IPL 2021 - জনপ্রিয় মডেলের বোন, ছবিতে ছবিতে চিনে নিন দীপক চাহারের প্রেমিকা জয়া ভরদ্বাজকে

বৃহস্পতিবার, আইপিএল ২০২১ (IPL 2021)-এর ৫৩তম ম্যাচে পাঞ্জাব কিংস (Punjab Kings)-এর বিরুদ্ধে ৬ উইকেটে পরাজিত হয়েছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। সিএসকে বোলার দীপক চাহারের (Deepak Chahar) জন্যও মাঠে দিনটা খুবই খারাপ গিয়েছে। মায়াঙ্ক আগরওয়ালের উইকেট নিলেও তিনি ৪ ওভারে ৪৮ রান দিয়েছেন! তবে ম্যাচের শেষে গ্যালারিতে গিয়ে দীর্ঘদিনের প্রেমিকা জয়া ভরদ্বাজকে বিয়ের প্রস্তাব দিয়ে সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। এর আগে কখনই নিজের ব্যক্তিগত জীবন সকলের সামনে আনেননি দীপক। তাই এই আচমকা খবরে ফ্যানদের মধ্যে সাড়া পড়ে গিয়েছে। সকলেই জানতে চাইছেন, কে এই জয়া ভরদ্বাজ (Jaya Bhardwaj)?    
 

Asianet News Bangla | Published : Oct 7, 2021 5:18 PM IST / Updated: Oct 07 2021, 10:50 PM IST

112
IPL 2021 - জনপ্রিয় মডেলের বোন, ছবিতে ছবিতে চিনে নিন দীপক চাহারের প্রেমিকা জয়া ভরদ্বাজকে

মাঠে দিনটা খুবই খারাপ গেলেও, বৃহস্পতিবার ম্যাচ শেষে গ্যালারি মাতিয়ে দেন সিএসকে-র জোরে বোলার। ম্যাচের শেষে সোজা গ্যালারিতে চলে যান দীপক। তারপর হাঁটু মুড়ে বসে আঙটি তুলে ধরেন প্রেমিকা জয়া ভরদ্বাজের সামনে। 

212

স্বাভাবিকভাবেই এই ঘটনা গ্যালারিতে দারুণ উৎসাহের সৃষ্টি করে। ওই স্ট্যান্ডেই বসে ছিলেন সাক্ষী-জিভা ধোনী-সহ সিএসকে দলের ক্রিকেটারদের পরিবার ও টিম ম্যানেজমেন্টের বিভিন্ন পদস্থ ব্যক্তিবর্গ। সকলেই হাততালি দিয়ে মুহূর্তটিকে স্মরণীর করে রাখে। 

312

আশেপাশের জনতার উল্লাসের মধ্যে জয়া ভরদ্বাজও দীপককে নিরাশ করেননি। বেশি সময় না নিয়ে তিনি দীপকের প্রস্তাবে 'হ্যাঁ' বলেন। তা দীপকই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন। 

412

দীপক চাহারের সঙ্গে জয়ার প্রেমের গুঞ্জন অনেকদিনের। তবে তিনি নিজে কখনই প্রকাশ্যে এই সম্পর্কের কথা বাইরে আনেননি। জয়া ভরদ্বাজ নিজেও সবসময় লাইমলাইটের বাইরেই থাকতে চান। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি সবই প্রাইভেট, কোনওটিই পাবলিক নয়। 

512

তাই ফ্যানদের মধ্যে এখন জয়াকে নিয়ে দারুণ কৌতূহল তৈরি হয়েছে। যদি শেষ পর্যন্ত জয়া এবং দীপক গাঁটছড়া বাঁধেন, তাহলে ফের এক ভারতীয় ক্রিকেটারের, বিনোদন শিল্পের সঙ্গে যুক্ত এক নারীর সঙ্গে সম্পর্ক তৈরি হবে। 

612

হ্যাঁ, নিজের জীবন জনসমক্ষে না আনলেও জয়া ভরদ্বাজের সঙ্গে বিনোদন জগতের সঙ্গে ভালমতো যোগ রয়েছে। তিনি মডেল ও অভিনেতা সিদ্ধার্থ ভরদ্বাজের বোন। সিদ্ধার্থ এর আগে বিগ বস সিজন ৫ এবং স্প্লিটসভিলা রিয়েলিটি শো-তেও অংশ নিয়েছিলেন। 

712

বিনোদন জগতের সঙ্গে অবশ্য যোগ রয়েছে দীপক চাহারেরও। ১৯৯২ সালে উত্তরপ্রদেশের আগ্রায় একটি হিন্দু জাট পরিবারে জন্মেছিলেন তিনি। বাবা লোকেন্দ্র সিং চাহার, ভারতীয় বায়ুসেনাক  একজন অবসরপ্রাপ্ত কর্মকর্তা এবং মা পুষ্প চাহার হাউসমেকার। দীপকের খুড়তুতো ভাই ক্রিকেটার রাহুল চাহার। আর তাঁর নিজের বোন মালতী চাহার বলিউড অভিনেত্রী। 
 

812

আইপিএল ২০২১ শুরু হওয়ার সময়ই টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে দাবি করা হয়েছিল, দীপক এবং জয়া তাদের সম্পর্কের ব্যাপারে অত্যন্ত সিরিয়াস। তাঁরা দুজনে শীঘ্রই বিয়ে করবেন। আইপিএল ২০২১-এর পরই তাঁদের বিয়ে হতে পারে বলে শোনা গিয়েছিল। 

912

জয়া ভরদ্বাজ, দিল্লির একটি কর্পোরেট ফার্মে কর্মরত। তাঁর ভাই সিদ্ধার্থ ভরদ্বাজ যতটাই স্পটলাইটের বৃত্তে থাকেন, তিনি ততটাই সেই আলোকবৃত্তের বাইরে থাকতে পছন্দ করেন।

1012

ব্যক্তিগত জীবন তিনি এতটাই গোপনে রাখতে পছন্দ করেন, যে দীপক চাহারের সঙ্গে তাঁর কবে কোথায় আলাপ, তাও জানা যায় না। তাঁর যা কিছু ছবি পাওয়া যায়, সবই ভাই সিদ্ধার্থের পোস্ট করা।

1112

তবে সিদ্ধার্থ ভরদ্বাজের পোস্ট করা ছবি থেকেই বোঝায় যায়, তিনি খুবই ফান লাভিং। সেইসঙ্গে আত্মবিশ্বাসী মহিলা। এদিন দীপক প্রকাশ্যে বিবাহের প্রস্তাব দেওয়ার পরও কিন্তু তিনি কোনওরকম অস্বস্তি বোধ করেননি, বরং দারুণ সপ্রতিভ ছিলেন জয়া। 

1212

আইপিএল ২০২১-এ চেন্নাই সুপার কিংস-এর হয়ে খেলতে দীপক চাহার আপাতত দুবাই-এ আছেন। তাঁকে সমর্থন করতে জয়াও যে এখন দুবাইয়েই আছেন, তা বলাই বাহুল্য। এদিন প্রকাশ্যে বাগ্বানের পর, মনে করা হচ্ছে আইপিএল খেলে দেশে ফেরার পরই এই যুগল বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos