বিনা মেকআপে দেখলে চিনতেই পারেবেন না, দেখুন ভারতীয় ক্রিকেটারদের বউদের অদেখা 'ঘরোয়া রূপ'-এর ছবি

ভারতীয় ক্রিকেটারদের (Indian Cricketers)মতই বর্তমানে তাদের বউরাও সেলিব্রেটি। কেউ কেউ তাদের ব্যক্তিগত গুণেই সেলেব। ভারতীয় ক্রিকেটারদের বউদের রূপে মুগ্ধ সকলেই। স্বামীদের  মতই তারাও সংবাদ শিরোনামে থাকেন।  কিন্তু কখনও ধোনি-কোহলি থেকে রোহিত-ধওয়ানদের বউদের বিনা মেকআপে ছবি দেখেছেন। আইপিএল ২০২২ (IPL 2022) -এর দেখে নিন ১০ তারকা ভারতীয় ক্রিকেটারদের বউদের বিনা মেকআপের ছবি (Indian cricketers wives without makeup)।
 

Sudip Paul | Published : May 27, 2022 7:27 AM IST

110
বিনা মেকআপে দেখলে চিনতেই পারেবেন না, দেখুন ভারতীয় ক্রিকেটারদের বউদের অদেখা 'ঘরোয়া রূপ'-এর ছবি

साक्षी धोनी 
महेंद्र सिंह धोनी की वाइफ साक्षी धोनी काफी समय से सोशल मीडिया पर अपनी फोटोज शेयर नहीं कर रही है। लेकिन उनकी बिना मेकअप की कई तस्वीरें इंस्टाग्राम पर मौजूद है। साक्षी भले ही मेकअप ना करें लेकिन वह काजल लगाना कभी नहीं भूलती है। उनकी कजरारी आंखें उनकी खूबसूरती में चार चांद लगाती है।

210

অনুষ্কা শর্মা-
বিরাট কোহলির স্ত্রী এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা খুব সুন্দরী হলেও, এই দিনগুলিতে তিনি তার আসন্ন ছবি চাকদা এক্সপ্রেসের শুটিংয়ের কারণে বেশ ট্যান হয়ে গেছেন। সম্প্রতি, তিনি তার একটি ছবি শেয়ার করেছেন যেখানে অনুষ্কার  মুখের রঙ খুব ফ্যাকাশে হয়ে গেছে এবং তার মুখটি মেকআপ ছাড়া অদ্ভুত দেখাচ্ছে। যাইহোক, ভক্তরা অনুষ্কার প্রতিটি স্টাইল পছন্দ করেন। মেকআপ ছাড়াও তাকে খুব সুন্দর লাগছে কারণ সে তার ত্বক এবং ফিটনেসের খুব যত্ন নেয়।
 

310

রীতিকা সাজদে-
ভারতীয় দলের ওপেনার রোহিত শর্মা তার ইভেন্ট ম্যানেজার রীতিকা সাজদেকে বিয়ে করেছেন।  কিন্তু বিয়ের পর রীতিকা তার পেশা ছেড়ে পরিবারের দায়িত্ব পালন করছেন। দেখুন মেকআপ ও মাকআপ ছাড়া রীতিকা সাজদের রূপ।

410

নতাসা স্তানকোভিচ-
ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া বলিউড অভিনেত্রী ও মডেল নতাসা স্তানোকোভিচকে বিয়ে করেছেন। নতাসা সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়, বলিউডেও অনেক কাজ করেছেন। ছেলে হওয়ার পরও নতাসা নিজের রূপ যথেষ্ট ধরে রেখেছেন।  দেখুন এই ছবিতে তাকে মেকআপ ছাড়া কেমন দেখাচ্ছে।
 

510

হাসিন জাহান-
ভারতীয় দলের ফাস্ট বোলার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহানও মডেলিং জগতের সঙ্গে যুক্ত। তার একটি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। বিতর্কও কম হয়না। এই ছবিটি দেখুন মেকআপ ছাড়া হাসিনকে কেমন দেখাচ্ছে। মেকআপ ছাড়া সম্পূর্ণ অন্যরকম লাগছে হাসিনকে। 
 

610

গীতা বসরা-
এই তালিকার রয়েছেন হরভজন সিংয়ের স্ত্রী গীতা বসরা। তিনিও বলিউডে কাজ করতেন। কিন্তু বিয়ের পর, তিনি নিজেকে চলচ্চিত্র জগৎ থেকেও দূরে সরিয়ে রেখেছেন। মেকআপ ছাড়া তাকে কেমন দেখাচ্ছে, এই ছবিতে দেখুন।
 

710

হেজেল কিচ-
ভারতীয় ক্রিকেট দলে সিক্সার কিং নামে জনপ্রিয় যুবরাজ সিং বলিউড অভিনেত্রী হেজেল কিচকে বিয়ে করেছিলেন। ৬ বছরেরও বেশি সময় ধরে বিবাহিত জীবন উপভোগ করছেন তারা। হেজেল বিয়ের পর বলিউড থেকে দূরে সরে দাঁড়িয়েছে। আপনিও দেখুন মেকআপ ছাড়া হেজেলকে কেমন দেখায়।
 

810

ধনশ্রী ভার্মা-
ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহলের স্ত্রী ধনশ্রী ভার্মা বলিউডের সঙ্গে যুক্ত না হলেও, একজন ইউটিউবার হিসেবে তার যথেষ্ট খ্যাতি রয়েছে। নৃত্যশিল্পীর পাশাপাশি তিনি একজন ডাক্তারও। দেখুন মেকআপ ছাড়া তার লুকস।
 

910

জয়া ভরদ্বাজ-
চেন্নাই সুপার কিংসের তারকা বোলার দীপক চাহার চোটের কারণে এবার আইপিএল খেলতে পারেননি। কিন্তু গত বছর মাঠেই বান্ধবীকে প্রপোজ করে সকলকে চমক দিয়েছিলেন তিনি। তার ভাবী স্ত্রী জয়া ভরদ্বাজও খুব সুন্দরী। সুন্দর চোখ এবং ফর্সা গায়ের কারণে তাকে মেকআপ ছাড়াও খুব সুন্দর দেখায়। কখনও কখনও তাদের দেখে সনাক্ত করা কঠিন হয়ে যায় যে এটি ভারতীয় নাকি বিদেশী।

1010

আয়েশা মুখোপাধ্যায়-
ওপেনার শিখর ধাওয়ানও তার থেকে বয়সে বড় আয়েশা মুখোপাধ্যায়কে বিয়ে করেছিলেন। আইপিএল চলাকালীন শিখরকে চিয়াক করার জন্য অন্যান্য ক্রিকেটারদের স্ত্রীর মতো আয়েশাও উপস্থিত থাকতেন। এই ছবিতে মেকআপ ছাড়াই তাকে কেমন দেখাচ্ছে দেখুন। বর্তমানে আয়েশার সঙ্গে ডিভোর্স হয়ে গিয়েছে ধওয়ানের। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos