চাউনি থেকে ফিগার, যৌন আবেদনে ভরপুর, এই হট মডেল মন জয় করেছে মুম্বই ইন্ডিয়ান্স তারকার

রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে আইপিএলের (IPL 2021) কর্যত নকআউটে ম্য়াচে অনবদ্য পারফরমেন্স করেছেন ইশান কিশান (Ishan Kisan)। ব্যাট হাতে করেছেন ঝোড়ো অর্ধশতরান। সহজ জয় এনে দিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সকে (Mumbai Indians)। আইপিএলে ভালো পারফর্ম করার পাশাপাশি  পাশাপাশি টি২০ বিশ্বকাপ (T20 World Cup) দলেও রয়েছেন ইশান। তার জন্য ইশানের 'লেডি লাক'-এর কারণেই এই সাফল্য বলে মনে করেন অবেকে। কিন্তু রাজস্থানের বিরদ্ধে ভালো ব্যাটিং করার পর তার বান্ধবীকে নিয়েই তাকে ট্রোল করছেন নেটিজেনরা। ২২ গজের বাইরে ব্যক্তিগত জীবনে খুবই রোমান্টিক ভারতের তরুণ তুর্কি। চলুন জানা যাক ইশান কিষাণের লাভ লাইফ সম্পর্কে।
 

Sudip Paul | Published : Oct 6, 2021 12:48 PM IST / Updated: Oct 06 2021, 06:23 PM IST

112
চাউনি থেকে ফিগার, যৌন আবেদনে ভরপুর, এই হট মডেল মন জয় করেছে মুম্বই ইন্ডিয়ান্স তারকার

ইশান কিশান আইপিএল ২০২১-এর দ্বিতীয় লেগে মঙ্গলবারের ম্যাচে তার দল মুম্বই ইন্ডিয়ান্সকে শুধু অসাধারণ জয় এনে দেননি, প্লে-অফে যোগ্যতা অর্জন করার রাজস্থান রয়্যালসের স্বপ্নও চুরমার দিয়েছে।

212

এই ম্যাচে প্রথমে ব্যাটিং করে রাজস্থান মুম্বই ইন্ডিয়ান্সকে মাত্র ৯১ রানের টার্গেট দিয়েছিল। যা মুম্বই সহজেই অর্জন করে ফেলে। মুম্বইয়ের ওপেনার ইশান কিশান রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে অপরাজিত ২৫ বলে ৫০ রান করেন। তিনি তার ইনিংসে ৫ টি চার ও ৩ টি ছক্কা হাঁকান।
 

312

কিন্তু ম্য়াচ জেতানো ইনিংস খেলার পরও সোশ্যাল মিডিয়া ট্রোলড হচ্ছেন ইষান। কারণ শোনা যায় মডেল অদিতি হুন্ডিয়ার সঙ্গে সম্পর্কে রয়েছেন ইশান কিশান। আর অদিতি রাজস্থানের বাসিন্দা। তাই বান্ধবীর রাজ্যের দলকে হারানোর জন্য নেটিজেনরা তাকে মজার ছলে ট্রোল করছেন।
 

412

 ক্রিকেটার পাশাপাশি প্রেমিক ইশান কিষাণও নেট দুনিয়ায় খুবই চর্চায় থাকে। আর তার যে বান্ধবী, সেই কারণেই চর্চায় থাকাটাই স্বাভাবিক। শোনা যায় ইশান কিষাণ ডেটিং করছেন বিখ্যাত মডেল অদিতি হুন্ডিয়ার সঙ্গে। 

512

আইপিএল ম্য়াচে ইশান কিশান ভালো খেললে অদিতি সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করেন। একবার অদিতি লিখেছিলেন, 'আমি তোমার জন্য গর্বিত'।  ইশান কিষাণের জন্য অদিতির এই কমেন্ট সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে যায়।  তাদের মধ্যে যে সম্পর্ক রয়েছে তা আরও একবার স্পষ্ট হয়ে গিয়েছে সকলের কাছে।

612

দুজনের জুটিও খুবই সোশ্যাল মিডিয়ায় পছন্দ করেছেন সকলে। ইশান ও অদিতিকে একসঙ্গে দেখা গিয়েছে। যা নিয়ে চর্চাও কম হয়নি। দুজনের একসঙ্গে ছবিও একাধিকবার তারা শেয়ার করেছেন। যা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

712

এর আগে আইপিএলের ম্যাচ দেখার জন্য মাঠেও গিয়েছেন ইশান কিষাণের বান্ধবী অদিতি হুন্ডিয়া। মডেল অদিতি হুন্ডিয়া খুবই সুন্দরী, সেক্সি ও হট তা নিয়ে কোনও সন্দেহ নেই কারও।
 

812

অদিতি হুন্ডিয়া ৫ জানুয়ারী ১৯৯৭ সালে রাজস্থানের রাজধানী জয়পুরে জন্মগ্রহণ করেছিলেন। তিনি ইন্ডিয়া ইন্টারন্যাশনাল স্কুল থেকে তার স্কুল পড়া শেষ করেন। এর পরে, তিনি জয়পুরের সেন্ট জেভিয়ার্স কলেজে  পড়াশোনা করেন।

912

২০১৬ সালে তিনি ‘মিস রাজস্থান’ সৌন্দর্য প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান পান। ২০১৭ সালে মিস ইন্ডিয়া কন্টেস্টেও অংশগ্রহন করেছিলেন অদিতি হুন্ডিয়া। ২০১৮ সালে পোল্যান্ডে ‘মিস ডিভা’ সৌন্দর্য প্রতিযোগিতায় তিনি ‘মিস সুপারন্যাচারাল’-এর শিরোপা পেয়েছিলেন।

1012

সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় থাকেন এই ইশান কিষাণের বান্ধবী। খুব ঘন ঘন অদিতি তার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এই হট মডেল।  এক একটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুবই পছন্দ করেন তার ভক্ত ও অনুগামীরা। 

1112

অদিতি হুন্ডিয়ার ছবির জন্য অপেক্ষা করে বসে থাকেন তার ফলোয়াররা।  মুহূর্তের মধ্যে ভাইরাল হয় তার ছবি। সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। তার ছবিতে লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়। 

1212

ইশান কিষাণও তার ছবিতে প্রতিক্রিয়া দেন। তাদের মধ্যে যে চুটিয়ে প্রেম চলছে তা বলাই যায়।  আইপিএলের পাশাপাশি টি২০ বিশ্বকাপের দলেও জায়গা পেয়েছেন ইশান কিশান। সেখানেও তার সাফল্যের জন্য শুভেচ্ছা জানিয়েছেন অদিতি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos