KL Rahul-Athiya Shetty: ডিনার ডেটে কেএল রাহুল- আথিয়া শেট্টি সহ গোটা পরিবার, দেখুন ১৫টি এক্সক্লুসিভ ছবি

ভারতীয় ক্রিকেট তারকা (Indian Cricket Star) কেএল রাহুল (KL Rahul) ও বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টির (Athiya Shetty) মধ্য়ে সম্পর্কের কথা সকলেরই জানা। এবার সুনীল শেট্টির (Sunil Shetty)গোটা পরিবারের সঙ্গে ডিনার ডেটে দেখা গেল ভারতীয় ক্রিকেটারকে (Indian Cricketer)। বলা চলে আর কোনও রাখঢাক না রেখে শীলমোহর পড়ে গেল তাদের সম্পর্কে।  
 

Sudip Paul | Published : Dec 5, 2021 7:41 AM IST / Updated: Dec 05 2021, 04:16 PM IST

115
KL Rahul-Athiya Shetty: ডিনার ডেটে কেএল রাহুল- আথিয়া শেট্টি সহ গোটা পরিবার, দেখুন ১৫টি এক্সক্লুসিভ ছবি

ভারতীয় ক্রিকেটে বর্তমানে হ্যান্ডসম হাঙ্কদের মধ্যে অন্যতম কেএল রাহুল। সোশ্যাল মিডিয়াতেও রাহুলের মহিলা অনুরাগীর সংখ্যা কম নয়। ফলে ২২ গজে  বিধ্বংসী ইনিংস খেলের পাশাপাশি প্রেমের পিচেও যে কেএল রাহুল 'লেডি কিলার' তা বলাই যায়। 
 

215

তবে ক্রিকেটের বাইরে নিজের পার্সোনাল লাইফ নিয়ে সবসময় চর্চায় থাকেন কেএল রাহুল। ভারতীয় ক্রিকেট তারকার সঙ্গে বর্তমানে সম্পর্ক রয়েছে সুনীল শেট্টির কন্যা অভিনেত্রী আথিয়া শেট্টির। নিজেদের মধ্যে প্রেনের সম্পর্ক, রোমান্স ও ঘনিষ্ঠতার কারণে কেএল রাহুল ও আথিয়া শেট্টি লম্বা সময় ধরে চর্চায় রয়েছেন। 
 

315


সুনীল শেট্টি ও তার স্ত্রী এই সম্পর্কের বিষয়ে জানেন। কেএল রাহুলকে তারা খুবই পছন্দ করেন। সুনীল জানিয়েছিলেন, তার মেয়ে যাকে পছন্দ করবেন সেখানেই মেয়ের বিয়ে দেবেন। ফলে দুই পরিবারের তরফ থেকে সম্পর্ক নিয়ে যে কোনও সমস্যা নেই তা পরিষ্কার।
 

415

কেএল রাহুল ও আথিয়া শেট্টি দুজনকে একসঙ্গে একাধিকবার একাধিক জায়গাতেও দেখ গিয়েছে। তবে এবার বলতে গেলে পুরোপুরি শীলমোহর পড়ে গেল ভারতীয় ক্রিকেট তারকা ও বলিউড অভিমেত্রীর প্রেমের সম্পর্কে। 
 

515

কারণ এবার আর দুজনকে একা  নয়, সুনীল শেট্টির গোটা পরিবারের সঙ্গে একসাথে দেখা গেল কেএল রাহুলকে। সুনীল শেট্টি, তার ছেলে আহান শেট্টি, তানিয়া স্রফকে একসঙ্গে দেখা গেল একটি বিখ্যাত রেস্তোরাঁয় ডিনারে।

615

গোটা পরিবারের সঙ্গে একসাথে ডিনারে যাওয়ার কারণ প্রকাশ্যে জানা না গেলেও,মনে করা হচ্ছে সুনীল শেট্টির ছেলে অর্থাত্ আথিয়ার দাদা আয়ান শেট্টির নতুন সিনেমা তড়প রিলিজ করবে শীঘ্রই। তার জন্যই ছিল এই ডিনার পার্টি।
 

715

এই সিনেমার স্ক্রিনিংয়েও একসঙ্গে দেখা গিয়েছিল কেএল রাহুল,আথিয়া শেট্টি, মা মানা শেট্টি, বাবা সুনীল শেট্টি ও  ছেলে আহান শেট্টিকে। তেলেগু সিনেমা RX 100 (২০১৮ সালে রিলিজ করা) -এর রিমেক তড়প। 

815

সিনেমার স্ক্রিনিংয়ে গিয়েও খোশ মেজাজে পাওয়া গিয়েছিল গোটা শেট্টি  পরিবার ও কেএল রাহুলকে। সেখানে সকলের সঙ্গে একসঙ্গে ফটোশুটও করেন আথিয়া ও াহুল। যেই ছবি মুহূর্তে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়া মাধ্যমে। 

915

প্রসঙ্গত,২০২০ সালের ১৮ এপ্রিল কেএল রাহুলের জন্মদিনে দুজনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। আথিয়া কেএল রাহুলের ঘাড়ে মাথা রাখা অবস্থায় একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। ক্যাপশনে আথিয়া লেখেন,'হ্যাপি বার্থডে, মাই পার্সেন'। 

1015

গত ১৮ এপ্রিল কেএল রাহুলের জন্মদিনের দিন এই ছবি পোস্ট করেন আথিয়া শেট্টি। রাহুলের সঙ্গে আয়নার সামনে দাঁড়িয়ে ক্যানডিড ছবি তুলেছিলেন আথিয়া। সেই ছবিই পোস্ট করে ‘বয়ফ্রেন্ড’কে জন্মদিনের শুভেচ্ছা জানালেন তিনি। সঙ্গে লিখলেন, “তোমার জন্য কৃতজ্ঞ। শুভ জন্মদিন।” 
 

1115

ছবিতে একসঙ্গে ভিক্ট্রি সাইন দিতেও দেখা গিয়েছে কেএল রাহুল ও আথিয়া শেট্টিকে। সেখানে থেকেই নেটিজেনরা প্রশ্ন তুলেছিলেন তাহলে কি রাহুলের বিয়ের প্রস্তাবে রাজি হয়ে গিয়েছেন আথিয়া। সেই কারণেই কি এই ভিক্ট্রি সাইন।
 

1215

এই ছবিতে রিপ্লাই দিয়েছেন স্বয়ং আথিয়ার বাবা অভিনেতা সুনীল শেট্টিও। সেই প্রতিক্রিয়া ঘিরেই রাহুল-আথিয়ার বিয়ের জল্পনা আরও দানা বেঁধেছে। কারণ ছবিতে সুনীল শেট্টি 'ট্রুলি' লিখে সঙ্গে একটি হার্ট সাইন দিয়েছেন।
 

1315

তবে এদিন সুনীল শেট্টির পরিবারের সঙ্গে কতটা ঘনিষ্ঠ হয়ে উঠেছেন কেএল তা নানা ছবি থেকেই স্পষ্ট। কোথাও কেএল রাহুলকে একসঙ্গে আড্ডা দিতে দেখা গিয়েছেন ভারতীয় ক্রিকেট তারকাকে। কোথাও আবার দেখা গিয়েছে ক্যামেরার সামনে পোজ দিতে।

1415

এদিন রেস্তোরাঁয় ডিনার পার্টিতে কেএল রাহুলকে দেখা গিয়েছে কালো রংয়ের টি-শার্ট ও হালকা আকাশী রংয়ের ডেনিম জিন্স পড়ে। মুখে মাস্ক থাকলেও জিন্স ও টিশার্টে স্টাইল স্টেটমেন্টে কোনও খামতি ছিল না ভারতীয় ক্রিকেটের অন্যতম গ্ল্যামার বয়ের।

1515

বর্তমানে চোটের কারণে  ভারত বনাম নিউজিল্যান্ডের টেস্ট সিরিজ থেকে চোটের কারণে বাইরে রয়েছেন কেএল রাহুল। দক্ষিণ আফ্রিকা সফরের আগে চোটমুক্ত হওয়ায় বিশ্রামও নিচ্ছেন ভারতীয় তারকা। এরইমাঝে নিজের ব্যক্তিগত জীবনও উপভোগ করছেন রাহুল।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos