গাড়িতে-নৌকায় শুয়ে থেকে ঝোপের আড়ালে, কখনও আবার দিচ্ছেন চুমু, ফের ভাইরাল হাসিন জাহান

বিতর্ক ও হাসিন জাহান যেন একে অপরের পরিপূরক। নেট দুনিয়ায় ঘনঘন নিজের নানা ছবি শেয়ার করে যেমন প্রশংসিত হন হাসিন, ঠিক তেমনই ট্রোলের শিকারও হন ভারতীয় ক্রিকেট দলের তারকা পেসার মহম্মদ শামির স্ত্রী। ফের নিজের বেশ কয়েকটি ছবি নিয়ে শিরোনামে হাসিন। একদিকে যেখানে আইপিএল ২০২২-এ গুজরাট টাইটানসের হয়ে বল হাতে আগুন ঝরাচ্ছেন শামি, অপরদিকে নেট দুনিয়াকে নিজের রূপের আগুনে কাবু করছেন হাসিন জাহান। 
 

Sudip Paul | Published : May 3, 2022 8:39 AM IST

110
গাড়িতে-নৌকায় শুয়ে থেকে ঝোপের আড়ালে, কখনও আবার দিচ্ছেন চুমু, ফের ভাইরাল হাসিন জাহান

চলছে আইপিএল ২০২২। এবাপ প্রতিযোগিতায় নতুন দল গুজরাট টাইটানসের হয়ে খেলছেন ভারতীয় তারকা পেসার মহম্মদ শামি। বল হাতে দারুণ ছন্দেও রয়েছেন তিনি। সাদা বলের ক্রিকেটে তিনি যে এখনও ফুরিয়ে যাননি তা প্রমাণ করেছেন শামি। এক দিকে যখন বল হাতে ২২ গজে আগুন ঝরাচ্ছেন শামি, অপরদিকে নেট দুনিয়াকে নিজের রূপের আগুনে ক্লিন বোল্ড করছেনন শামির স্ত্রী হাসিন জাহান। একাধিক ছবি শেয়ার করে ফের ফের ভাইরাল হাসিন।
 

210

সোশ্যাল মিডিয়ায় নিজের পোস্ট নিয়ে বরাবরই চর্চায় থাকেন ভারতীয় দলের তারকা পেসার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। নিজের বিভিন্ন লুকসের ছবি  ও বিভিন্ন ধরেনর নাচের ভিডিও শেয়ার করেন তিনি। নিজের হট লুকসের ছবি শেয়ার করেন হাসিন জাহান। যা মুহূর্তে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। যা নিয়ে প্রশংসার পাশাপাশি কটুক্তির শিকারও হতে হয় হাসিন জাহানকে। কিন্তু নিজের পোস্ট করা কমাননি তিনি। 

310

নিজের ব্যক্তিগত জীবনেও সবসময় বিতর্কিত থেকেছেন হাসিন জাহান। ভারতীয় তারকা ক্রিকেটার মহম্মদ শামির সঙ্গে বিয়ে থেকে বিবাদ সব কিছু নিয়ে সংবাদ শিরোনামে বারবার এসেছেন হাসিন। ২০১৮ সালে মহম্মদ শামির বিরুদ্ধে একের পর এক গুরুতর অভিযোগ করেছিলেন হাসিন। তাঁকে খুনের চেষ্টা করা হচ্ছে বলেও অভিযোগ করেছিলেন হাসিন জাহান। বিশেষ করে মহম্মদ শামি ও তাঁর ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ ছিল তাঁর। 

410

সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড রকম সক্রিয় মহম্মদহাসিন জাহান। শুধু নিজের হট লুকসের ছবির কারণেই নয়,  তার ইনস্টাগ্রাম অন্যান্য ছবি ও নানারকম পোস্টের জন্য সবসময়ই শিরোনামে থাকেন হাসিন। টোলাররা তার পোস্ট সম্পর্কে মন্তব্য করতে থাকে। এবার ফের তিনি এমন কয়েকটি ছবি শেয়ার করে ট্রোলারদের মন্তব্যের শিকার হয়েছেন। 
 

510

একটি ছবিতে দেখা গিয়েছে লাল রঙের গাড়ির বোনেটের উপর শুয়ে রয়েছেন হাসিন জাহান। নীল জিন্স, কালো টপ ও জ্য়াকেট পড়ে রয়েছেন মহম্মদ শামির স্ত্রী। যেই ছবিতে খুবই হট দেখিয়েছে হাসিন জাহানকে। নেট দুনিয়া. ছবিটি ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। নেটাগরিকরা নানা মন্তব্যে ভরিয়ে দিয়েছেন হাসিনের এই ছবিটিতে।
 

610

এরপর আরও একটি ছবিতে কখনও দেখা গিয়েছে নৌকার উপর শুয়ে ফটোশুট করেছেন হাসিন জাহান। স্কাই ব্লু রঙের ড্রেস পড়ে , চোখে চশমা, মাথায় ব্য়ান্ড, উন্মক্ত উরুতে নৌকায় শুয়ে হাসিন। যেখানে তাকে খুবই হট অ্যান্ড সেক্সি দেখাচ্ছিল। এই ছবিটিতিও নেটাগরিকরা চুটিয়ে কমেন্টস করেছেন।
 

710

আরও একটি ছবিতে দেখা যায় ঝোপের আড়ালে বসে রয়েছেন হাসিন জাহান। পরনে নীল রঙের পোষাক, চোখে চশমা, গালের একদিকে থেকে নেমে এসেছে চুল। হাতে মাথা দিয়ে বসে রয়েছেন মহম্মদ শামির স্ত্রী। এই ছবিটিতে হাসিন জাহানের রুপের প্রশংসা করছেন সকলেই। লাইক ও কমেন্টের বন্য়ায় ভেসে গিয়েছেন তিনি।
 

810

হাসিন জাহানের সম্প্রতি শেয়ার করা যে ছবিটি নিয়ে সবথেকে বেশি চর্চা হয়েছে সেটি হল এই ছবিটি। যেখানে কালো পোষাকে পাউট দিতে অর্থাৎ কিস করার লুকস দিয়ে ছবি শেয়ার করেছেন তিনি। এই ছবিটিতে নেগাগরিকরা নানারকম মন্তব্য করেছেন। কেউ বলেছে এই কিস কার জন্য, কেউ আবার হাসিনকে নানা ধরেনের মন্তব্য করেছেন। 
 

910

সম্প্রতি আরও একটি ছবি শেয়ার করেও ট্রোলের শিকার হয়েছিলেন হাসিন। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন হাসিন জাহান। যেই ছবিতে তাকে খুব সুন্দর দেখাচ্ছে।  লাইক ও কমেন্টও অনেক পড়েছে ছবিতে। সেই ছবিতে মাথায় সিঁদুর পড়ে রয়েছেন হাসিন জাহান। যা দেখার পরই ফর ট্রোলের শিকার হয়েছেন মহম্মদ শামির স্ত্রী। নানা লোকে নানা মন্তব্য করেছেন হাসিনের সিঁদুর পড়া ছবিতে।
 

1010

হাসিন জাহানের ছবিতে যতই বিতর্ক হোক বা নেটিজেনরা তাকে যতই ভালো-মন্দ বলুক, নিজের ছবি তোলার প্যাশন থেকে কখনও পিছ পা হননি হাসিন জাহান।  ট্রোলড হলেও, তার অসংখ্য ফ্যানেরা পছন্দও করেন তার বিভিন্ন রূপ। তাই ফ্যানেদের নিরাশ না করে নিজের নিত্য নতুন ছবি শেয়ার করেন হাসিন।  নতুন ছবিটিও নিয়েও কোনও মন্তব্য করেননি হাসিন জাহান।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos