ম্যাচের আগের রাতে কতবার সেক্স করেন ডেভিড ওয়ার্নার, জবাব দিয়েছিলেন অজি তারকার বউ

বর্তমানে আইপিএল ২০২২ (IPL 2022) -এ দুরন্ত ফর্মে রয়েছেন ডেভিড ওয়ার্নার (David Warner)।  দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)দলের ওপেনিংয়ে অন্যতম প্রধান স্তম্ভ তিনি। ক্রিকেটের বাইরে ব্যক্তিগতজীবনে ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিসের সম্পর্কের রসায়ন যে খুব ভাল সে কথা সকলেরই জানা। তারা যে বিন্দাস লাইফ কাটাতে পছন্দ করেন ওয়ার্নার, ক্যান্ডিস ও তাদের পরিবারের মিউজিক ভিডিওগুলি তার অনেকাংশে প্রমাণ। একবার একটি টিভি চ্যানেলের সাক্ষাৎকারে নিজেদের দাম্পত্য জীবন নিয়ে খোলামেলা  আড্ডা দিয়েছিলেন ওয়ার্নারের স্ত্রী। উত্তর দিয়েছিলেন তাদের যৌন জীবন (Sex Life) সম্পর্কিত প্রশ্নের উত্তরও।
 

Sudip Paul | Published : May 5, 2022 2:20 PM IST

110
ম্যাচের আগের রাতে কতবার সেক্স করেন ডেভিড ওয়ার্নার, জবাব দিয়েছিলেন অজি তারকার বউ

অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নারের পরিবারে রয়েছেন স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার ও তাদের তিন মেয়ে আইভি, ইন্ডি  ও ইসলা রোজ। ওয়ার্নারের গোটা পরিবার খুবই বিন্দাস লাইফ কাটাতে পছন্দ করেন। তা ওয়ার্নারের সোশ্যাল মিডিয়া ঘাটলেই জানা যায়। বর্তমানে দিল্লি ক্যাপিটালসের হয়ে আইপিএল ২০২২-এ খেলতে ব্যস্ত রয়েছেন অজি তারকা ব্য়াটসম্যান। 

210

গতবার পর্যন্ত সানরাইজার্স গলে ছিলেন ওয়ার্নার। অফ ফর্মের কারণে প্রথমে অধিনায়কত্ব হারান ও তারপর দল থেকেও বাদ পড়তে হয়েছিল ওয়ার্নারকে। সেই কারণে সানরাইজার্স ছাড়ার সিদ্ধান্ত নেন অজি তারকা । এবার নতুন দলের হয়ে আইপিএলে ছন্দে রয়েছেন ডেভিড ওয়ার্নার। দিল্লির হয়ে খেলেছেন একাধিক বিধ্বংসী ইনিংস। 

310

পরিবারের সঙ্গেও কোয়ালিটি টাইম কাটাতে পছন্দ করেন  ওয়ার্নার। দীর্ঘ লকডাউন পর্বে পরিবারের সঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন ডেভিড ওয়ার্নার। নানা ধরনের মিউজিক ভিডিওর মাধ্যমে ওয়ার্নারের গোটা পরিবার বিশ্ব জুড়ে সেলিব্রেটি হয়ে উঠেছিস। এখনও সময় পেলেই পরিবার সহ নানা ধরনেপ মিউজিক ভিডিও বানান ওয়ার্নার।

410

ডেভিড ওয়ার্নার ও ক্যান্ডিসের ৫ বছর বিবাহ বার্ষিকীতে একটি টিভি শো-তে সাক্ষাৎকার দিয়েছিলেন ক্যান্ডিস ওয়ার্নার। সেখানেই ওয়ার্নার বিষয়ে নানা প্রশ্নের সম্মুখীন হতে হয়েছিল ক্যান্ডিসকে।  সেখানেই নিজেদের দাম্পত্য জীবন ও যৌন জীবন নিয়েও প্রশ্নের সম্মুখীন হতে হয় ওয়ার্নার পত্নীকে। যার জবাবও সাবলীলবাবে দিয়েছিলেন ওয়ার্নারের বউ।

510

শো চলাকালীন সঞ্চালক জিজ্ঞাসা করেন, ডেভিড ওয়ার্নার  ক্রিকেট ম্যাচের আগে যৌনতায় লিপ্ত হন কিনা? আর তা কতবার সেক্স করেন।  কারন অনেক স্পোর্টস ম্যানরাই ম্যাচের আগের দিন চোট আঘাত থেকে বাঁচতে  ও শরীরকে সতেজ রাখতে  শারীরিক সম্পর্ক স্থাপন থেকে বিরত থাকেন। ওয়ার্নার কী করেন সেটাই জানতে চান সঞ্চালক।

610

সঞ্চালকের এই বাউন্সারের জবাব বে সাবলীল ভাবেই দিয়েছেন তারকা ক্রিকেটারের পত্নী। উত্তরে ক্যান্ডিস ওয়ার্নার বলেন, 'এটা পুরোটাই নির্ভর করে সংশ্লিষ্ট ক্রিকেটারের ওপর। তবে বেশির ভাগ স্পোর্টসম্যানরা অবশ্য এটাই করতে চায়।'

710

এরপর আরও একটি প্রশ্নের বাউন্সার সঞ্চালকের তরফ থেকে ধেয়ে আসে ক্যান্ডিস ওয়ার্নারের দিকে। ম্যাচের আগের দিন কোনও ঘনিষ্ঠ মুহূর্ত তৈরি হলে ওয়ার্নার নিজেকে সংযত রাখতে পারেন কিনা। নাকি যৌন সম্পর্ত উপভোগ করেন। 

810

এই প্রশ্নের উত্তরে একটু ঘুরিয়ে  ক্যান্ডিস  জানান 'ওয়ার্নার খুবই ভালো। ভালোবাসার মাধ্যমেই আমরা আরো কাছাকাছি এসেছি।আমরা একে অন্যের যত্ন নি। প্রতিটি সম্পর্ক বিনিময় প্রথার মতো।' ওয়ার্নারের স্ত্রীর এমন বুদ্ধিদীপ্ত উত্তরের পর আর তেমন কিছুই করার ছিল না সঞ্চালকের।

910

প্রসঙ্গত এবার আইপিএলে পরিবারকে সঙ্গে নিয়েই ভারতে এসেছিলেন ডেভিড ওয়ার্নার। বায়ো বাবলের মধ্যে গোটা দলের সঙ্গে তার স্ত্রী ও তিন মেয়েরা ছিল। বাইরে বেরোতে না পারলেও নিজেদের মত তারা আনন্দ উপভোগ করেছে। সেই একাধিক ছবিও সামনে এসেছে। কিন্তু দলে করোনা থাবা বসানোর পরই পরিবারকে দেশে পাঠিয়েছেন ওয়ার্নার।

1010

পরিবারকে দেশে পাঠালেও তাদের যে মিস করছেন সেই কথাও জানিয়েছেন ডেভিড ওয়ার্নার। স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার ও ৩ মেয়েরাও যে তাদের বাবাকে মিস করছেন সেই কথাও জানা গিয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আইপিএব শেষ হলেই পরিবারের কাছে যাবেন ওয়ার্নার। তবে এখন দিল্লির হয়ে ভালো খেলাই লক্ষ্য অজি তারকা ক্রিকেটারের।


 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos