সিএসকেতে প্রাক বিয়ের পার্টি, ধুতি-পাঞ্জাবিতে নাচে-গানে মাতালেন ধোনি-জাদেজা-দুবেদের, দেখুন ছবি

শ্রীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন চেন্নাই সুপার কিংস ও  নিউজিল্য়ান্ডের তারকা ব্যাটসম্যান ডেভন কনওয়ে। তার বাগদত্তা কিম ওয়াটসন। বিয়ের আগেই নিজের আইপিএল দল সিএসকের সতীর্থদের পার্টি দিলেন দিলেন কিউই তারকা। দক্ষিণ ভারতীয় রীতি মেনে পার্টির আয়োজন করেন তিনি। সেখাবে ধোনি থেকে শুরু করে জাদেজা, দুবে সকলেই এলেন সাবেরি সাজে। কেউ ধুতি-পাঞ্জাবি, কেউ পাঞ্জাবি-পাজামা। কেমন লাগছিল সিএসকের ক্রিকেটারদের, দেখুন ছবি।

Web Desk - ANB | Published : Apr 20, 2022 11:52 AM IST

18
সিএসকেতে প্রাক বিয়ের পার্টি, ধুতি-পাঞ্জাবিতে নাচে-গানে মাতালেন ধোনি-জাদেজা-দুবেদের, দেখুন ছবি

ডেভন কনওয়ের সঙ্গে দীর্ঘ দিন ধরে সম্পর্ক রয়েছে কিম ওয়াটসনের। কিউই তারকার বাগদত্তাকে দেখতেও খুবই সুন্দরী। জানা গিয়েছে খুব শীঘ্রই দেশে ফিরে বিয়ে করতে চলেছেন তারা। তার আগে সিএসকে ক্রিকেটারদের পার্টি দিলেন কনওয়ে। সিএসকের তরফ থেকেও কনওয়ে ও কিম ওয়াটসনের ছবি শেয়ার করে তাদের আগামি জীবনের জন্য শুভেচ্ছা জানানো হয়।

28

বিয়েতে সাবেকি দক্ষিণ ভারতীয় পোষাক পড়ে দেখা যায় সকলকে। এমএস ধোনিও উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। হলুদ রঙের কুর্তা ও সাদা ধুতি পড়েছিলেন প্রাক্তন সিএসকে  অধিনায়ক। ডেভন কনওয়ের সঙ্গে ছবিও তোলেন এমএসধোনি। সতীর্থকে শুভেচ্ছাও জানিয়েছেন মাহি।

38

ইংল্য়ান্ডের তারকা ক্রিকেটার মইন আলিকেও দক্ষিণ ভারতীয় সাজে দেখতে চমৎকার লাগছিল। লাল রঙের কুর্তা ও সাদা ধুতি পড়েছিলেন তিনি। এমন পোষাক পড়া অভ্যাস না থাকলেও খুব একটা অসুবিধে হয়নি মইন আলির। ডেভন কনওয়ের সঙ্গে ফটোশুট করেছে তিনিও।

48

নিজের দেশের সতীর্থ মিচেল স্যান্টনারও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। স্যান্টনারকে দক্ষিণ ভারতীয় পোষাকে খুবই সুন্দর লাগছিল। কালো রঙের কুর্তা ও সাদা ধুতি পড়েছিলেন স্য়ান্টনার। ডেভন কনওয়ের সঙ্গে ছবি তোলেন তিনি। তার আগে কনওয়েকে কেক মাখানো হয় তাও পরিষ্কার ছবিতে।

58

এবারের আইপিএলে ব্য়াট হাতে দুরন্ত ফর্মে থাকা শিবম দুবেও ছিলেন অনুষ্ঠানে। এমনিতে দুবের লুকসে ফিদা রমনীরা। পার্টিতেও তাকে দুর্দান্ত লাগছিল। সাদা ধুতির সঙ্গে কুর্তা না পড়ে পাঞ্জাবি পড়েছিলেন তিনি। ডেভন কনওয়ের সঙ্গে ছবিও তোলেন তিনি।
 

68

সিএসকে তথা ভারতীয় ক্রিকেটের তরুণ প্রতিভা রুতুরাজ গায়কোয়াড়ও উপস্থিত হয়েছিলেন বিয়ের পার্টিতে। তিনি কমলা রঙের কুর্তা ও সাদা ধুতি পড়েছিলেন। ডেভন কনওয়ের সঙ্গে ছবি তোলার পাশাপাশি মজা করতেও দেখা যায় রুতুরাজকে।

78

প্রাক বিয়ের অনুষ্ঠানে খোশ মেজাজে পাওয়া যায় পুরো সিএসকের পুরো দলকে।  নাচ-গান আনন্দে মেতে ওঠে গোটা দল। সিএসকের তরফ থেকে ভিডিও শেয়ার করা হয়েছ সেখানে ডিজে ব্রাভোর সঙ্গে নাচতেও দেখা গিয়েছে সকলকে। সকলে মিলে একসঙ্গে সেলফিও তোলেন।
 

88

প্রসঙ্গত, এবার আইপিএলে একেবারেই ছন্দে নেই সিএসকে। ৬টি ম্যাচ কেলে মাত্র একটিতে জয় পেয়েছে। বৃহস্পতিবার মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি  হবে চেন্নাই সুপার কিংস। তার আগে সতীর্থের প্রাক বিয়ের আনন্দে উপভোগ করলেন চারবারের আইপিএল চ্যাম্পিয়ন জয়ী দলের সদস্যরা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos