আইপিএল তারকাদের লুকিয়ে কী কাণ্ড ঘটান তাদের বউ ও প্রেমিকারা, জেনে নিন আপনিও

মরুদেশে (UAE) আইপিএল ২০২১-এ (IPL 2021) প্রতিদিন অনুষ্ঠিত হচ্ছে একের পর এক রোমাঞ্চকর ম্যাচ। টানা ম্যাচের কারণে ক্রিকেট নিয়ই ব্যস্ত প্রতিটি দলের ক্রিকেটাররা। কিন্তু আইপিএল তারকাদের স্ত্রী থেকে প্রেমিকারা স্বামীদের অজান্তে কী করেন তা জানার কৌতুহল রয়েছে সকলের মধ্যেই। চলুন ছবিতে জানা যাক বিরাট কোহলি (Virat Kohli) থেকে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) স্ত্রী ও প্রেমিকারা কী করেন তাদের আড়ালে ।

Sudip Paul | Published : Oct 1, 2021 1:23 PM IST / Updated: Oct 01 2021, 07:01 PM IST

110
আইপিএল তারকাদের লুকিয়ে কী কাণ্ড ঘটান তাদের বউ ও প্রেমিকারা, জেনে নিন আপনিও

মুম্বই ইন্ডিয়ান্স দলের হয়ে ক্রিকেট খেলতে ব্যস্ত রয়েছেন দলের তারকা পেসার জসপ্রীত বুমরা। তার স্ত্রী সঞ্জনা গণেশনও নিজের কাজে ব্যস্ত রয়েছেন। তিনিও আইপিএলে সঞ্চালনার কাজে ব্যস্ত রয়েছে। সেই ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করছেন।
 

210

আরসিবি অধিনায়ক বিরাট কোহলি আরব আমিরশাহিতে আইপিএল খেলতে ব্যস্ত রয়েছে। তার স্ত্রী অনুষ্কা শর্মা আইপিএলের দ্বিতীয় পর্বে সংযুক্ত আরব আমিরশাহিতে বিরাটের সঙ্গে নেই। অনুষ্কা বর্তমানে মুম্বইয়ে শুটিং নিয়ে ব্যস্ত।
 

310

পাঞ্জাব কিংসের অধিনায়ক কে এল রাহুল তার বান্ধবী আথিয়া শেট্টিকে নিয়ে বেশ আলোচনায় রয়েছেন। সম্প্রতি তার বান্ধবী আথিয়া তার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। নতুন ফোন নিয়ে ছবি দিয়েছেন তিনি।

410

আরসিবি'র তারকা স্পিনার যুজবেন্দ্র চাহালের স্ত্রী তার ডান্সের দিকে মনোনিবেশ করার পাশাপাশি তার স্বামীকে ভালো খেলার জন্য উৎসাহিত করছেন। আইপিএল চলাকালীন, তার অনেক নাচের ভিডিওও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।
 

510

মুম্বই ইন্ডিয়ান্সের তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব মরুদেশে আইপিএলে নিজের সেরা ফর্মে নেই। তার ব্যাটে এখনও বড় রান আসেনি। কিন্তু তার স্ত্রী দেবীশা শেঠি সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। সম্প্রতি, তিনি তার এই মিরর সেলফি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।
 

610

মুম্বই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া সম্প্রতি ম্যাচে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছেন। ম্যাচের পর তাকে তার পরিবারের সাথে এভাবে মজা করতে দেখা গিয়েছে। এই ছবিতে তার স্ত্রী নাতাশা এবং ছেলে অগস্ত্যকেও তার সাথে দেখা যায়। 

710

হার্দিক পান্ডিয়ার ভাই এবং মুম্বই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার ক্রুণাল পান্ডিয়ার স্ত্রী এবার তার সাথে সংযুক্ত আরব আমিরশাহিতে যাননি। তিনি লন্ডনে তার অস্ত্রোপচার করছিলেন। যাইহোক, এখন তিনি লন্ডন থেকে মুম্বইতে ফিরে এসেছেন।
 

810

কেকেআরের তারকা ক্রিকেট আন্দ্রে রাসেল ব্যস্ত রয়েছেন আইপিএল খেলতে। চোট সমস্যাতেও জেরবার তিনি। কিন্তু তার হট অ্যান্ড সেক্সি স্ত্রী জেসিম লোরা রয়েছেন বিন্দাস মুডে। এই সেলফিটি শেয়ার করেছেন তিনি।

910

এদিকে ম্য়াচের মাঝে স্ত্রীকে নিয়ে বিন্দাস সময় কাটাতে দেখা গিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা ক্রিকেটার এবি ডিভিলিয়ার্সকে। পানীয়ের বোতল হাতে ছবি শেয়ার করছেন তারকা দম্পতি।

1010

সান রাইজার্স হায়দরাবাদের তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার বর্তমানে প্রথম একাদশের বাইরে রয়েছে। তার ক্যানডিক ওয়ার্নার নিজের ব্যক্তিগত কাজে ব্যস্ত রয়েছেন। তার ছবিও শেয়ার করেছেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos