নাম মাত্র বিকিনিতে ঢাকা শরীর, উপচে পড়ছে যৌবন, হার্দিকের বউকে এমন অবতারে আগে দেখেননি কখনও

বর্তমানে আইপিএল ২০২২ (IPL 2022) খেলতে ব্যস্ত রয়েছেন হার্দিক পান্ডিয়া। দেশের মাটিতে আইপিএল হওয়ায় পরিবারের সঙ্গেই রয়েছেন গুজরাট টাইটানস (Gujarat Titans)তারকা। আইপিএল মানেই ক্রিকেট ও বিনোদনের ককটেল। প্রিয় তরকার পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নিয়েও ফ্য়ানেদের জানার কৌতুহল কম নয়। আর সেটা যদি হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ও তার স্ত্রী নতাসা স্তানোকোভিচ (Natasa Stankovic) হয়, সেই কৌতুহল আরও বেড়ে যায়। আজ আপনাদের সামনে তুলে ধরবে নতাসার বিয়ের আগের এমন কিছু হট অ্যান্ড সেক্সি বিকিন ফটো (bikini pictures) শুট যা দেখে বলাই চলে পাগল হয়েছিল হার্দিক পান্ডিয়া। শুধু হার্দিকই নয় এই ছবিগুলিতে নতাসা তার তার রূপের জাদুতে সন্মোহিত করবে আপনাকেও। 

Sudip Paul | Published : May 24, 2022 10:13 AM IST

112
নাম মাত্র বিকিনিতে ঢাকা শরীর, উপচে পড়ছে যৌবন, হার্দিকের বউকে এমন অবতারে আগে দেখেননি কখনও

 সার্বিয়ান মডেল এবং অভিনেত্রী নতাসা স্তানোকোভিচকে বিয়ে করে সন্তান নিয়ে দাম্পত্য জীবন উপভোগ করছেন ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া। আইপিএলে নতুন দল গুজরাট টাইটানসকে লিগ টপার হিসেবে ফাইনালেও তুলেছেন অধিনায়ক হার্দিক।

212

  ২০২০ সালে নতুন বছরের শুরুতেই হার্দিক তার সঙ্গে নতাসার প্রেমের কথা প্রকাশ্যে এনে সকলকে চমকে দিয়েছিলেন। সোশ্যাল মডিয়ায় কার্যত হয়েছিল বিস্ফোরণ। কিন্তু শোনা যায় নতাসার কিছু ছবি দেখেই প্রেমে পাগল হয়ে গিয়েছিলেন হার্দিক পান্ডিয়া। তারপর নতুন বছরের শুরুতে ক্রুজে নতাসা প্রপোজ করেন ও বাগদান সারেন। 
 

312

 নতাসা বলিউডে পা রেখেছিলেন নিজের কেরিয়ার তৈরি করার জন্য। বেশ কয়েকটি ছবি ও ভিডিও অ্যালবামে কাজও করেছেন সার্বিয়ান মডেল। ২০১৩ সালে নতাসা স্তানোকোভিচ বলিউডে প্রথম কাজ করেন। 'সত্যাগ্রহ' ছবিতে 'আও জি' নামক আইটেং সং-য়ে পারফর্ম করেন তিনি।

412

কিন্তু এখনও পর্যন্ত কোনও হিন্দি ছবিতে অভিনেত্রী হিসেবে কাজের সুযোগ পাননি নতাসা স্তানোকোভিচ। আইটে ডান্সার হিসেবেই নাম করেন তিনি। নতাসা স্তানোকোভিচ বেশ কয়েকটি ছবির আইটেম সং-য়ে পারফর্ম করেন। তার মধ্যে 'ফকরি রিটার্নস', 'ড্যাডি', 'লুপ্ত' অন্যতম।

512

নতাসা অতিথি শিল্পী হিসেবে শাহরুখ খানের সিনেমা 'জিরো'-তে কাজ করেছিলেন। এছাড়াও 'বিগ বসের' অষ্টম মরসুমে তিনি অংশ গ্রহণ করেছিলেন। এর পরেও আরও একটি রিয়েলিটি শো-তে অংশ নিয়েছিলেন নতাসা। বিখ্যাত সেলিব্রেটি ডান্স শো 'নাচ বালিয়ে'-তে অংশ নিয়েছিলেন তিনি। বিখ্যাত গায়ক বাদশার মিউজিক ভিডিও 'ডিজে ওয়ালে বাবু'-তেও কাজ করেছেন নতাসা।

612

 সোশ্যাল মিডিয়ায় বরাবরই খবুই সক্রিয় ছিলেন নতাসা স্তানোকোভিচ। ঘন ঘন নিজের ছবি আপলোড করেন তিনি। তার ফ্যান-ফলোয়ার্সের সংখ্যাও আকাশছোঁয়া। তার ছবির জন্য ফললোয়ার্সরা অপেক্ষায় বসে থাকতেন। তার একটি ছবি শেয়ার ককার পর থেকেই লাইক ও কমেন্টের বন্যা বয়ে যেত একটা সময়ে।
 

712

 বিশেষ করে নতাসার হট বিকিনি ফটো শুট সকলেই খুব পছন্দ করতেন। নতাসার একাধিক বিকিনি পরহিত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।অভিনেত্রীর থেকে মডেল ও ডান্সার হিসেবে বেশি নাম নতাসার। শোনা যায় নতাসার এই সকল ফটো শুট দেখেই অন্যান্যদের মত ঘায়েল হয়ে যান হার্দিক পান্ডিয়া।

812

হার্দিকের সঙ্গে ভালোবাসা হওয়ার পর আর তেমনভাবে কাজের জগতে ফেরেননি নতাসা স্তানোকোভিচ। তবে তিনি ভবিষ্যতে ফিরবেন কিনা তা পরিষ্কার করেননি। লকডাউনের মাঝেই হার্দিকের সঙ্গে নতাসা ঘরোয়াভাবে বিয়ে করেছিলেন বলে জানা যায়। সম্পর্কের পর থেকেই হার্দিকের সঙ্গে থাকতেন নতাসা।
 

912

নতাসার সঙ্গে সম্পর্ক জড়ানোর কয়েক মাসের মধ্যে সোশ্যাল মিডিয়ায় হার্দিক পান্ডিয়া জানান তিনি বাবা হতে চলেছে। শুভেচ্ছার বন্যায় ভেসে যান তারা। হার্দিক ও নতাসার পরিবারে আসে এক ছোট্ট ফুটে ফুটে পুত্র সন্তান। যেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন খোদ হার্দিক পান্ডিয়া।

1012

এবার আইপিএলএ হার্দিকের সঙ্গেই রয়েছে নতাসা স্তানোকোভিচ। মাঠে নিজের স্বামীর দলে সমর্থন করতেও দেখা গিয়েছে তাকে। বিকিনি পরিহিত একাধিক ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। পুল সেশনের ছবি ঝড় তুলেছিল নেট দুনিয়ায়। 

1112

হার্দিক পান্ডিয়াও পরিবারের সান্নিধ্যে থাকার পাশাপাশি নিজের নতুন দল গুজরাট টাইটানসের হয়ে অনবদ্য পারফর্ম করছেন। অধিনায়ক হিসেবেও তিনি যে সফল সেটা প্রমাণ করেছেন। ব্যাট হাতেও সফল হয়েছেন তিনি। এবার শুধু অধিনায়ক হিসেবে প্রথমবার ট্রফি জয়ের অপক্ষায় হার্দিক।

1212

তবে এই যে নতাসার বিকিন ছবি গুলি সামনে এসেছে, তা আইপিএলের উত্তাপ আরও বাড়িয়ে দিল বলাই যায়। হার্দিককেও এই ছবিগুলি পাগল করে তুলেছিল বলাই যায়। আইপিএলের আবহে নতাসার বিকিনি ফটোশুট ঝড় তুলেছে নেট দুনিয়ায়।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos