দেশে ফিরে সম্পূর্ণ নতুন লুকসে টি নটরাজন, ভাইরাল 'নাট্টু'-র নয়া অবতার

অস্ট্রেলিয়া সফর রীতিমত রূপকথার মত ছিল ভারতীয় ক্রিকেটের নতুন বাঁ-হাতি পেসার টি নটরাজন। তিন ফর্ম্যাটে শুধু অভিষেক করার নজির নয়, পারফর্ম করে সকলের নজরও কেড়েছেন টিম ইন্ডিয়ার 'নাট্টু'। দেশের ফিরে এবার সম্পূর্ণ নতুন লুকে ধরা দিলেন তিনি। তার নতুন লুক ইকিমধ্যেই ভাইরাল নেট দুনিয়ায়।
 

Sudip Paul | Published : Feb 1, 2021 8:56 AM IST / Updated: Feb 01 2021, 06:26 PM IST

18
দেশে ফিরে সম্পূর্ণ নতুন লুকসে টি নটরাজন, ভাইরাল 'নাট্টু'-র নয়া অবতার

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে দুরন্ত বোলিং। যার ফলে  সীমিত ওভারে সিরিজে অস্ট্রেলিয়াগমী ভারতীয় দলে সুযোগ পেয়েছিলেন টি নটরাজন। 

28

তারপর ওয়ান ডে ও টি২০ সিরিজে নজরকাড়া পারফরমেন্স ও নেট বোলার হিসেবে দলের সঙ্গে টেস্ট সিরিজেও থেকে যাওয়ার সুযোগ পেয়েছিলেন নটকরাজন।

38

কিন্তু অদৃষ্টের লেখনী ছিল অন্য কিছু। একের পর এক পেস বোলার চোট খেয়ে ছিটকে যাওয়ায় ব্রিসবেনে পাইনাল টেস্টে জায়গা পান টি নটরাজন। ৩ উইকেট নিয়ে টেস্ট অভিষেকেও অনবদ্য বোলিং করেন 'নাট্টু'।

48

একই সিরিজে তিন ফর্ম্যাটে অভিষেক করে রেকর্ড গড়ার পাশাপাশি দেশে ফিরেও বীরের সম্মান পেয়েছেন টি নটরাজন। চোখ ধাঁধানো অভ্যর্থনার আয়োজন করা হয়েছিল তার জন্য।

58
এবার দেশে ফিরে নিজের লুকস সম্পূর্ণ পাল্টে ফেললেন টি নটরাজন। তামিলনাড়ুর বাঁ হাতি পেসার মাথা কামিয়ে ফেললেন। সেই সঙ্গে মন্দিরে ঈশ্বর দর্শনও করে এলেন।
68

রবিবার টুইটার হ্যান্ডেলে ছবি পোস্ট করেছেন নটরাজন। দেখা যাচ্ছে, একটি মন্দিরের সামনে দাঁড়িয়ে রয়েছেন তিনি। মাথা সম্পূর্ণ কামানো। কপালে তিলক। কালো টি-শার্ট এবং ডেনিম জিনসে তিনি সুসজ্জিত।
 

78

টি নটরাজনের এই ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। গত কয়েক মাসে তার জীবনের সাফল্য ও আগামি দিনেও যাতে একইভাবে পারফর্ম করতে পারেন তিনি সেই কারণেই মন্দিরে গিয়েছিলেন নটরাজন।

88

৫ তারিখ থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে প্রথম দুই টেস্টের দলে জায়গা হয়নি তার। কিন্তু পরের দুই ম্য়াচে যদি সুযোগ আসে তার জন্য নিজেকে একশো শতাংশ তৈরি রাখছেন সকলের প্রিয় নাট্টু।

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos