যুবরাজ সিংয়ের 'বোনের' সঙ্গে কী করেছিলেন মুম্বই ইন্ডিয়ান্স তারকা, রেগে আগুন হয়েছিলেন ক্রিকেট তারকা

গ্রুপ লিগের শেষ পর্বে চলে এসেছে আইপিএল ২০২২ (IPL 2022) । ক্রিকেটের উন্মাদনায় মেতে দেশ তথা বিশ্ব জুড়ে ক্রীড়া প্রেমিরা। ক্রিকেটের সঙ্গে প্রিয় তারকাদের ব্যক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল কম নয় ফ্যানেদের। ক্রিকেটে ২২ গজের বাইরে এমন অনেক ঘটনা থাকে যা জানলে অবাক হন সকলেই। তেমনই একটি ঘটনা হল একবার যুবরাজ সিংয়ের (Yuvraj Singh)বোনের প্রেমে পড়েছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indans) তারকা।  যার জন্য বেজায় চটে গিয়েছিলেন যুবি। তারপর কী হয়েছিল, জানুন সেই কাহিনি। 

Sudip Paul | Published : May 9, 2022 9:43 AM IST

110
যুবরাজ সিংয়ের 'বোনের' সঙ্গে কী করেছিলেন মুম্বই ইন্ডিয়ান্স তারকা, রেগে আগুন হয়েছিলেন ক্রিকেট তারকা

ভারতী তথা বিশ্ব ক্রিকেটে এমন অনেক ঘটনাই থাকে যা সহজে প্রকাশ্যে আসে না। আবার যেগুলি আসে তা সকলকে চমকে দেয়। তেমন একটি ঘটনা হল  মুম্বই ইন্ডিয়ান্সের তারকা ক্রিকেটারের যুবরাজ সিংয়ের 'বোনের' প্রেমে পড়া। যা নিয়ে রেগে গিয়েছিলেন যুবরাজ। 
 

210

আর সেই তারকা ক্রিকেটার কেউ নয়, তিনি হলেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। আমরা সকলেই জানি যে রোহিত শর্মার স্ত্রী ঋতিকা সাজদে। কিন্তু এই তথ্যটা আমাদের অনেকেরই অজানা তিনি যুবরাজ সিংয়ের বোন হন। বিয়ের আগে নিজের বোনের থেকে রোহিত শর্মাকে দূরে থাকার জন্য একবার হুমকি দিয়েছিলেন যুবরাজ সিং।

310

ঋতিকা সাজদে স্পোর্টস ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করেছেন। কাজের সূত্রেই আলাপ হয়েছিল যুবরাজ সিংয়ের সঙ্গে। যুবরাজের হয়ে কাজ করতেন রীতিকা। পরবর্তীতে দুজনের মধ্যে সম্পর্ক ভালো হয়।  দাদা-বোনের সম্পর্কে পরিণত হয়। ঋতিকা রাখি বাঁধেন যুবরাজের হাতে।  যুবরাজও খুব স্নেহ করতেন রীতিকাকে। 
 

410

তারপর থেকেই ঋতিকা নিজের বোনের মত ভালবাসতেন যুবরাজ। ঋতিকা বোন বলেই ডাকতেন যুবরাজ সিং। ঋতিকার ভাল-মন্দ সব বিষয়ে খোঁজ খবরও রাখতেন যুবি। দুজনের মধ্যে সম্পর্ক ভালো ছিল। বোনের নানা আবদারও মেটাতেন যুবরাজ সিং। নিজের বোনের মতই ভালোবাসতেন। 
 

510

২০১৫ সালে চার হাত এক হয় রোহিত শর্মা ও ঋতিকা সাজদের। সেই সময় এক সাংবাদিক সম্মেলনে রোতি শর্মা জানিয়েছিলেন, যুবরাজ সিং তাকে একবার হুমকি দিয়েছিলেন ঋতিকার থেকে দূরে থাকার জন্য। এই খবর প্রথম জানার পরই সকলের মধ্যে কৌতুহল তৈরি হয়েছিল বিষয়টি জানার জন্য।
 

610

যুবরাজ সিংয়ের হুমকি শুনে সেই সময় রোহিত শর্মা প্রচন্ড রেগে যান এবং তাকে শান্ত করেন রীতিকা। যদিও রোহিতের রাগ সহজে কমার ছিল না। সাময়িকভাবে যুবরাজের সঙ্গে মনমালিন্যও হয়েছিল রোহিতের।

710

আসলে একটি শুটিংয়ের অনুষ্ঠানে কয়েকজন ক্রিকেটারকে আমন্ত্রণ করা হয়। ওই অনুষ্ঠান চলাকালীন রোহিত শর্মা ও ঋতিকা সাজদের আলাপ হয়।  রোহিতের ভাল লেগে যায় রীতিকাকে। রীতিকার সঙ্গে আলাপ করার জন্য মন ব্যকুল হয়ে উঠেছিল ক্রিকেট তারকার। 

810

অনুষ্ঠানে রোহিত শর্মা বারবার ঋতিকার দিকে ঘুরে ফিরে তাকাতে থাকে। পুরো বিষয়টি লক্ষ্য করেন যুবরাজ সিং এবং চটে যান।  তিনি রোহিতের কাছে গিয়ে বলেন, “তার বোনের থেকে দূরে থাকার জন্য”। যুবরাজ সিং রীতিমত রেগে গিয়ে রোহিতকে এই কথা বসেছিলেন বলে জানা যায়। 
 

910

এটা শোনার পরে রোহিত রেগে গিয়ে ওই পার্টির অনুষ্ঠান থেকে বেরিয়ে আসতে চান আর তাকে কোনরকমে শান্ত করেন ওই ঋতিকাই।  ওই পার্টি থেকেই তাদের সম্পর্কের সূত্রপাত হয়, এরপর ধীরে ধীরে তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। আর এই বন্ধুর সম্পর্ক থেকে হয় প্রেম,তারপর দুজন বিয়ে করার সিদ্ধান্ত নেন। রোহিতের ম্য়ানেজার হিসেবেও কাজ করেছেন রীতিকা।

1010

কিন্তু যুবরাজের ব্যবহার নিয়ে ভিতরে ভিতরে রেগেই ছিলেন রোহিত শর্মা। তবে রোহিত পরে জানতে পেরেছিলেন যুবরাজ সেদিন তার সাথে নিছক মজাই করেছিলেন। পরে দুজনের মধ্যে সম্পর্ক ঠিক হয়ে যায়। এখনও রোহিত ও ঋতিকার পরিবারের সঙ্গে খুব ভাল সম্পর্ক রয়েছে যুবরাজ সিংয়ের। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos