শুধু ব্যাটিং-বোলিং নয়, জিম সেশনেও কঠিন ট্রেনিং সারছে কেকেআর

ক্রমশ বাড়ছে আরব আমিরশাহির গরম। তাতে কি? কলকাতা ছাড়ার আগে কেকেআর কথা দিয়ে গিয়েছিল সমর্থকদের মুখে হাসি ফোটানোর জন্য তার প্রাণপন চেষ্টা করবেন। অনুশীলনে তার কোনও কসুর রাখছেন না নাইটরা। শুধু ব্যটিং বোলিং নয়, শারীরিক ফিটনেস ও দক্ষতা বাড়াতেও জিমে অনেকক্ষণ করে সময় দিচ্ছেন কার্তিক, কুলদীপ, শুভমান গিলরা। কেকেআরের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে নাইটদের জিম সেশনের ছবি। তাই আইজিএল ডায়েরিতে তুলে ধরা হল আপনাদের জন্য।
 

Sudip Paul | Published : Sep 6, 2020 5:32 AM IST

18
শুধু ব্যাটিং-বোলিং নয়, জিম সেশনেও কঠিন ট্রেনিং সারছে কেকেআর

আইসোলেশন পর্ব শেষে অগাস্ট শেষ সপ্তাহ থেকেই অনুশীলন শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স। দীর্ঘ দিন মাঠের বাইরে থাকায় ব্যাটিং বোলিংয়ের পাশাপাশি জিম সেশনে সমান জোর দিচ্ছেন কেকেআর।

28

জিমে গা ঘামাতে দেখা গেল কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিকও। এবছরের কেকেআরের ভাগ্য অনেকটাই নির্ভর করছে তার চওড়া ব্যাটের উপর। তাই নিজেকে তৈরি করতে কোনও কসুর রাখছেন না ডিকে।

38

প্রচন্ড গরমে কুলদীপ যাদবের বোলিং অনুশীলনের ছবি আগেই সামনে এসেছে। এবার জিমেও রীতিমত কঠিন ট্রেনিং করতে দেখা গেল কেকেআরের চায়নাম্যানকে।

48

এবার কেকেআরের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান শুভমান গিল। তাকে ঘিরে অনেক স্বপ্ন কেকেআর সমর্থকদের। জিমে তারও দেখা মিলল ডাম্বেল তুলতে।
 

58

ফিটেনেসের উপর প্রথম থেকেই জোর দিয়েছে কেকে আর টিম ম্যানেজমেন্ট। আবুধাবির গরমে নিজেরে মানিয়ে নেওযার জন্য শারীরিক দক্ষতা বাড়ানোই লক্ষ্য নাইটদের।

68

নাইটদের বিলাসবহুল হোটেলেই রয়েছে জিম। সেখানেই অনুশীলন শেষে জিম সেশন ছাড়ছেন প্লেয়াররা। একইসঙ্গে চলছে রণনীতি নিয়ে নানা আলোচনাও।

78

এখনও কেকেআরের একাধিক বিদেশি প্লেয়ার এসে পৌছায়নি। রাসেল, নারিনরাও ক্যারেবিয়ান প্রিমিয়ার লিগ শেষেই যোগ দেবেন দলের সঙ্গে।
 

88

ফলে পুরো টিম না পাওয়া গেলেও যারা রয়েথে তাদের পুো দমে তৈরি করে রাখছে নাইট রাইডার্স শিবির। আইপিএলে কেকেআরের প্রথম ম্যাচ ২০ তারিখ।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos