আইপিএল ২০২১-এর আগে কেকেআর পরিবারে সুখবর, সুনীল নারিনের পরিবারে এল নতুন অতিথি

আইপিএল ২০২১ এর আগেই সুখবর পেলেন কলকাতা নাইট রাইডার্সের তারকা স্পিনার সুনীল নারিন। পুত্র সন্তানের বাবা-মা হলেন ক্যারেবিয়ান স্পিনার ও তার স্ত্রী অ্যাঞ্জেলিয়া। কেকেআরের তরফ থেকেও সোশ্যাল মিডিয়ায় জানানো হয় শুভেচ্ছা।
 

Sudip Paul | Published : Feb 1, 2021 12:10 PM IST / Updated: Feb 01 2021, 05:45 PM IST

18
আইপিএল ২০২১-এর আগে কেকেআর পরিবারে সুখবর, সুনীল নারিনের পরিবারে এল নতুন অতিথি

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে দীর্ঘ বছর ধরে সার্ভিস দিচ্ছে ক্যারেবিয়ান মিস্ট্রি স্পিনার সুনীল নারিন। নাইটদের অনেক যুদ্ধ জয়ের কান্ডারি তিনি।

28

২২ গজের বাইরে ব্যক্তিগত জীবনেও খুবই রোমান্টিক ক্যারেবিয়ান স্পিনার। দীর্ঘদিন প্রেমের বান্ধবী অ্যাঞ্জেলিয়াকে বিয়ে করেছিলেন কেকেআর তারকা। 

38

গত ডিসেম্বরেই সুনীল নারিন ও তাঁর স্ত্রী সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন যে, তাঁরা খুব তাড়াতাড়িই বাবা-মা হতে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার জোয়ারে ভেসেছিলেন তারা।

48

সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগে গত ডিসেম্বরে একটি পার্টিও দিয়েছিলেন সুনীল নারিন। সেখানেই তিনি প্রথম জানিয়েছিলেন পুত্র সন্তানের বাবা হতে চলেছেন তিনি।

58
স্ত্রী সন্তানসম্ভবা থাকা কালীন রোমান্টিক মুহূর্তের অ্যাঞ্জেলিয়ার সঙ্গে বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন সুনীল নারিন। সেই সব ছবি সোশ্য়ল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেননি।
68

অবশেষে  সকলকে সুখবরটা জানালেন কেকেআর তারকা। পুত্র সন্তানের বাবা হয়েছেন সুনীল নারিন। সেই ছবি সেশ্যাল মিডায়ায় শেয়ার করেছেন ক্যারেবিয়ান স্পিনার। 

78
কেকেআরের তরফ থেকেও সুনীল নারিনকে শুভেচ্ছা জানানো হয়েছে। নাইট রাইডার্সের তরফে টুইটারে নারিনের শিশু সন্তানের ছবি পোস্ট করে লেখা হয়, ‘এটা পুত্র সন্তান। আমাদের নবাগত নাইটের গর্বিত পিতা-মাতা হওয়ার জন্য সুনীল নারিন ও অ্যাঞ্জেলিয়াকে অভিননন্দন।'
88
শুধু কেকেআর নয়, সুখবর জানাজানি হওয়ার পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নারিন। ক্যারিবিয়ান তারাক এই মুহূর্তে আবু ধাবি টি-১০ লিগ খেলতে ব্যস্ত রয়েছেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos