বিকিনিতে উপচে পড়ছে স্তনযুগল, জলে ভেজা শরীরে যৌনতার হাতছানি, চিনে নিন নেশা ধরানো কেকেআর তারকার বউকে

শুধু কলকাতা নাইট রাইডার্স ক্রিকেটারদের (Kolkata Knight Riders) মধ্যে নয়, আইপিএলে (IPL) সব দলের ক্রিকেটারদের বউদের থেকে আন্দ্রে রাসেলের (Andre Russell) বউ সুন্দরী, হট ও সেক্সি । এমনটাই মনে করেন ক্রিকেট ফ্যানেরা। রাসেলের বউ জেসিম লোরার (Jassym Lora) সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্টে একের পর এক ছবি সেই দাবি পক্ষে প্রমাণ হিসেবে যথেষ্ট। ফের নিজের কিছু নতুন বিকিনি পরিহিত ছবি শেয়ার করেছেন রাসেলের বউ। যেখানে সমুদ্র স্নানে গিয়ে ভেজা শরীরের, বিকিনিতে উন্মক্ত ক্লিভেজে আগুন ঝরাচ্ছেন জেসিম লোরা। দেখুন সেই সকল ভাইরাল ছবি। 
 

Sudip Paul | Published : May 18, 2022 6:39 AM IST

110
বিকিনিতে উপচে পড়ছে স্তনযুগল, জলে ভেজা শরীরে যৌনতার হাতছানি, চিনে নিন নেশা ধরানো কেকেআর তারকার বউকে

আন্দ্রে রাসেলের স্ত্রী স্ত্রী জাসিম লোরা একজন পেশাদার মডেল। ক্রিকেট বিশ্বে আন্দ্রে রাসেল যতটাই বন্দিত, ততটাই মডেলিং বিশ্বে লোরা। রাসেল যখন নিজেকে ক্রিকেটের অন্যতম উজ্জ্বল তারকা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন, তেমনই জাসিম লোরাও ধারাবাহিকভাবে মডেলিং জগতে কাজ করে চলেছেন।
 

210

জেসিম লোরার রূপ, সৌন্দর্য, হটনেস ঘায়েল করে সকলকেই। জেসিম লোরার সঙ্গে প্রেম করে বিয়ে হয় ক্যারেবিয়ান তারকা আন্দ্রে রাসেলের। কাপল হিসেবেও দুজন খুবই রোমান্টিক। তা তাদের একাধিক ছবি থেকেই বোঝা যায়। ঘনিষ্ঠ মুহূর্তেও আন্দ্রে রাসেল ও জেসিম লোরা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

310

সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় রাসেলের স্ত্রী জেসিম লোরা। জামাইকার নামী মডেল হওয়ায় তার ফ্যান ও ফলোয়ার্সের সংখ্যা আকাশ ছোঁয়া। জেসিম লোরা নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় আপ করার সঙ্গে সঙ্গে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। লাইক ও কমেন্টের বন্য়া হয়ে যায়।
 

410

সোশ্যাল মিডিয়ায় নিজের বিকিনি পরিহিত একাধিক ছবি শেয়ার করেছেন আন্দ্রে রাসেলর বউ। প্রায়শই নিজের বিকিনি ফটো শুট করান তিনি। সম্প্রতিও তিনি নিজের বেশ কয়েকটি বিকিনি পরিহিত ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যেকানে তাকে খুবই হট অ্যান্ড সেক্সি দেখাচ্ছে। 
 

510

এই ছবিটিতে পাহাড়ে ধেরা সমুদ্র তটে স্নানের মজা নিচ্ছেন জাসিম লোরা। সাদা বিকিনিতে উন্মক্ত ক্লিভেজে এই ছবিটি নেটিজেনদের ঘাম ঝড়িয়েছে। সাগর তীরে বেশ খোশ মেজাজেই পাওয়া গিয়েছে। এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার পর  ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

610

এই ছবিটিতে সমুদ্র তটে পাহারের গায়ে রোদ পোহাতে দেখা যাচ্ছে জেসিম লোরাকে। শরীরি আকবাঁক নেটিজেনদের ঘুম ওড়ানোর জন্য যথেষ্ট। খুব সুন্দর পোজে রাসেলের বউয়ের এই ছবিটিও নেট দুনিয়ায় ঝড় তুলেছে। লাইক ও কমেন্টের বন্যা ভেসে গিয়েছেন জেসিম লোরা।

710

আন্দ্রে রাসেলের বউ জেসিম লোরা বিয়ের আগে ও পড়ে যতটা সুন্দরী ছিলেন, এক সন্তানের মা হওয়ার পরও ঠিক ততটাই সুন্দরী রয়েছেন তিনি। একজন মডেল হওয়ায় নিজের ফিগারকে মা হওয়ার পরও যেভাবে ধরে রেখেছেন বা মেন্টেইন করেছে তা এক কথায় সত্যি অনবদ্য।

810

মাঝে মা হওয়ার কারণে মডেলিং দুনিয়া থেকে নিজেকে একটু দূরে রেখেছিলেন জেসিম লোরা। মেয়ে এখন একটু বড় হওয়ার পর ফের নিজের কাজের জগতে ফিরছেন ক্যারেবিয়ান তারকা ক্রিকেটারের বউ। মডেলিং দুনিয়ায় ফের সাফল্যের সঙ্গে কাজ করছেন তিনি। 
 

910

এর আগে একাধিকবার আন্দ্রে রাসালের সঙ্গে আইপিএল চলাকালীন ভারতে এসেছেন জেসিম লোরা।  সন্তান হওয়ার পর ও অতিমারীর নিয়মের কারণে এখন আসে হয়ে ওঠে রাসেলের সুন্দরী স্ত্রীয়ের। তবে স্বামীর খেলা মিস করেন না তিনি।  ক্রিকেট দেখতেও খুবই পছন্দ করেন। 

1010

ক্রিকেটের মাঝে সময় পেলেই পরিবারের সঙ্গে সময় কাটান আন্দ্রে রাসেল। কেকেআর তারকা ও তার সুপার হট স্ত্রীর মধ্যে সম্পর্কের রসায়নও খুব ভালো। নিজেদের একাধিক রোমান্টিক মুহূর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন রাসেল ও জেসিম। বর্তমানে এক কন্য়া সন্তান নিয়ে তাদের সুখী পরিবার। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos