IPL 2021 - কেই এই রহস্যময়ী হট যুবতী, যার গর্ভে এল নারাইনের সন্তান, দেখুন ছবিতে ছবিতে

বৃহস্পতিবার সংযুক্ত আরব আমিরশাহির শেখ জায়েদ স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সের ৭ উইকেটে দুর্দান্ত জয়ে ম্যাচে সেরা হয়েছেন সুনিল নারাইন। ৪ ওভার হাত ঘুরিয়ে মাত্র ২০ রান দিয়ে রোহিত শর্মার অতি মূল্যবান উইকেটটি দখল করেন তিনি। দীর্ঘদিন বাদে ফের পুরোনো নারাইনের ঝলক দেখা যাচ্ছে। আইপিএল ২০২০ মরসুমটা তাঁর জঘন্য গিয়েছিল। তাঁর এই পারফরম্যান্সের বদলের পিছনে তাঁর ব্যক্তিগত জীবনের ভূমিকা কতটা, তা নিয়ে প্রশ্ন উঠেছে। কারণ এরমধ্যে তাঁর প্রায় ৭ বছরের পুরোনো বিয়ে ভেঙে গিয়েছে। জীবনে এসেছে নতুন নারী। এসেছে সন্তানও -  

amartya lahiri | Published : Sep 23, 2021 10:09 PM IST / Updated: Oct 11 2021, 10:38 PM IST

112
IPL 2021 - কেই এই রহস্যময়ী হট যুবতী, যার গর্ভে এল নারাইনের সন্তান, দেখুন ছবিতে ছবিতে

২০২০ মরসুমে আইপিএল-এ ১০ ম্যাচ খেলে মাত্র ৫টি উইকেট পেয়েছিলেন কেকেআর স্পিনার। ইকোনমি রেটও ছিল প্রায় ৮, যা তাঁর নিরিখে যথেষ্ট বেশি। এই বছর এখনও পর্যন্ত ৬ ম্যাচ খেলে ৪ উইকেট পেয়েছেন তিনি। 

212

২০১৩ সালে তাঁর বিয়ে হয়েছিল নন্দিতা কুমার নামে এক  ত্রিনিদাদ বংশোদ্ভূত ভারতীয় মহিলার সঙ্গে। দীর্ঘদিন নারাইন তাঁর সঙ্গে সুখে ঘর করেছিলেন। দুজনকে সর্বত্র একসঙ্গে দেখা যেত। ২০২০ সালের জানুয়ারি মাস থেকে নারাইনের জীবনে এসেছেন অ্যাঞ্জেলিয়া নামে আরেক নারী।
 

312

সুনিল নারাইন ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি কথা প্রকাশ করতে চান না। অ্যাঞ্জেলিয়া কী করেন, কোথাকার তিনি, তার কিছুই জানাননি কেকেআর স্পিনার। এমনকী তারা বিবাহ করেছেন কিনা, তাই নিয়েও প্রশ্ন রয়েছে। তবে মিডিয়াতে সুনীল, অ্যাঞ্জেলিয়াকে স্ত্রী হিসাবেই পরিচয় দেন। 
 

412

মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় অ্যাঞ্জেলিয়ার সঙ্গে নিজের ছবি পোস্ট করেন অফ স্পিনার। কিন্তু, কোথায়, কীভাবে তাঁদের দেখা হয়েছিল? বা, কতদিন ধরে তাঁরা একে অপরকে চেনেন, এসব ব্যক্তিগত জীবনের কোনও তথ্যই প্রকাশ করেননি সুনিল। 

512

অ্যাঞ্জেলিয়া এবং নারাইনকে এই বছর ৬ জানুয়ারি তাদের অ্যানিভার্সারি উদযাপন করতে দেখা গিয়েছিল। তবে ওইদিন তাদের বিয়ে হয়েচিল, না প্রথম তারা ডেটে গিয়েছিলেন, তা স্পষ্ট নয়। বস্তুত আগের স্ত্রীর সঙ্গে আনুষ্ঠানিকভাবে নারাইনের ডিভোর্স হয়েছে কিনা, তাও রহস্যাবৃত। 
 

612

তবে নারাইন ও অ্যাঞ্জেলিয়া চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই এক পুত্রসন্তানের জন্ম দিয়েছে। ২০২০ সালের অক্টোবরেই নারাইন জানিয়েছিলেন অ্যাঞ্জেলিয়া গর্ভবতী। পরে ডিসেম্বর মাসে নারাইন আরও জানিয়েছিলেন, তাঁর স্ত্রী এক পুত্রসন্তানের জন্ম দিতে চলেছে।
 

712

২০১৩ সালে অবশ্য ভারতীয় বংশোদ্ভূত মহিলা, নন্দিতা কুমারকে বিয়ে করেছিলেন নারাইন। কলকাতা নাইট রাইডার্সের ফ্যানদের মনে ঝড় তুলেছিলেন নন্দিতা। তাঁর হটনেসের আকর্ষণে কাত হয়েছিলেন অনেক পুরুষই। 

812

দুজনের মধ্যে অবশ্য বেশ কিছু পার্থক্যও ছিল। নারাইন জন্মেছেন রোমান ক্যাথলিক পরিবারে। অন্যদিকে নন্দিতা কুমার ছিলেন হিন্দু এবং দেবী দুর্গার বড় ভক্ত। সুনিলের থেকে ২ বছরের বড়ও ছিলেন তিনি। 

912

দুজনে বিয়ে করেছিলেন ভারতীয় রীতিতে। দুজনেরই আগ্রহ ছিল পোষ্য প্রাণীদের নিয়ে। ক্যারিবিয়ান সংস্কৃতির সঙ্গে সামঞ্জস্য রেখে, মাঠের বাইরে সুনিল নারাইন স্ত্রী নন্দিতা কুমারকে নিয়ে খুব পার্টিও করতেন।  

1012

নন্দিতা কুমার আবার স্বামী অন্তঃপ্রাণ ছিলেন। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত একটি ছবিতে, নন্দিতাকে দেখা গিয়েছিল, তাঁর স্বামীকে একচি বড় সারপ্রাইজ পার্টি দিতেও। নন্দিতা ও নারাইন একে অপরকে আলতো করে জড়িয়ে ধরে একে অপরের চোখের দিকে তাকিয়ে ছিলেন। 

1112

এমনকী কলকাতা নাইট রাইডার্সের অনেক ইভেন্টেও নন্দিতাকে নিয়ে যেতেন নারাইন। কেকেআর-এর সহ-মালিক তথা বলিউডের বাদশা, শাহরুখ খানের সঙ্গেও ছবি তুলেছিলেন নন্দিতা। সুনীল সেই সময় তাঁর স্ত্রীকে নিয়ে খুবই গর্বিত ছিলেন। 

1212

তারপর, তাদের জীবনে ঠিক কী ঘটেছে, বলা মুশকিল। অনেকে মনে করেন, অ্যাঞ্জেলিয়ার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন সুনিল। সেই কারণেই সরে গিয়েছেন নন্দিতা। কেউ কেউ বলেন, অ্যাঞ্জেলিয়া সন্তান সম্ভবা হয়ে পড়াতেই সরে গিয়েছেন নন্দিতা কুমার। অনেকে আবার মনে করেন, হট নন্দিতার প্রতি অন্য পুরুষদের আকর্ষণ সহ্য করতে পারেননি সুনিল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos