রাতের খেলায় তিনি নাকি এক নাইকাকে মিস করেন, বিস্ফোরক ইনস্টা পোস্ট কেএল রাহুলের

ভারতীয় দলের তারকা ক্রিকেটার কেএল রাহুলের সঙ্গে  বলি অভিনেতা সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টির সম্পর্কের কথা সকলেরই জানা। সরকারিভাবে দুজনে কিছু এখনও দুজনে স্বীকার না করলেও, দুজনকে একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে একাধিক বার। দুজনের সোশ্যাল মিডিয়া পোস্টও বারবার ইঙ্গিত দিয়েছে দুজনের সম্পর্কের রসায়নের। কিন্তু এবার সরাসরি সোশ্যাল মিডিয়ায় কেএল রাহুল লিখলেন রাতের খেলার তিনি মিস করেন আথিয়া শেট্টিকে। যার পরই নেট দুনিয়ায় শুরু হয়েছে জোর জল্পনা। 
 

Sudip Paul | Published : Nov 16, 2020 3:23 PM IST

19
রাতের খেলায় তিনি নাকি এক নাইকাকে মিস করেন, বিস্ফোরক ইনস্টা পোস্ট কেএল রাহুলের

বর্তমানে আইপিএল শেষে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে অস্ট্রেলিয়াতে রয়েছেন কেএল রাহুল। দুবাইয়ে আইপিএল ফ্র্যাঞ্চাইজি নির্মীত বায়ো বাবল চেড়ে  বেরিয়ে অস্ট্রেলিয়ায় আরও এক বায়ো বাবলে প্রবেশ করেছে ভারতীয় দল। কিন্তু দীর্ঘ দিন ধরে আথিয়া শেট্টির সঙ্গে দেখা না হওয়ায় তাকে খুব মিস করছেন কেএল রাহুল।
 

29

কিন্তু অস্ট্রেলিয়ায় প্রায় তিন মাসের লম্বা সফর হওয়ায় দেখা করার কোনও উপায় নেই ভারতীয় তারকা ব্যাটসম্যানের কাছে। তাই মনের মানুষের স্মৃতি রোমন্থন করা ছাড়া আর কোনও উপায় নেই কেএল রাহুলের।

39

আর সেই স্মৃতির সরণি বেয়ে নিজের আবেগ প্রকাশ করতে গিয়েই রাতের খেলার কথা সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেছেন কিংস ইলেভেন পঞ্জাব দলের অধিনায়ক। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে উঠেছে।
 

49

তবে তেমন বিতর্কিত কিছু লেখেননি রাহুল। নিজের মনের কথা এক কার্ড গেমের মাধ্যমে প্রকাশ করেছেন তিনি। ইউএনও নামক ওই কার্ড গাম রাহুল ও আথিয়া সহ আরও বেশ কয়েক জন রাতে একসঙ্গে খেলতেন। সেই মুহূর্ত মিস করার কথা বলেছেন ভারতীয় তারকা।
 

59

নেটিজেনদের মতে, শুধু মাত্র আথিয়াকে ট্যাগ করলে বিতর্কে চরমে উঠবে। তাই আথিয়া শেট্টির পাশাপাশি  আরও বেশ কিছু বন্ধুদেরও ট্যাগ করেছেন  কে এল রাহুল।

69

শুধু ক্রিকেট নয়, নিজের পার্সোনাল লাইফ নিয়েও সবসময় চর্চায় থাকেন এই তারকা ক্রিকেটার। এর আগে একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে কেএল রাহুলের। তবে বর্তমানে জানা যাচ্ছে অভিনেতা সুলীন শেট্টির মেয়ে আথিয়া শেট্টিকে ডেট করছেন কেএল রাহুল।
 

79

নিজেদের মধ্যে ঘনিষ্ঠতার কারণে কেএল রাহুল ও আথিয়া শেট্টি লম্বা সময় ধরে চর্চায় রয়েছেন। দুজনকে একসঙ্গে একাধিক জায়গাতেও দেখা গিয়েছে।

89

চলতি বছরের ১৮ এপ্রিল কেএল রাহুলের জন্মদিনে দুজনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। আথিয়া কেএল রাহুলের ঘাড়ে মাথা রাখা অবস্থায় একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। ক্যাপশনে আথিয়া লেখেন,'হ্যাপি বার্থডে, মাই পার্সেন'। এই পোস্টের পর পরিষ্কার হয়ে যায় যে দুজন একে অপরকে ডেটিং করছেন।

99

জানা গিয়েছে যে সুনীল শেট্টি ও তার স্ত্রীও কেএল রাহুলকে খুবই পছন্দ করেন। সুনীল জানিয়েছিলেন, তার মেয়ে যাকে পছন্দ করবেন সেখানেই মেয়ের বিয়ে দেবেন। তবে এবার সোশ্যাল মিডিয়ায় কেএল রাহুলের প্রকারন্তরে স্বীকারোক্তি আথিয়া-রাহুলের সম্পর্ককে নয়া মাত্রা দিল  বলেই মনে করছেন সকলে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos