RCB vs LSG- মহারণের আগে অনুশীলনে মুখোমুখি বিরাট-রাহুলরা, দেখুন কী হল দুই দলের মধ্যে

আইপিএল ২০২২ (IPL 2022) -এর প্রথম প্লে অফে রাজস্থান রয়্যালসকে হারিয়ে ফাইনালে পৌছে গিয়েছে গুজরাট টাইটানস। বুধবার দ্বিতীয় প্লে অফের এলিমিনেটরে মুখোমুখি লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants) ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। মেগা ম্য়াচ দেখতে মুখিয়ে রয়েছে কলকাতার ক্রিকেট প্রেমিরা। মহারণের আগে অনুশীলনে মুখোমুখি হয়েছিল দুই দল। তখন কী ঘটল দেখুন ছবি। 
 

Sudip Paul | Published : May 25, 2022 7:23 AM IST

18
RCB vs LSG- মহারণের আগে অনুশীলনে মুখোমুখি বিরাট-রাহুলরা, দেখুন কী হল দুই দলের মধ্যে

ইডেনে আজ আইপিএল প্লে অফের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হতে চলেছে লখনউ সুপার জায়ান্টস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। মেগা ম্য়াচের আগে কেমন হল দুই দলের অনুশীলন। ম্য়াচের আগে মাঠে অনুশীলনে সাক্ষাৎ হয়েছিল দুই দলের। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে আরসিবি।
 

28

এই ছবিতে ম্য়াচের আগে অনুশীলনে সাক্ষাৎ হয় দুই দলের দুই প্রধান তারকা বিরাট  কোহলি ও কেএল রাহুলের। আর কিছু সময় পরো যারা একে অপরের বিরুদ্ধে মহারণে নামবে তাদেরও পাওয়া যায় কোশ মেজাজে। ছবিতে বিরাট কোহলি কিছু পরামর্শ দিচ্ছেন কেএল রাহুলকে। যা মন দিয়ে শুনছেন এলএসজি অধিনায়ক।
 

38

মেগা ম্য়াচের আগে অনুশীলনে দুই দলকেই খোশ মেজাজে পাওয়া যায়। এই ছবিটিতে লখনউয়ের তারকা অলরাউন্ডার ক্রুণাল পাণ্ডিয়াকে দেখা যায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ক্রিকেটারদের সঙ্গে আড্ডা দিতে। 

48

মাঠে লড়াই থাকলেও খেলার বাইরে যে সকলেই ঘনিষ্ঠ বন্ধু এই ছবি তারই প্রমাণ। এখানে বিরাট কোহলিকে দেখা যায় লখনউ সুপার জায়ান্টসের অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মার্কাস স্টয়নিস হ্য়ান্ডশেক করতে। দুজনের মধ্যে আড্ডাও হয় বেশ কিছু সময়।

58

একদিকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হার্শল প্যাটেল অপরদিকে লখনউ সুপার জায়ান্টসের ক্রুণাল পাণ্ডিয়া। দুজনকে কিথু সিরিয়াস বিষয় নিয়ে আলোচনা করতে দেখা যায়। মাঠে বসে দুজন বেশ কিছু সময় কথা বলেন। 

68

আরসিবি ছাড়াও লখনউ সুপারজায়ান্টস ফ্র্যাঞ্চাইজিও তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে খেলোয়াড়দের অনুশীলনের কিছু ছবি শেয়ার করেছে। এই ছবিতেই দেখুন, কেএল রাহুলকে আরসিবি প্লেয়াররা জড়িয়ে ধরতে দেখা যাচ্ছে। সকলের মধ্যেই বন্ধুত্বপূর্ণ মনোভাব। 
 

78

আমাদের জানিয়ে দেওয়া যাক যে লখনউ সুপারজায়ান্টের দলটি প্রথমবারের মতো আইপিএল খেলছে এবং এর প্রথম মরসুমেই তারা প্লে অফে জায়গা করে নিয়েছে। গ্রুপ পর্বে ১৪ ম্যাচে ৯টি জয় ১৮ পয়েন্ট পেলেও রান রেটে রাজস্থানের থেকে পিছিয়ে থাকায় তৃতীয় দল হিসেবে প্লে অফে পৌছায় লখনউ সুপার জায়ান্টস।
 

88

অন্যদিকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দল টানা ৩ বছর ধরে প্লে অফে জায়গা করে নিচ্ছে। কিন্তু এখনও আইপিএল ট্রফি জিততে পারেনি দলটি।  ১৪ ম্য়াচে ৮টি জয় ১৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের চতুর্থ দল হিসেবে প্লে অফে পৌছেছে আরসিবি। আজ জিততে মরিয়া দুই দল। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos