বিরাট কোহলির রাজকীয় গাড়ি হতে পারে আপনার, কিনতে হলে জানুন পকেটে রাখতে হবে কত টাকা

বিক্রি হতে চলেছে বিরাট কোহলির ব্যবহার করা ল্যাম্বরগিনি গাড়ি। যেই গাড়ি করে একাধিক ছবিও রয়েছে বিরাটের। ভারত অদিনায়কের বিলাসবহুল গাড়ি হতে পারে আপনারও। জেনে নিন কিনতে হলে পকেটে রাখতে হবে কত টাকা।
 

Sudip Paul | Published : Sep 20, 2021 10:45 AM IST / Updated: Sep 20 2021, 04:20 PM IST

110
বিরাট কোহলির রাজকীয় গাড়ি হতে পারে আপনার, কিনতে হলে জানুন পকেটে রাখতে হবে কত টাকা

ভারতীয়  ক্রিকেট তারকাদের স্পোর্টস কারের সখ নতুন নয়। সেই তালিকায় রয়েছে বিরাট কোহলির নামও। ভারত অধিনায়কের সংগ্রহে রয়েছে বিশ্বের নামী নামী কোম্পানির চোখ ধাঁধানো একাধিক গাড়ি।
 

210

নিজের একাধিক বিলাস বহুল গাড়ি নিয়ে প্রায়শই সামনে আসেন বিরাট কোহলি। কোটি কোটি টাকার স্পোর্টস কার সহ নিজের ছবিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে থাকেন ভিকে। যা ঝড় তোলে নেট দুনিয়ায়।

310

একটি কমলা রঙের ল্যামবরগিনি গ্যালার্ডো স্পাইডার ছিল বিরাট কোহলির। যেই গাড়িটি সহ বিরাট কোহলির একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। সেই গাড়িটিই চাইলে আপনার হতে পারে।

410

২০১৫ সালে কোহলি ল্যাম্বরগিনিটি কিনে ছিলেন। এটি ছিল ২০১৩ সালের ল্যাম্বরগিনির মডেল। অল্প দিনের জন্যই চালিয়ে ছিলেন তিনি। মাত্র ১০,০০০ কিলোমিটার পর্যন্ত চলেছে গাড়িটি। তারপর তিনি সেটি বিক্রি করে দেন। 

510

সেই গাড়িটিই এবার বিক্রি হতে চলেছে। আপনি চইলে আপনারও হতে পারে বিরাট কোহলির ব্যাবহার করা এই ল্যাম্বরগিনি গাড়িটি। যার জন্য আপনাকে খরচ করতে হবে ১ কোটি ৩৫ লক্ষ টাকা। তাহলেই গাড়ি আপনার।

610

বিরাটের এই গাড়ি এখন কোচির লাক্সারি শো রুমে রাখা আছে। বর্তমানে এটি ফের বিক্রি করা হবে। তবে নিজের এত পছন্দের গাড়ি বিরাট কোহলি কেন বিক্রি করে দিললেন সেবিষয়ে কিথুই জানা যায়নি।
 

710

রয়্যাল ড্রাইভের মার্কেটিং ম্যানেজার জানিয়েছেন, এই গাড়িটি ক্রিকেটার স্বল্প সময়ের জন্য ব্যবহার করেছিলেন। তাদের তরফ থেকে জানানো হয়েছে, ‘আমরা ২০২১ সালের জানুয়ারিতে কলকাতা-ভিত্তিক প্রিমিয়াম এবং বিলাসবহুল প্রি-গাড়ির ডিলারের কাছ থেকে এই সেলিব্রিটি গাড়ি কিনেছি।’ 
 

810

শূন্য থেকে ১০০ কিলোমিটারের গতি ধরতে এই গাড়িটির সময় লাগে মাত্র ৪ সেকেন্ড। গ্যালার্ডোর সর্বোচ্চ গতি ঘণ্টায় ৩২৪ কিলোমিটার। ভি-টেন ইঞ্জিন সর্বোচ্চ ৫৬০ পিএস উৎপন্ন করে। যদিও ল্যামবরগিনি ২০১৪ সালেই এই গাড়ির উৎপাদন বন্ধ করে দিয়েছে। গ্যালার্ডোর বদলে তারা নিয়ে এসেছে হুরাকান।
 

910

এই গাড়িটি বিক্রি করে দিয়েও বিরাটের কাছে একাধিক বিলাস বহুল গাড়ি রয়েছে। সেগুলি হল কার্ব ওয়েইট, সিঙ্গল ইঞ্জিনের অডি আরএস৫, অডি আর৮ ভি টেনপ্লাস গাড়িও ছিল বিরাটের। তবে তিনি সেটিও বেক্রি করে দিয়েছেন। ৩ লিটার টিডিআই ডিসেল ইঞ্জিনের ক্রেররা হোয়াইট অডি কিউ৭, গাড়িটি তিনি ২০১৭ সালে কেনেন বলে জানা গিয়েছে। বিরাট নিজে অডি ব্র্যান্ড অম্ব্যাসেডর।

1010

এছাড়াও বিরাটের ছিল ল্যাম্বরগিনির আরেকটি গাড়ি। যেটি তিনি আগেই বিক্রি করেছেন। এছাড়াও রয়েছে ল্যান্ড রোভারের বিভিন্ন মডেল, রেনল্ট ডাস্টার, বেন্টলি সহ একাধিক গাড়ি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos