বাগানে চুমু থেকে হোটেলের ঘরে সময় কাটানো, রোহিত শর্মার সঙ্গে সম্পর্কের কথা ফাঁস করেছিলেন এই মডেল

আইপিএলের (IPL) ইতিহাসে সেরা অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Inidians) দলকে ৫ বার চ্যাম্পিয়ন করেছেন তিনি।  প্রিয় তারকার ব্যক্তিগত জীবন নিয়ে ফ্যানেদের মধ্যে উৎসাহ কম নয়।  আজ আপনাদের সামনে রোহিত শর্নার প্রেম জীবন (Love Life) নিয়ে এমন এক ঘটনা তুলে ধরবো যা নিয়ে কম বিতর্ক (Controversy) হয়নি। যা নিয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি রোহিতকে। 
 

Sudip Paul | Published : Oct 5, 2021 2:59 PM IST

112
বাগানে চুমু থেকে হোটেলের ঘরে সময় কাটানো, রোহিত শর্মার সঙ্গে সম্পর্কের কথা ফাঁস করেছিলেন এই মডেল

সোফিয়া হায়াতের কথা হয়তো আপনাদের অনেকেরই মনে আছে। অভিনেত্রী ও মডেল হওয়ার পাশাপাশি তিনি গায়িকাও ছিলেন। তবে সোফিয়া সবচেয়ে বেশি পরিচিতি পান জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করে।
 

212

বিয়ের আগে মডেল-অভিনেত্রী সোফিয়া হায়াতের সঙ্গে রোহিত শর্মার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। রোহিত-সোফিয়ার প্রেমের গল্প ছড়িয়ে পড়েছিল সর্বত্র। যা নিয়ে কম চর্চাও হয়নি।

312

পরে সংবাদ মাধ্যমে সোফিয়া নিজেও জানান, লন্ডনে একটি পার্টিতে তাঁর সঙ্গে ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মার আলাপ হয়েছিল। সেখান থেকেই সম্পর্কের সূত্রপাত বলে দাবি সোফিয়ার।
 

412

তাঁর সঙ্গে রোহিতের সম্পর্ক ছিল বলে পরে টুইটও করেছিলেন সোফিয়া। সেখানে এ কথাও জানান, তাঁদের সেই সম্পর্ক এখন অতীত। বিচ্ছেদের জন্য রোহিতকেই দায়ী করেন সোফিয়া।

512

রোহিত নাকি সংবাদ মাধ্যমে তাঁর জীবনে সোফিয়ার অস্তিত্ব অস্বীকার করেন। এর পরেই সম্পর্ক থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন এই ব্রিটিশ মডেল। টুইটারে ব্লক করে দেন রোহিতকে।

612

বিনোদন দুনিয়া থেকে সরে দাঁড়িয়ে সোফিয়া মাঝে সন্ন্যাস জীবন গ্রহণ করেছিলেন। পরে অবশ্য বিয়ে করেন মডেল ভ্লাদ স্তানেস্কুকে। তবে সেই বিয়েও বেশিদিন টেকেনি, প্রতারণার অভিযোগ এনে সোফিয়ার সাথে বিবাহ বিচ্ছেদ করেন ভ্লাদ স্তানেস্কু।
 

712

কিন্তু বেশ কয়েক বছর পর রোহিত ও তাঁর সম্পর্ক নিয়ে সরব হয়েছিলেন সোফিয়া। সোফিয়াই এখন একটি বইয়ে তার সাথে রোহিত শর্মার প্রেমের গোপন সব কথা ফাঁস করেছেন।

812

সোফিয়া বলেছিলেন,একটা ছবির শুটিংয়ের সময় আমার এক বন্ধু রোহিতের সঙ্গে আলাপ করায়। আমি তখন রোহিতকে চিনতাম না। কারণ তখনও আমি ক্রিকেট তেমন দেখি না। আমরা পরস্পরের সঙ্গে প্রচুর কথা বলছিলাম। 

912

সোফিয়া জানিয়েছিলেন তারপর আমি ও রোহিত দুজন একসঙ্গে সেই শুটিং সেটের একটা ফাঁকা জায়গায় চলে যাই। সেখানে রোহিত আমাকে চুম্বন করে। তার পর আমরা একসঙ্গে নেচেছিলাম। 
 

1012

এছাড়াও তিনি বলেছিলেন 'ও খুব মিষ্টি একটা ছেলে। আমি ও রোহিত পরস্পরের সান্নিধ্য পছন্দ করতাম। ওর সঙ্গে সম্পর্কটাকে আমি সম্মান করি। আমাদের সম্পর্কটাকে নিয়ে মিডিয়া অনেক কিছুই প্রচার করেছে। আসলে আমাদের সম্পর্কটার ব্যাপারে কেউ মিডিয়াকে জানিয়েছিল। 
 

1112

এছাড়া সোফিয়ার একটি মন্তব্য বিতর্ক তৈরি করেছিল। ব্রিটিশ মডেল বলেছিলেন, রোহিতের সঙ্গে সম্পর্ক থাকাকালীন লন থেকে হোটেলের ঘরে সময় কাটিয়েছিলেন।  তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। 

1212

তবে এখন সেসব অতীত। ২০১৫ সালে ১৩ ডিসেম্বর রীতিকাকে বিয়ে করেন রোহিত শর্মা। বিয়ের ৩ বছর পর তাদের একটি কন্যা সন্তান হয়। এখন স্ত্রী-কন্যা ও ক্রিকেটকে নিয়ে সুখী জীবন কাটাচ্ছেন রোহিত শর্মা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos