কোন দুটি রঙের পোষাকের প্রতি প্রেম রয়েছে হার্দিক পান্ডিয়ার বউয়ের, ১০টি ছবিতে জেনে নিন আপনিও

আইপিএল ২০২২-এ ব্য়াট হাতে দুরন্ত ফর্মে রয়েছে গুজরাট টাইটানসের অধিনায়ক হার্দিক পান্ডিয়া।  তার দলও রয়েছে লিগ টেবিলের শীর্ষে। অপরদিকে হার্দিক পান্ডিয়ার বউ নতাসা স্তানোকোভিচও একের পর এতক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে রূপের ঝড় তুলছেন। প্রিয় তারকাদের স্ত্রীদের বিষয়ে জনার কৌতুহল কম নয় ক্রিকেট প্রেমিদের মধ্যে। আজ আপনাদের জানাবো হার্দিক পান্ডিয়ার স্ত্রী নতাসার দুটি প্রিয় রঙের বিষয়ে। সেই রঙের পোষাক তিনি বেশিরভাগ সময় পড়ে থাকেন। 
 

Sudip Paul | Published : May 3, 2022 11:25 AM IST

110
কোন দুটি রঙের পোষাকের প্রতি প্রেম রয়েছে হার্দিক পান্ডিয়ার বউয়ের, ১০টি ছবিতে জেনে নিন আপনিও

হার্দিক পান্ডিয়া যখন আইপিএল ২০২২-এ গুজরাট টাইটান্সের অধিনায়ক হিসাবে তার অভিষেক মরসুমে ফোকাস করছেন, একের পর এক আগুনে পারফরম্যান্স করে দলকে লিগ টেবিলে শীর্ষে রেখেছে, ঠিক অপরদিকে তার স্ত্রী নতাসা স্তানকোভিচ একের পর এক নিজের আকর্ষণীয় ছবি পোস্ট করে নেট দুনিয়ায় ভক্তদের মুগ্ধ করে চলেছেন। সম্প্রতি নতাসা ডেনিম হট প্যান্ট ও স্প্যাগেটি টপে সকলকে অবাক করেছেন। 
 

210

তার ইনস্টাগ্রাম পোস্টগুলি স্ক্রল করলে সকলেই বুঝতে পারবেন যে গুজরাট টাইটান্স অধিনায়কের স্ত্রী নতাসা কালো এবং সাদা রঙের পোশাক পরতে পছন্দ করেন। সুইম স্যুট থেকে শুরু করে যে কোনও পোষাক সবকিছুতেই সাদা অথবা কালো পোষাক পরেন তিনি। আর মডেল-অভিনেত্রী ভালো করেই যে সব ধরনের পোষাকে নিজেকে  কীভাবে স্বাচ্ছন্দ্য দেখানো যায়।
 

310

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি সাদা রঙের টুপিস পড়ে সুইমিং পুলে নিজের একাধিক ছবি শেয়ার করেছিলেন হার্দিক পান্ডিয়ার বউ।  গ্রাষ্মের দীব্র দাবদাহে নিজেকে ঠান্ডা রাখার জন্য পুলে সময় কাটাতে গিয়ে নানা পোজে ছবি শেয়ার করেন নতাসা। সেই ক্য়াপশনে তিনি লেখেন,'হায় গর্মি'। এই টুপিস পোষাকে খুবই হট অ্যান্ড সেক্সি দেখাচ্ছিল গুজরাট টাইটানস অধিনায়কের  স্ত্রীকে।

410

চলতি বছরে নিজের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ছোট কালো পোষাকে আরও একটি ছবি শেয়ার করেছিলেন নতাসা স্তানকোভিচ। হট পোজে নিজের একার ছবি শেয়ার করার পাশাপাশি হার্দিক পান্ডিয়ার সঙ্গেও ছবি শেয়ার করেন নতাসা। সেই ছবি দুটিতেও খুবই সুন্দর দেখাচ্ছিল নতাসা স্তানোকোভিচকে। 
 

510

নিজের জন্মদিনের কয়েক দিন পরেই সাদা পোষাকে আরও কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। যেখানে তাকে খুব স্মার্ট দেখাচ্ছিল। সাদা প্যান্ট ও সাদা ক্রপ টপ পড়েছিলেন হার্দিক পান্ডিয়ার বউ। সঙ্গে ছিল কালো ব্যাগ। নতাসার এই ছবিটিও সোশ্যাল মিডিয়ায় ঝ়ড় তুলেছিল। লাইক ও কমেন্টের বন্য়ায় ভেসেছিলেন তিনি।

610

এক সন্তানের মা হয়ে গেলেও নিজের ফিটনেস নিয়ে সবসময় খুবই সিরিয়াস নতাসা স্তানকোভিচ। তাই সাঁতার কাটতে ও জিমে সময় কাটাতে পছন্দ করেন। পুলল সেশন তার খুব প্রিয়। সেখানে প্রায়শই একটি কালো পোষাকে দেখা যায় নতাসা স্তানোকোভিচকে। এমনকী সমুদ্রে সৈকতে গেলেও কালো পোষাক পড়ে যান নতাসা স্তানোকোভিচ। 

710

এছাড়া বাড়িতেও বিভিন্ন সময়ে নাতসা স্তানোকোভিচ সাদা রঙের শার্ট পড়ে থাকেন। নর্মাল থেকে শর্ট সব রকমের সাদা শার্টে দেখা যায় হার্দিক পত্নীকে। গুজরাট টাইটানস অধিনায়কের সঙ্গে ছবি তুলতে দেখা গিয়েছে নতাসাকে। সেই সকল ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন নতাসা স্তানকোভিচ। 

810

কালো রঙের এই পোষাকটিতেও নতাসা স্তানোকোভিচকে খুবই হট অ্যান্ড সেক্সি দেখিয়েছে। কালো এই পোষাকটি পড়ে নানারকমভাবে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন নতাসা। খুব বেশি গহনা পড়তে দেখা যায় না হার্দিকের স্ত্রীকে।  স্পোর্টিং লুপ, আংটি এবং ঘড়ি পড়েন তিনি। তাতেই খুব স্মার্ট দেখায় নতাসা স্তানোকোভিচকে।

910

সাদা ও কালো রঙের প্রতি তার ভালোবাসা কতটা তা এই ছবিটি থেকে প্রমাণিত হয়। যেখানে বাইরে ভ্রমণ করতে যাওয়ার সময়ও সাদা রঙের পোষাক বা কালো জ্যাকেট পড়তে দেখা গিয়েছে নাতাসা স্তাকোভিচকে। যেখানে খুবই স্মার্ট ও সেক্সি লাগছিল হার্দিকের বউকে খুবই সুন্দর দেখাচ্ছিল। 
 

1010

বিকিনি পড়লেও কালো রঙের পড়তে দেখা যায় নতাসা স্তানোকোভিচকে। এই সবকটি ছবি থেকেই প্রমাণিত সাদা ও কালো রঙের প্রতি আলাদাউ প্রেম রয়েছে নতাসা স্তানোকোভিচের। আর সত্যি কথা হল এই দুটি রঙে দেখতেও খুব ভালো লাগে তাকে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos