যেমন হট তেমন সেক্সি, চিনে নিন লখনউ সুপার জায়ান্টস ক্রিকেটারদের বউ ও বান্ধবীদের

আইপিএল ২০২২ (IPL 2022) -এ  লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants)দল এবারের আইপিএলে অন্যতম তারকাখচিত দলে। দেশ বিদেশের নানা ক্রিকেটার রয়েছে দলে। আর আইপিএল মানেই ক্রিকেটের সঙ্গে আরও অনেক কিছু। প্রত্যেকটি ফ্র্যাঞ্চাইজির ভক্তরা তাদের দলের ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল প্রকাশ করেন। আজ আপনাদেদ জানানো কেএল রাহুলের দলের ক্রিকেটারদের বউ ও বান্ধবীদের (Lucknow Super Giants Cricketers Wife and girlfriends) সম্পর্কে। যাদের রূপ ও হটনেসে অবাক হবেন আপনিও। 
 

Sudip Paul | Published : May 18, 2022 11:04 AM IST

110
যেমন  হট তেমন সেক্সি, চিনে নিন লখনউ সুপার জায়ান্টস ক্রিকেটারদের বউ ও বান্ধবীদের

কেএল রাহুল-
লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুল প্রেম করছেন সুনীল শেট্টির মেয়ে বলি অভিনেত্রী আথিয়া শেট্টির সঙ্গে। তাদের দুজনকে একসঙ্গে একাধিকবার দেখা গিয়েছে। ইংল্যান্ড সফরেও রাহুলের সঙ্গে ছিলেন আথিয়া। সম্প্রতি তাদের বিয়ের কথা চলছে বলেও শোনা গিয়েছে। খুব শীঘ্রই তাদের বিয়ে বলেই শোনা যাচ্ছে।
 

210

কুইন্টন ডি কক-
এলএসজি-র প্রোটিয়া তারকা কুইন্টন ডি কক সাশা হার্লিকে বিয়ে করেছেন। কুইন্টন ডি কক চ্যাম্পিয়ন্স লীগে হাইভেল্ড লায়ন্সের হয়ে খেলার সময় সাশার সাথে তার প্রথম দেখা হয়।  সেখানে তিনি  একজন চিয়ারলিডার ছিলেন৷ সেখান থেকেই ডেট করতে শুরু করেন ডিকক ও সাশা৷ অবশেষে ২০১৫ সালে ডিসেম্বরে বাগদান সারেন। ২০১৬ সালে সেপ্টেম্বর মাসে তারা বিয়ে করেন। ২০২২ সালের জানুয়ারিতে তাদের সন্তান হয়। বর্তমানে সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন। 
 

310

মনীশ পাণ্ডে-
মনীশ পান্ডে ভারতীয় অভিনেত্রী আশিতা শেট্টিকে বিয়ে করেছেন। মনীশ পাণ্ডের স্ত্রী দক্ষিণী ছবিতে অভিনয় করার পাশাপাশি ব্যাটারের স্ত্রী বিভিন্ন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। আশিতা শেট্টি সমাজ বিজ্ঞান এবং ইংরেজি নিয়ে পড়াশোনা করেছেন। এই দম্পতি ২ ডিসেম্বর ২০১৯ সালে গাঁটছড়া বাঁধেন। বর্তমানে তারা সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন। 

410

মার্কাস স্টয়নি-
অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মার্কাস স্টোইনিস স্টেফানি মুলারের সাথে ডেটিং করছেন। তিনি পেশায় একজন মডেল এবং সারাহ জারনুচ এক্স এলিয়ট নামে একটি ডিজাইন কোম্পানিও রয়েছে। দম্পতি এখনও পর্যন্ত তাদের সম্পর্কের কথা স্বীকার করেননি তবে প্রায়শই ছবি শেয়ার করেন।  এই দম্পতি তাদের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে পছন্দ করেন না, তবে জানা গেছে যে এই দম্পতি দীর্ঘদিন ধরে ডেটিং করছেন। 

510

ক্রুণাল পাণ্ডিয়া-
ক্রুনাল পান্ড্য প্রাক্তন মডেল পাঙ্খুরি শর্মাকে বিয়ে করেছেন। ক্রিকেটারের স্ত্রী মডেলিং সম্পর্কিত বিভিন্ন অ্যাসাইনমেন্ট করেছেন তবে সিনিয়র পান্ডিয়াকে বিয়ে করার পরে পরিবারকে সময় দেওয়ার সি্দধান্ত নেন।  আইপিএল ২০১৬-র সময় এক কমন ফ্রেন্ডের মাধ্যমে তাদের আলাপ হয়। ২০১৭ সালে আইপিএল জয়ের পর পাঙ্খুরিকে ক্রুণাল প্রপোজ করে। ২০১৭ সালে ২৭ ডিসেম্বর বিয়ে করেন। 
 

610

মার্ক উড-
ইংলিশ পেসার মার্ক উড সারাহ লন্সডেলকে বিয়ে করেছেনয যিনি ইনস্টাগ্রাম এবং ইউটিউবে একজন মডেল এবং পরিচিত মুখ। মার্ক উড এবং সারা ২০১৪ সাল থেকে একে অপরের সাথে ডেটিং শুরু করেন এবং দুই বছর পর তারা ৩০ ডিসেম্বর ২০১৬-এ বাগদান সারেন। দম্পতি ৩০ ডিসেম্বর ২০১৮ সালে ইংল্যান্ডে গাঁটছড়া বাঁধেন।
 

710

জেসন হোল্ডার-
জেসন হোল্ডার ডেটিং করছেন জেসমিন কুইনের সাথে। যিনি মনোবিজ্ঞান নিয়ে পড়াশোনা করেছেন। ৬ বছর ধরে দুজন ডেটিং করছেন। তাদের সম্পর্কের কথা কোনওদিন লুকিয়ে রাখেননি। হোল্ডার প্রায়ই বিভিন্ন সাক্ষাত্কারে তার মানসিক স্বাস্থ্যের উপর তার বান্ধবীর প্রভাব সম্পর্কে কথা বলেছেন। 
 

810

কৃষ্ণাপ্পা গৌতম-
কৃষ্ণাপ্পা গৌতম অর্চনা সুন্দরকে বিয়ে করেছেন।  ২০১৩ সালে অর্চনা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কৃষ্ণাপ্পা গৌতমের সাথে ছবি শেয়ার করে তাদের সম্পর্কের কথা সামনে আনে।  এই জুটি দীর্ঘদিন ধরে ডেট করেছিল। দীর্ঘ ৬ বছর ডেট করার পর তারা ৭ ডিসেম্বর ২০১৯ সালে বিয়ে করেন। বর্তমানে একটি কন্যা সন্তান নিয়ে তারা সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন। 

910

দুষ্মান্তা চামিরা-
দুষ্মান্ত চামিরা সুলোচনা দিলরুক্ষীকে বিয়ে করেছেন। এই দম্পতি ৮ই সেপ্টেম্বর ২০১৭ তারিখে গাঁটছড়া বাঁধেন। এই দম্পতিও ৪ বছরেরও বেশি সময় ধরে সুখে বিবাহিত জীবন উপভোগ করছেন। তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। শ্রীলঙ্কার পেসার প্রায়ই তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করেন।
 

1010

অঙ্কিত রাজপুত-
লখনউ সুপার জায়ান্টসের ক্রিকেটার মাহি সিংকে বিয়ে করেছেন। দীর্ঘ সময় ধরে ডেটিং করার পর ২৫ নভেম্বর ২০১৭ সালে এই দম্পতি সাত পাকে বাঁধা পড়েন। বিয়ের তিন বছর পর তাদের একটি পুত্র সন্তান হয়। বর্তমানে তারা সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos