বিয়ের আগেই কী কোনও সমস্যা, হঠাৎ কেন ভাড়া বাড়িতে থাকার সিদ্ধান্ত রাহুল-আথিয়ার

দিন ঘোষণা না হলেও কেএল রাহুল ও আথিয়া শেট্টির বিয়ে নিয়ে শুরু হয়ে গিয়েছে চর্চা। শোনা যাচ্ছে সুনীল শেট্টি ও রাহুলের পরিবার বিয়ের প্রস্তুতিও শুরু করে দিয়েছে। কিন্তু এরই মধ্যে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকার সিদ্ধান্ত নিলেন ভারতীয় ক্রিকেট তারকা ও বলিউড সুন্দরী। কোটি টাকা থাকতে, তারমধ্যে সামনে বিয়ে, তাহলে কেন ভাড়া বাড়িতে উঠতে চলেথে রাহুল-আথিয়া, তা নিয়ে তুঙ্গে জল্পনা। 
 

Sudip Paul | Published : Apr 26, 2022 7:26 AM IST / Updated: Apr 26 2022, 01:20 PM IST

18
বিয়ের আগেই কী কোনও সমস্যা, হঠাৎ কেন ভাড়া বাড়িতে থাকার সিদ্ধান্ত রাহুল-আথিয়ার

বর্তমানে আইপিএল ২০২২ খেলতে ব্যস্ত রয়েছেন কেএল রাহুল। লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক হিসেবে আইপিএলে নতুন ইনিংস শুরু করেছেন তিনি। নতুন দলকে প্রথম ট্রফি অনে দিতে মরিয়া তিনি। ব্যাট হাতেও ছন্দে ফিরেছেন তিনি। শুধু অধিনায়ক হিসেবে দলকে সাফল্য এনে দেওয়াই নয়, ব্য়াটসম্য়ান কেএল রাহুল এবার নিজের সেরাটা দেওয়ার জন্য মুখিয়ে রয়েছেন। ইতিমধ্যেই করে ফেলেছেন দুটি সঞ্চুরি।

28

ক্রিকেটের বাইরে নিজের পার্সোনাল লাইফ নিয়ে সবসময় চর্চায় থাকেন কেএল রাহুল। ভারতীয় ক্রিকেট তারকার সঙ্গে বর্তমানে সম্পর্ক রয়েছে সুনীল শেট্টির কন্যা অভিনেত্রী আথিয়া শেট্টির।নিজেদের মধ্যে প্রেমের সম্পর্ক, রোমান্স ও ঘনিষ্ঠতার কারণে কেএল রাহুল ও আথিয়া শেট্টি লম্বা সময় ধরে চর্চায় রয়েছেন। তাদের সম্পর্কের কথা জানে সুনীল শেট্টি ও কেএল রাহুলের পরিবারও।

38

৩ বছর ধরে সম্পর্কে রয়েছে তারা। নানা জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে কেএল রাহুল ও আথিয়া শেট্টিকে। তাদের সম্পর্কের কথা গোপনও করেননি কখনও। ক্রিকেট এবং বলিউডি মেলবন্ধনের নতুন সংযোজন রাহুল-আথিয়ার সম্পর্ক। শোনা যাচ্ছে, দু’জনের বিয়েও ঠিক হয়ে গিয়েছে। দক্ষিণ ভারতীয় কায়দায় বিয়ে হবে বলে জানা গিয়েছে। এ বছরের শেষে শীতকালে বা নতুন বছরের শুরুতে দু’জনে বিয়ে করতে পারেন। 

48

কিন্তু বিয়ের আগেই আরও একটি কারণে সংবাদ শিরোনামে চলে এসেছেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি। একটি ফ্ল্যাট ভাড়া নেওয়াকে কেন্দ্র করে যাবতীয় জল্পনার সূত্রপাত।  কারণ ভারতীয় দলে খেলে, আইপিএল খেলে, বিজ্ঞাপন থেকে কোটি কোটি টাকা রোজগার করেন কেএল  রাহুল। বলিউড ইন্ডাস্ট্রি থেকে আথিয়ার রোজগারও খুব কম নয়। তারপরও ফ্ল্যাট না কিনে ভাড়া কেন নিলেন রাহুল-আথিয়া তা নিয়ে উঠছে প্রশ্ন। 

58

তবে যে সে ফ্ল্যাট নয়। মুম্বইয়ের বান্দ্রায় সমুদ্রের ধারে এই ফ্ল্যাট যথেষ্ট বিলাসবহুল। জানা গিয়েছে, প্রতি মাসে এই ফ্ল্যাটের ভাড়া ১০ লাখ টাকা।  ৪ রুম বিশিষ্ট ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তাঁরা। জানলা খুললেই চোখে পড়ে আরব সাগর। আর ফ্ল্যাটটি যথেষ্ট বিলাসবহুল। যার অন্দর সজ্জা রীতিমত সকলকে অবাক করে দেওয়ার মত।
 

68

মনে করা হচ্ছে বিয়ের আগে থেকেই একসঙ্গে থারা সিদ্ধান্ত নিয়েছেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি। পরস্পরকে আরও ভাল করে চিনে ও বুঝি নিতেই হয়তো একসঙ্গে থাকার পরিকল্পনা। জানা গিয়েছে, খুব তাড়াতাড়ি নতুন ফ্ল্যাটে থাকতে শুরু করবেন তাঁরা।  

78

কিন্তু দুজনের কাছে কোটি টাকা থাকা সত্ত্বেও কেন ভাড়ার ফ্ল্যাটে থাকবেন দুজনে তা নিয়ে কৌতুহল রয়েছে ফ্যানেদের মধ্যে। কারণ এমন ফ্ল্যাট সহজের কিনতে পারতেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি।  ইদানীং অনেক ধনী ব্যক্তিদেরকেই দেখা গিয়েছে ফ্ল্যাট কেনার বদলে ভাড়া নিয়ে থাকছেন। সেই তালিকায় রাহুল-আথিয়াও যোগ দিলেন বলে মনে করা হচ্ছে।

88

প্রসঙ্গত, ম্যাঙ্গালুরুর বাসিন্দা সুনীল শেট্টির পরিবার। রাহুলের পরিবারেরও সেখানেই বাড়ি।  দুই পরিবার ইতিমধ্যেই বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছে বলে জানা গিয়েছে। তবে দুই পরিবারের তরফ থেকে এখনও কিছু জানানো হয়নি। আরও এক বলিউড ও ক্রিকেট দুনিয়ার প্রেম কবে সাত পাকে বাধা পড়ে সেই অপেক্ষায় প্রহর গুনছেন ফ্যান-ফলোয়ার্সরা।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos