দুবাইতে পৌছল বিরাট-রাহুল-ঋষভরা, মরুদেশ অপেক্ষায় আইপিএল ঝড়ের

শনিবার ইংল্যান্ড থেকে নিজের আইপিএল দলের সঙ্গে যোগ দিয়েছিলেন রোহিত-বুমরা-সূর্যকুমাররা। রবিবার বিরাট কোহলি, কেএল রাহুল, ঋষভ পন্থ সহ অন্য়ান্য ক্রিকেটাররাও যোগ দিলেন নিজেদের ফ্র্যাঞ্চাইজি দলের সঙ্গে।
 

Sudip Paul | Published : Sep 12, 2021 2:21 PM IST

18
দুবাইতে পৌছল বিরাট-রাহুল-ঋষভরা, মরুদেশ অপেক্ষায় আইপিএল ঝড়ের

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলি এবং পেসার মোহম্মদ সিরাজ রবিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২১ মরসুম শুরু হওয়ার আগে দুবাই পৌঁছেছেন। বিরাটের পাশাপাশি তাঁর স্ত্রী ও মেয়েও এখানে পৌঁছেছেন। আনুশকা নিজের ইন্সটা স্টোরিতে এই ছবিটি শেয়ার করেছেন।
 

28

পঞ্জাব কিংসের অধিনায়ক কেএল রাহুল ইংল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত পারফরম্যান্সের পর তার আইপিএল ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিয়েছেন। লন্ডনে নিজের বান্ধবী আথিয়া শেট্টির সঙ্গে থাকলেও, দুবাইতে একাই দেখা গেছে কেএল রাহুলকে।
 

38

পাঞ্জাব কিংস তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে ইংল্যান্ড থেকে সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে যাওয়া সব খেলোয়াড়ের ছবি শেয়ার করেছে। যেখানে কেএল রাহুল ছাড়াও মোহম্মদ শামি এবং মায়াঙ্ক আগরওয়ালকেও দেখা যায়।
 

48

মহম্মদ শামি আইপিএলের বাকি ম্যাচগুলি খেলার জন্য খুবই উচ্ছ্বসিত রয়েছেন। দুবাইতে পৌছানোর পর থাম্বসআপ চিহ্ন দিয়ে নিজের ছবি শেয়ার করেছেন মহম্মদ শামি।

58

মায়াঙ্ক আগরওয়ালওকেও খুব খুশি দেখিয়েছে নিজের আইপিএল দলের সঙ্গে যোগ দিয়েছেন। দুবাইতে পঞ্জাব কিংস দল ভালো খেলার বিষয়েও আত্মবিশ্বাসী মায়াঙ্ক আগরওয়াল।

68

ইংল্যান্ড সফর শেষে দিল্লি ক্যাপিটালসের প্লেয়াররাও তাদের ফ্র্যাঞ্চাইজি দলের সঙ্গে যোগ দিয়েছে। পোজ দিয়ে ছবি দিতে দেখা গিয়েছে অধিনায়ক ঋষভ পন্থকে। এছাড়াও রয়েছেন  রবিচন্দ্রন অশ্বিন, অজিঙ্কা রাহানে, ইশান্ত শর্মা, অক্ষর প্যাটেল, পৃথ্বী শ এবং উমেশ যাদব।
 

78

ইংল্য়ান্ড থেকে ফেরা সকল ক্রিকেটারদের আইপিএলের নিয়ম মেনে ৬ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। তারপরই দলের সঙ্গে যোগ দিতে পারবেন সকল ক্রিকেটাররা।
 

88

আইপিএল ২০২১ মরসুম ১৯ সেপ্টেম্বর  থেকে শুরু হতে চলেছে। প্রথম ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে মুম্বই ইন্ডিয়ান্স। ইতিমধ্যেই আইপিএল ঘিরে চড়ছে পারদ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos