আইপিএল পার্টিই হয়েছিল কাল, আরসিবি ক্রিকেটারের বউ নিয়ে পালিয়েছিল সিএসকে তারকা

আইপিএল  ২০২২ প্লে অফ (IPL 2022 Playoffs) রাউন্ড চলছে। ক্রিকেটের উন্মাদনায় মেতে সকলেই।  আর কদিনের অপেক্ষা। তারপরই জানা যাবে কে হতে চলেছে এবারের চ্যাম্পিয়ন। ক্রিকেটের পাশাপাশি তারকাদের ব্যক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল কম নয় ফ্যানেদের। হিন্দিতে একটা প্রবাদ রয়েছে 'পেয়ার কিয়া তো ডরনা কেয়া'। বাংলা বলে 'ভালবাসায় অন্ধ'। সত্যিই প্রেমে পড়লে মানুষ কি না করে। এমন কিছু উদাহরণ রয়েছে তারকা ক্রিকেটারদের ব্যক্তিগত জীবনেও। যেখানে বন্ধুর ঘর ভাঙতে দুবার ভাবেননি তার সতীর্থ। আজ আইপিএল ২০২২ প্লে অফ চলাকালীন আপনাদের জানাবো কীভাবে বর্তমাব আরসিবি (RCB) ক্রিকেটারের বউয়ের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি করে তারপর 'বউদি'-কে বিয়ে করেছিলেন প্রাক্তন সিএসকে (CSK)তারকা।
 

Sudip Paul | Published : May 25, 2022 8:21 AM IST

112
আইপিএল পার্টিই হয়েছিল কাল, আরসিবি ক্রিকেটারের বউ নিয়ে পালিয়েছিল সিএসকে তারকা

ক্রীড়া জগতে বন্ধু কীভাবে বন্ধুর ঘর ভাঙতে পারে তার জ্বলজ্যান্ত উদাহরণ হল ভারতীয় ক্রিকেটের এই ঘটনা। যেখানে সতীর্থের বউয়ের সঙ্গে লুকিয়ে মাখো মাখো প্রেম তারপর বিয়ে করেছিলেন অপর এক তারকা ক্রিকেটার।

212

কথা হচ্ছে ভারতীয় দলের প্রাক্তন ওপেনার মুরলী  বিজয় ও বর্তমানে আরসিবিতে দুরন্ত পারফর্ম করে জাতীয় দলে ফের সুযোগ পাওয়া দীনেশ কার্তিকের। অনেকেই বলেন এই দুই ক্রিকেটারের মধ্যে 'শত্রুতার' কারণ হল দীনেশ কার্তিকের প্রথম পক্ষের বউ নিকিতা।

312

শৈশবের বন্ধু ছিলেন দীনেশ কার্তিক ও নিকিতা বানজারা। নিকিতা বানজারা এবং দীনেশ কার্তিকের বাবা দুজনেই খুব ভালো বন্ধু ছিলেন। ফলে ছোট বেলা থেকেই তাদের মধ্যে বন্ধুত্ব থাকার পর কার প্রেমে রূপ নেয়। 

412

দীর্ঘ বছর প্রেমের পর দীনেশ কার্তিক ২০০৭ সালে নিকিতা বানজারাকে বিয়ে করেছিলেন। ২২ বছর বয়সী দীনেশ তখন ভারতীয় দলের নিয়মিত সদস্য। দুই পরিবার তখনই তাদের বিয়ের উপযুক্ত সময় বলে মনে করেছিল।
 

512

নিকিতা বানজারা বেড়ে ওঠেন কুয়েতে। বাণিজ্যে স্নাতক সম্পন্ন করা নিকিতা বিয়ের পরে ধীরে ধীরে পরিচিত হন ভারতীয় ক্রিকেটে। একাধিক অনুষ্ঠান যাতায়াতের ফলে পরিচয় হয় অন্যান্য ক্রিকেটারদের সঙ্গেও। সেখানেই নিকিতার আলাপ হয় মুরলী বিজয়ের সঙ্গে।

612

জাতীয় দলের পাশাপাশি ঘরোয়া ক্রিকেটেও দীনেশ কার্তিকের সতীর্থ ছিলেন মুরলী। দু'জনই তামিলনাড়ুর। একইসঙ্গে খেলেছেন আইপিএলেও। মুরলি বিজয় খেলেছেন সিএসকে সহ একাধিক দল। দীনেশ কার্তিক একাধিক দল ঘুড়ে বর্তমানে আরসিবিতে  খেলছেন। 

712

জানা যায়, আইপিএলের কোনও এক মরসুমে পরিচয় হয়েছিল মুরলী কার্তিক ও নিকিতা বাঞ্জারর। কিন্তু ঠিক কত বছর তাঁরা তাঁদের সম্পর্কের বিষয়টা দীনেশ কার্তিক-সহ সবার আড়ালে রাখেন সেটা কখনই জানা যায়নি। তাদের মধ্যে সম্পর্কের গভীরতাও তৈরি হয়ে গিয়ছিল।

812

জাতীয় দলের পাশাপাশি ঘরোয়া ক্রিকেটেও দীনেশ কার্তিকের সতীর্থ ছিলেন মুরলী। দু'জনই তামিলনাড়ুর। একইসঙ্গে খেলেছেন আইপিএলেও। ২০১২ সালে রঞ্জি ট্রফির সময় কার্তিক জানতে পারেন মুরলী-নিকিতার সম্পর্কের কথা।

912

বিবাহ বহির্ভত সম্পর্কের কথা দীনেশ কার্তিক জানার পর থেকেই নিকিতার সঙ্গে তার সম্পর্ক খারাপ হয়। প্রায়শই পরিবারের অশান্তিও লেগেই থাকত। কিন্তু শোনা যায় মুরলি বিজয় ও নিকিতা প্রেমে পাগল ছিলেন।

1012

যদিও বিষয়টি নিয়ে মিডিয়ায় বেশি জলঘোলা কোনও দিনই হতে দেননি দীনেশ কার্তিক। তবে জানা গিয়েছে দীনেশ কার্তিকের সঙ্গে নিকিতার বিবাহ বিচ্ছেদের প্রধান কারণই হল, মুরলি বিজয়ের সঙ্গে নিকিতার বিবাহ বহির্ভূত সম্পর্ক।

1112

মুরলী বিজয়ের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই অন্ত্বঃসত্ত্বা হন নিকিতা। ২০১২ সালে দীনেশ কার্তিকে ডিভোর্স দেওয়ার পর সেই বছরই মুরলি বিজয়কে বিয়ে করেন নিকিতা।২০১৩ সালে তাঁদের প্রথম সন্তান আসে নবীন। নবীনের পর আরো এক পুত্র ও এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন নিকিতা বানজারা। তিন সন্তান নিয়ে সুখেই আছেন মুরলী-নিকিতা।
 

1212

ডিভোর্সের পর বর্তমান আরসিবি তারকা কার্তিকের জীবনেও প্রেম আসেতে বেশি সময় লাগেনি। স্কোয়াশ খেলোয়াড় দীপিকা পাল্লিকলেরল সঙ্গে পরিচয় হয় ডিকের। পরে তাদের মধ্যে প্রেম হয়। ২০১৫ সালে বিয়ে করেন তারা। বর্তমানে সুখী দাম্পত্য জীবন দীনেশ ও দীপিকার।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos