ধোনির সঙ্গে মাঠেই রোমান্স থেকে সিএসকের সাফল্য-ব্যর্থতার সঙ্গী, দেখুন আইপিএলে নানা মুডে সাক্ষী

আইপিএলে সিএসকের ম্যাচে প্রতিবছরই চিয়ার করতে দেখা যায় এমএস ধোনির স্ত্রী সাক্ষীকে। ধোনির মেয়ে জিভাও ছোট বেলা থেকে মাঠে যায় বাবার খেলা দেখতে। বিগত এক দশক ধরে সিএসকের সাফল্য-ব্যর্থতার বিভিন্ন মুহূর্তের সঙ্গী সাক্ষী। দলের বিভিন্ন সময়ে স্টেডিয়ামে বিভিন্ন অভিব্যক্তি দেখা গিয়েছে সাক্ষীর। চলুন এক ঝলকে দেখা নেওয়া যাক সেই সকল মুহূর্ত।
 

Sudip Paul | Published : Sep 20, 2021 9:08 AM IST

110
ধোনির সঙ্গে মাঠেই রোমান্স থেকে সিএসকের সাফল্য-ব্যর্থতার সঙ্গী, দেখুন আইপিএলে নানা মুডে সাক্ষী

ভারতের প্রাক্তন অধিনায়ক এবং সিএসকের বর্তমান অধিনায়ক এমএস ধোনির স্ত্রী সবসময়ই শিরোনামে থাকেন। আইপিএলে যেখানে ধোনি যেখানে নিজের অধিনায়কত্ব ও ব্যাটিংয়ের জন্য প্রশংসীত হন, সেখানে সাক্ষী গ্ল্যামারের ছোঁয়া যোগ করেন।
 

210

সাক্ষী প্রায় প্রতি বছরই আইপিএলের খেলা দেখতে স্টেডিয়ামে উপস্থিত থাকেন। তা পথন্দও করেন এমএস ধোনি। কখনও মেয়ে ও ধোনির সঙ্গে সাক্ষীর ছবি, কখনও আবার ধোনির সঙ্গে রোমান্টিক মুহূর্তের ছবি প্রায়শই ভাইরাল হয়।

310

ম্যাচের সময়তেও ম্য়াচের মুহূর্ত অনুযায়ী সাক্ষীর অনেক এক্সপ্রেশন স্টেডিয়ামে বসে থাকা অবস্থায় দেখা যায়। যখনই ধোনির দল ভালো পারফর্ম করে, তখন তাকে আনন্দে আত্মহারা হতে দেখা গিয়েছে।  
 

410

ধোনির দলের ভালো পারফরমেন্সে যেমন খুশি হন সাক্ষী, ঠিক তেমনই যখন পরিস্থিতি কিছুটা টেনশনের হয়ে যায় এবং সিএসকে ভাল পারফর্ম করে না, তখন উত্তেজনা সাক্ষীর মুখে স্পষ্ট দেখা যায়।

510

সাক্ষীর পাশাপাশি তার মেয়েও খুব ছোটবেলা থেকেই মায়ের সঙ্গে আসে বাবার খেলা দেখতে ও আনন্দ উপভোগ করতে। এবারও জিভা  আইপিএল তার মা এবং বাবার সাথে সংযুক্ত আরব আমিরশাহিতে গিয়েছেন।

610

করোনাভাইরাসের কারণে গত বছর এমএস ধোনি তার পরিবার ছাড়া মরুদেশে এসেছিলেন এবং এই বছরও সাক্ষী এবং জীভা ভারতে অনুষ্ঠিত আইপিএলের প্রথম পর্বে অংশ নেননি, কিন্তু দ্বিতীয় পর্বে ধোনি তার পরিবারের সাথে মরুদেশে রয়েছেন।
 

710

সাক্ষীকে চেন্নাই সুপার কিংসের ম্যাচের সময় অন্যান্য খেলোয়াড়দের স্ত্রীদের সঙ্গে স্ট্যান্ডে বসে থাকতে দেখা গিয়েছে। এমনকী বহুবার তাঁকে বলিউড তারকাদের সঙ্গেও দেখা গেছে।

810

আইপিএল ম্যাচের পর দলগুলি প্রায়ই পার্টি করে। খেলোয়াড়দের পরিবারের সদস্যরাও এই পার্টিতে উপস্থিত থাকে। এই ছবিতে দেখুন, কিভাবে মহেন্দ্র সিং ধোনির স্ত্রীকে আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের আনন্দ উপভোগ করছেন।
 

910

এই ছবিটি রবিবার মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে গ্যালারিতে। যেখানে নিজের স্বামীর দল চেন্নাই সুপার কিংসের জয়ে খুবই খুশি সাক্ষী। স্টেডিয়ামে বিন্দাস মুডে দেখা গিয়েছে ধোনি পত্নীকে।
 

1010

প্রসঙ্গত, ২০২১ আইপিএলের প্রথম পর্বে ভারতের মাটিতে দুরন্ত ফর্মে ছিল সিএসকে। মরুদেশেও শুরুটা ভালো করেছে এমএস ধোনির দল। ৮ ম্যাচে ৬ জয়ের ফলে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে রয়েছে চেন্নাই।

Share this Photo Gallery
click me!
Recommended Photos