সিডনি টেস্টের আগে ধাক্কা ভারতীয় দলে, শামি-উমেশের পর দেশে ফিরছেন কেএল রাহুল

বর্ডার-গাভাসকর সিরিজের মাঝ পথে ফের ভারতীয় ক্রিকেট দলের চোট সমস্যা। মহম্মদ শামি, উমশ যাদবের পর এবার চোটের কারণে সিরিজ থেকে ছিটকে গেলেন তারকা ব্যাটসম্যান কেএল রাহুল। তৃতীয় টেস্টে রাহুলের খেলার সম্ভাবনাও ছিল প্রবল। তবে কব্জিতে চোট নিয়ে দেশে ফিরছেন কে এল রাহল।

Sudip Paul | Published : Jan 5, 2021 11:45 AM IST

16
সিডনি টেস্টের আগে ধাক্কা ভারতীয় দলে, শামি-উমেশের পর দেশে ফিরছেন কেএল রাহুল

চোট সমস্যা অব্যাহত ভারতীয় ক্রিকেট দলে। কব্জিতে চোট পেয়ে ভারত-অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছিটকে গেলেন তারকা ব্যাটসম্যান লক্ষ্মীরতন শুক্লা। যা ভারতীয় দলের কাছে ধাক্কা বলেই মনে করা হচ্ছে।
 

26

বিসিসিআই জানিয়েছে যে শনিবার অনুশীলনের সময় নেটে ব্যাটিং করতে গিয়ে বাঁ হাতের কব্জিতে চোট পান লোকেশ রাহুল। তাঁর তিন সপ্তাহ মতো লাগবে চোট সারতে। সেই জন্যই আগামী দুই টেস্ট খেলতে পারবেন না রাহুল।
 

36

একদিনের সিরিজ ও টি২০ সিরিজে দলে নিয়মিত খেললেও, প্রথম দুটি টেস্ট ম্যাচে সুযোগ পাননি কেএল রাহুল। কিন্তু তৃতীয় টেস্টে তার খেলার সম্ভাবনা প্রবল হচ্ছিল।

46

কারন হনুমা বিহারী ও মায়াঙ্ক আগরওয়াল ব্যর্থ হয়েছেন, সেখানে মনে হচ্ছিল যে খুব সম্ভবত তৃতীয় টেস্টে মিডল অর্ডার বা ওপেনিংয়ে দলে সুযোগ পেতে পারেন রাহুল। 

56

ভারতীয় দলের ওপেনার রোহিত শর্মা ফিরছেন তৃতীয় টেস্ট থেকে। মনে করা হয়েছিল তাঁর সঙ্গে রাহুলকেও প্রথম একাদশে রেখে শক্তিশালী করা হতে পারে মিডল অর্ডারকে।

66

কেএল রাহুলের চোটের বিষে বিসিসিআই সচিব জয় শাহ জানিয়েছে, চোটের জন্য ভারতে ফিরছেন কেএল রাহল। তিনি জানিয়েছেন. দেশে ফিরে বেঙ্গালুরুর এনসিএ-তে চোট সারাবেন তিনি।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos