উন্মুক্ত ক্লিভেজ-মারকাটারি ফিগার, ক্যারেবিয়ান ক্রিকেটারদের স্ত্রীদের রূপের আগুনে পুড়ে ছারখার নেটিজেনরা

আইপিএল মানেই চার-ছয়ের বন্যা। আর আইপিএল মানেই ক্যারেবিয়ান ক্রিকেটারদের বিগ হিট। গেইল, পোলার্ড, রাসলরা যেমন ২২ গজের তারকা, ঠিক তেমই তাদের স্ত্রীদের রূপের জাদুতে মোহিত নেট দুনিয়া। চিনে নিন ক্যারেবিয়ান ক্রিকেটারদের হট অ্যান্ড সেক্সি স্ত্রীদের।
 

Sudip Paul | Published : Sep 12, 2021 8:59 AM IST / Updated: Sep 12 2021, 03:01 PM IST

112
উন্মুক্ত ক্লিভেজ-মারকাটারি ফিগার, ক্যারেবিয়ান ক্রিকেটারদের স্ত্রীদের রূপের আগুনে পুড়ে ছারখার নেটিজেনরা

যেখানে কলকাতা নাইট রাইডার্সের তারকা আন্দ্রে রাসেল নিজের হার্ড হিটিংয় ব্যাটিং দিয়ে হারানো ম্যাচ জেতান, সেখানে তার স্ত্রী তার সৌন্দর্য দিয়ে কোটি কোটি মানুষের হৃদয় চুরি করে। রাসেল এবং জসিম লোরার ২০১৪ সালে বাগদান হয় ও ২০১৬ সালে তাদের বিয়ে হয়।
 

212

মুম্বই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার কায়রন পোলার্ডের স্ত্রী জেনা সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় এবং ঘনঘন নিজের ছবি পোস্ট করে। পোলার্ড এবং জেনা ২০১২ সালে বিয়ে করেছিলেন, এর আগে তারা একে অপরকে ৭ বছর ধরে ডেট করেছিলেন। তার একটি মেয়ে ও একটি ছেলেও রয়েছে।
 

312

পঞ্জাব কিংসের ব্যাটসম্যান নিকোলাস পুরান এই বছর তার ছোটবেলার বন্ধু অ্যালিসা মিগুয়েলকে বিয়ে করেছিলেন। দুজনে ২০১৪ সাল থেকে একে অপরের সাথে ডেটিং করছিলেন এবং ২০২০ সালে বাগদান করেছিলেন। আইপিএল ২০২০ এর সময় মিগুয়েল আলোচনায় আসেন যখন তাকে তার স্বামী এবং পাঞ্জাব কিংসের জন্য চিয়ারিং করতে দেখা যায়।
 

412

ক্যারেবিয়ান তারকা শেমরন হেটমায়ার দীর্ঘ বছর ধরে তার বান্ধবী উমরাও নির্ভানির সঙ্গে ডেট করছেন। ২০২০ সালে তাদের বাগদানও হয়ে গিয়েছে। হেটমায়ার ও নির্ভানি জুটিকে সকলেই খুবই পছন্দ করেন। বর্তমানে দিল্লি ক্যাপিটালসে খেলেন হেটমায়ার।
 

512

ডিজে ব্রাভোর স্ত্রী খুব সুন্দর এবং ২০১৩ সালে তিনি মিস ওয়ার্ল্ডও হয়েছেন। রেজিনা প্রায়ই তার হট ছবির কারণে সোশ্যাল মিডিয়ায় শিরোনামে থাকেন। এছাড়াও ব্রাভোর একাধিক বান্ধবী রয়েছে।

612

২০১৬ টি -টোয়েন্টি বিশ্বকাপে, কার্লোস ব্র্যাথওয়েট শেষ ওভারে চারটি ছক্কা মেরে ইংল্যান্ডের কাছ থেকে জয় ছিনিয়ে এনেছিলেন এবং দ্বিতীয়বারের মতো তার দলকে বিশ্ব চ্যাম্পিয়ন করেছিলেন। ২০১৮ সালের জুনে ব্র্যাথওয়েট জেসিকাকে বিয়ে করেন, যিনি পেশায় একজন ফিজিওথেরাপিস্ট এবং সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয়।

712

ক্রিস গেইল ২০০৯ সালে নাতাশা বেরিজকে বিয়ে করেছিলেন। তার স্ত্রী পেশায় একজন ফ্যাশন ডিজাইনার, যিনি বিখ্যাত আল্ট্রা কার্নিভালের সহ-প্রতিষ্ঠাতা। আল্ট্রা কার্নিভাল একটি খুব জনপ্রিয় উৎসব যেখানে লোকেরা চটকদার পোশাক পড়ে। গেইলের স্ত্রীকে প্রতি বছর এই কার্নিভালে গ্ল্যামারাস লুকে দেখা যায়। তাদের একটি মেয়েও রয়েছে।

812

কেকেআর তারকা সুনীল নারিনের স্ত্রীর নাম নন্দিতা কুমার। ২০১৩ সালে উভয়ের বিয়ে হয় এবং হিন্দু রীতি অনুযায়ী উভয়ের বিয়ে করেন। কারণ নারিনের স্ত্রী ভারতীয়। সুনীল প্রায়ই নিজের এবং নন্দিতার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।
 

912

ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার, যিনি তার উচ্চতার জন্য সবসময় শিরোনামে থাকেন। জেসন হোল্ডাররের বান্ধবী ক্রিস্টিনা খুবই গ্লামারস ও সুন্দরী। হোল্ডারের থেকে ১০ বছরের ছোট ক্রিস্টিনা।
 

1012

আগে আইপিএলে একাধিক দলের হয়ে খেলেছেন ড্যারেন সামি। সাফল্যের সঙ্গে পারফর্ম করেছেন তিনি। ক্রিকেটকে বিদায় জানিয়েছেন স্যামি। তিনি ২০২১০ সালে মডেল ক্যাথি ড্যানিয়েলকে বিয়ে করেন। বর্তমানে তারা সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।
 

1112

আইপিএলে সবসময় ক্যারেবিয়ান ক্রিকেটাররা খুব ভাল পারফর্ম করে। তাদেল খুবই সুনাম রয়েছে। বিশেষ করে নারিন, রাসেল, গেইল, পোলার্ড, ব্রাভোরাতো ঐইপিএলের সুপার স্টার। অসংখ্য রেকর্ডের অধিকারী ক্যারেবিয়ান ক্রিকেটাররা। তাদের স্ত্রী ও বান্ধবীরাও উপভোগ করেন আইপিএল।
 

1212

ভারতের মাটিতে আইপিএল ২০২১ শুরু হলেও, করোনার কারণে তা বন্ধ হয়ে যায়। ১৯ সেপ্টেম্বর থেকে আরব আমিরশাহিতে শুরু হতে চলেছে আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্ব। সেখানে ক্যারেবিয়ান ক্রিকেটারদের ক্যারিশমা দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos