যেতেই হবে বউয়ের কাছে, বায়ো বাবল ভেঙে দল ছাড়লেন শিমরন হেটমায়ার, কারণটা কী

রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)দলের অন্যতম গুরুত্বপূর্ণ প্লেয়ার শিমরন হেটমায়ার (Shimron Hetmeyer)। আইপিএল ২০২২ (IPL 2022) -এ দলের হয়ে একাধিক গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছেন তিনি। দল প্লে অফে ওঠার দোরগোড়ায় রয়েছে। ফলে পরের রাউন্ডে ক্যারেবিয়ান তারকার প্রয়োজনীয়তা আরও বাড়বে সঞ্জু স্যামসনের দলের। কিন্তু তার আগেই বায়ো বাবল (Bio Bubble) ভেঙে দল ছেড়ে বেরিয়ে গেলেন শিমরন হেটমায়ার। কিন্তু কারণটা কী। জেনে নিন বিস্তারিত। 
 

Sudip Paul | Published : May 9, 2022 8:31 AM IST

18
যেতেই হবে বউয়ের কাছে, বায়ো বাবল ভেঙে দল ছাড়লেন শিমরন হেটমায়ার, কারণটা কী

ওয়েস্ট দলের তারকা ক্রিকেটার হওয়ার পাশাপাশি আইপিএলেও যথেষ্ট নামডাক রয়েছে শিমরন হেটমায়ারের। আইপিএল ২০২২-এ ব্যাট হাতে দুরন্ত ফর্মে রয়েছেন ক্যারেবিয়ান তারকা। রাজস্থান রয়্যালস দলের লোয়ার মিডিল অর্ডারে সেরা  হার্ড হিটার শিমরন হেটমায়ার।
 

28

এ বারের আইপিএলে ১১টি ম্যাচে ২৯১ রান করেছেন এই ক্যারিবিয়ান ব্যাটার। গড় ৭২.৭৫।  শেষ ম্য়াচে পঞ্জা কিংসের বিরুদ্ধে ১৬ বলে ৩১ রানের মারকাটারি ইনিংস খেলেন  তিনি। রাজস্থানের প্লে অফে ওঠা প্রায় নিশ্চিৎ হয়ে গিয়েছে। আর দলের এই সাফল্যে বড় ভূমিকা ছলি শিমরন হেটমায়ারের।
 

38

কিন্তু আইপিএলের মাঝপথেই রাজস্থান রয়্যালস দল ছেড়ে বেরিয়ে গেলেন শিমরন হেটমায়ার। বায়ো বাবল ভেঙে বেরিয়ে গেলেন ক্য়ারেবিয়ান তারকা। বউয়ে কাছে যাওয়াটা খুব দরকার। সেই কারণেই আইপিএলের মাঝ পথে দল ছেড়ে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে রওনা দিলেন শিমরন হেটমায়ার।
 

48

রাজস্থান রয়্যালসের তারকা ব্যাটার শিমরন হেটমায়েরের জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়। তাঁর স্ত্রী নির্ভানি প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন। তাই বায়ো বাবল ভেঙে গায়নায় পারি দিলেন শিমরন হেটমায়ের। এই সময় স্ত্রীর পাশে থাকার জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন ক্যারেবিয়ান তারকা।
 

58

শিমরন হেটমায়ারের দেশে যাওয়ার বিষয়টি সোশ্যাল মিডিয়াতেও জানানো হয়। রাজস্থান রয়্যালস তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে জানিয়েছে, ‘আমরা ওঁকে  সব রকম ভাবে সাহায্য করছি, এবং আমাদের শুভকামনা ওঁর এবং ওঁর স্ত্রী নির্ভানির সঙ্গে রয়েছে।’

68

তবে সন্তান জন্মের পরই যত তাড়াতাড়ি সম্ভব দলের সঙ্গে এসে হেতমায়ের যোগ দেবেন বলে রাজস্থান শিবিরের পক্ষে জানানো হয়েছে। ফ্র্যাঞ্চাইজি যোগ করেছে, ‘আমরা শিমরনের মুম্বইতে ফিরে আসার এবং আমাদের বাকি ম্যাচগুলি খেলার জন্য রয়্যালসে ওর যোগ দেওয়ার জন্য অপেক্ষা করব।’

78

প্রসঙ্গত, ক্রিকেটের বাইরে ব্যক্তিগত জীবনেও খুব ভালো মানুষ শিমরন হেটমায়ার। যথেষ্ট রোমান্টিকও বটে। শিমরন হেটমায়ারের সঙ্গে নির্ভানী উমরাওয়ের সম্পর্ক ছোট বেলা থেকে। তারা এক অপরকে খুব ভালবাসেন। দুজনের মধ্যে সম্পর্কের রসায়নও খুব ভাল।নির্ভানী উমরাওয়ের সঙ্গে শিমরন হেটমায়ারের প্রথম সাক্ষাৎ হয় তাদের হোমটাউন গায়ানাতে। সেখান থেকেই তাদের ভালোবাসা শুরু হয়। 
 

88

ব্যক্তিগতবাবে নির্ভানি উমরাও খুব ভালো মনে মানুষ। নির্ভানীর রূপ সকলকে মুগ্ধ করে। শুধু যে সুন্দরী তেমনটা নয়, তার হটনেস সকলকে ঘায়েল করে। সকলেই প্রশংসা করে তার সৌন্দর্যের। বিয়ের খেলার বাইরে সময় পেলেই স্ত্রীকে সময় দিতে হেটমায়ার। এবার তাদের পরিবারের আসতে চলেছে নতুন অতিথি। খুশি দুজনেই। শুভেচ্ছা জানিয়েছেন সকলেই। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos