একাধিক হট বান্ধবীর সঙ্গে সেক্স, রয়েছে একাধিক সন্তানও,মাঠের মতই ব্যক্তিগত জীবনেও রঙিন সিএসকে তারকা

বর্তমানে আইপিএল ২০২২ (IPL 2022) খেলতে ব্যস্ত রয়েছেন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) তারকা ক্রিকেটার ডিজে ব্রাভো। দারুণ ছন্দেও রয়েছেন তিনি। সিএসকে (CSK) অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো বিশ্বের সেরা টি-টোয়েন্টি ক্রিকেটারদের মধ্যে একজন। মাঠের বাইরেও ব্রাভো বিন্দাস জীবন যাপন করেন। নিজের প্রেম জীবন  নিয়ে সবসময়ই চর্চায় থেকেছেন ক্য়ারেবিয়ান তারকা।  ব্রাভো অনেক বান্ধবীর সাথে ডেট করেছেন। আজ আপনাদের জানাবো ব্রাভোর বান্ধবীর সংখ্যা ও তাদদের থেকে কবার সন্তানের বাবা হয়েছেন ব্রাভো।

Sudip Paul | Published : May 12, 2022 1:29 PM IST / Updated: May 12 2022, 07:49 PM IST

110
একাধিক হট বান্ধবীর সঙ্গে সেক্স, রয়েছে একাধিক সন্তানও,মাঠের মতই ব্যক্তিগত জীবনেও রঙিন সিএসকে তারকা

খেলাধুলা ছাড়াও ডোয়াইন ব্রাভো তার ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় আলোচনায় থাকেন। বর্তমানে, তিনি জোসানা খিতা গনসালভেস নামের একটি মেয়ের সাথে ডেটিং করছেন, যিনি পেশায় একজন শেফ। এর আগে রেজিনা রামজিৎ ও নাতাশা সুরির সঙ্গেও তার নাম জড়িয়েছে। 

210

ডিজে ব্রাভো এক সময় ডেট করেছেন রেজিনা রামজিতকে। রেজিনা একজন নামকরা মডেল। তিনি প্রাক্তন মিস বার্বাডোজও হয়েছেন। দেখতে খুবই হট অ্যান্ড সেক্সি রেজিনা। তার রূপের প্রশংসা করেন সকলেই। সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় রেজিনা তার ঘন ঘন ছবি শেয়াপ করেন। যা মুহূ্র্তে ভাইরাল হয়। 

310

মডেলিংয়ের পাশাপাশি, তিনি বার্বাডোসে ইলেভেনথ স্ট্রিট বুটিক নামে একটি বুটিকও চালান, যা সেই দেশে খুব জনপ্রিয়। সেখানে যাবতীয় ফ্যাশনেবল জামাকাপড় পাওয়া যায়। রেজিনাকে সিপিএলে তার প্রেমিককে সমর্থন করতে দেখা যায়। আইপিএল দেখতে ভারতও এসেছেন তিনি।

410

বর্তমানে ডিজে ব্রাভো ডেটিং করছে জোসানা গনজালভিজকে।  দীর্ঘ বছর ধরে ব্রাভোর সঙ্গে সম্পর্কে রয়েছেন জোসানা গনজালভিজ। তাদের মধ্যে সম্পর্কের নিবিড়তাও খবু ভাল।তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। খুব মজাতেই একসঙ্গে দিন কাটান ব্রাভো, জোসানা ও তাদের সন্তান। 
 

510

ব্রাভোর বান্ধবী দেখতেও খুব সুন্দরী। তার রূপ দেখে চোখ ফেরানো দায় হয়ে যার অনেকরই। ছবি তুলতেও খুবই পছন্দ করেন জোসানা গনজালভেজ।সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় জোসানা গনজালভিজ। খুবই ঘন ঘন নিজের ও পরিবারের সঙ্গে ছবি শেয়ার করেন তিনি।
 

610

নিজের হট ও বোল্ড ছবিও খুব শেয়ার করেন রোজানা। যা দেখার জন্য অপেক্ষায় থাকেন  সকলেই। লাইক ও কমেন্টেরও বন্যা বয়ে যায়। জোসানার সোশ্যাল মিডিয়ায় নিজের বিকিনি পরিহিত ছবিও শেয়ার করেন। তার এক একটি হট ছবি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। 

710

ডিজে ব্রাভোর সঙ্গে অভিনেত্রী ও মডেল নতাসা সুরির সঙ্গেও সম্পর্ক ছিল বলে শোনা যায়। তাদের একসঙ্গে একাধিক ছবিও সামনে এসেছে। যেই সকল ছবি নেট দুনিয়াতে ঝড় তুসেছিল। নতাসা সুরিও দেখতে খুবিই সুন্দরী।  তবে নিজেরা কোনও দিনই তাদের সম্পর্কের কথা মুখে শিকার করেননি।

810

অভিনেত্রী ও মডেল হিসেবে যথেষ্ট নাম রয়েছে নতাসা সুরির। একাধিক কাজও করেছেন তিনি। নতাসা সুরিও সোশ্যাল মিডিয়া মিডিয়া. খুবই সক্রিয়। তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও আকাশ ছোঁয়া। নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। তার ছবি মুহূর্তে ভাইরাল হয় নেট দুনিয়ায়। বিশেষ করে বিকিনি পরিহিত ছবিতে খুুল সেক্সি  দেখায় তাকে।

910

ডোয়াইন ব্রাভো দুই সন্তানের পিতা। একটি কন্য়া সন্তান ও একটি পুত্র সন্তান। নাম ডোয়াইন ব্রাভো জুনিয়র এবং ডোয়াইনস ব্রাভো। দুটি সন্তানের মা দুজন আলাদা বান্ধবী। ব্রাভো প্রায়ই তার ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। বিন্দাস জীবন কাটান ক্যারেবিয়ান তারকা।

1010

বর্তমানে আইপিএল ২০২২-এ সিএসকের হয়ে খেলতে ব্যস্ত রয়েছেন ব্রাভো। বয়স বাড়লেও তার ধার এখও কমেনি। চেন্নাই খুব ভাবো পারফর্ম না করলেও বল হাতে নিজের কামাল দেখিয়েছেন ক্যারেববিয়ান তারকা। আইপিএলের ইতিহাসে লাসিথ মালিঙ্গাকে পেছনে ফেলে সর্বোচ্চ উইকেট শিকারী হয়ে রেকর্ডও গড়েছেন ডোয়াইন ব্রাভো।


 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos