মহিলা ক্রিকেটার, অভিনেত্রী থেকে মডেল, বিরাটের সঙ্গে নাম জড়িয়ে একাধিক মহিলার

১৯ সেপ্টেম্বর থেকে শরু হতে চলেছে আইপিএল ২০২১-এর বাকি পর্ব। ইতিমধ্যেই আরব আমিরশাহিতে দলের সঙ্গে যোগ দিয়েছেন আরসিবি অধিনায়র বিরাট কোহলি। আইপিএল মানেই ক্রিকেট আর বিনোদনের ককটেল। প্লেয়ারদের ব্যক্তিগত জীবন নিয়ে জানার বিষয়ে উৎসুখ হয়ে থাকে ক্রিকেটাররা। আজ আপনাদের জানাবো অনুষ্কা শর্মার সঙ্গে বিয়ের আগে কতজন মহিলার সঙ্গে নাম জড়িয়েছে বিরাট কোহলির।
 

Sudip Paul | Published : Sep 14, 2021 3:56 PM IST

111
মহিলা ক্রিকেটার, অভিনেত্রী থেকে মডেল, বিরাটের সঙ্গে নাম জড়িয়ে একাধিক মহিলার

সারা জেন ডিয়াস-
২০১১ সালের ক্রিকেট বিশ্বকাপ চলার সময়ে খবর গুঞ্জন রটে যায় প্রাক্তন মিস ইন্ডিয়া সারা জেন ডিয়াস ও ক্রিকেটার বিরাট কোহলির মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। 

211

সারা জেন ডিয়াস-
সারার জন্য মুম্বইয়ে বিশ্বকাপের ফাইনালের টিকিটের ব্যবস্থা করে দেন বিরাট। সেই টিকিট নিজেই সারার কাছে তিনি পাঠান বলেও খবর। তবে এই ঘটনার কিছুদিনের মাথায় জানা যায়, দু'জনের বিচ্ছেদ হয়ে গিয়েছে।
 

311

ইসাবেল লিইট-
পর পর প্রেম এভাবে ভেঙে যাওয়ার পর বিরাটের জীবনে আসেন ইসাবেল লিইট । শোনা যায়, ইসাবেলের সঙ্গে সম্পর্ক নিয়ে বেশ সিরিয়াস হয়ে উঠেছিলেন বিরাট। একটি পার্টিতে দুজনের প্রথম সাক্ষাৎ। তারপর টানা দু বছর তাঁরা ডেট করেন। 
 

411

ইসাবেল লিইট-
ইসাবেলের তরফেও এই সম্পর্ককে পরিণতির দিকে এগিয়ে নিয়ে যাওয়ার ইচ্ছে ছিল বলে জানা যায়। তবে শেষ পর্যন্ত ইসাবেলের সেই স্বপ্ন পূরণ হয়নি বিভিন্ন কারণে।

511

ড্যানিয়েল ওইয়েট-
তিনি হ্যান্ডসাম, ড্যাশিং , সুপুরুষ, ভারতের অন্যতম সেরা ক্রিকেটার, তাঁর প্রেমে কে না পড়বেন? একসময় এই ভারতীয় ক্রিকেটারের প্রেমে পড়েন ইংল্যান্ডের মহিলা ক্রিকেটার ড্যানিয়েল ওইয়েট। 

611

ড্যানিয়েল ওইয়েট-
নিজের প্রেমের কথা জানিয়ে বিরাট কোহলিকে বিয়ে করতে চান বলে সোশ্য়াল মিডিয়ায় জানিয়েও দেন ড্যানিয়েল ওয়েইট। যদিও সেই বিষয় বেশি দূর পর্যন্ত এগোয়নি।

711

সঞ্জনা-
আরও এক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছিল বর্তমান ভারত অধিনায়কের। দক্ষিণী অভিনেত্রীর সঞ্জনার সঙ্গে নাম জড়ায় তার। বিরাটের সঙ্গে টেনিস খেলতে ও লং ড্রাইভে যেতে খুবই ভালোবাসেন তিনি। যদিও তা বেশি দূর এগোয়নি।
 

811

তমান্না ভাটিয়া-
'বাহুবলী ' ছবির প্রথম ভাগে মহেন্দ্র বাহুবলীর প্রেয়সীর ভূমিকায় দেখা যায় দক্ষিণী অভিনেত্রী তমন্না ভাটিয়াকে। দক্ষিণী ছবি ছাড়াও বহু হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তমন্না। এই তমন্নার সঙ্গেই একটা সময়ে নাম জড়িয়েছিল বিরাটের। 
 

911

তমান্না ভাটিয়া-
একটি সেলফোন নির্মাতা সংস্থার বিজ্ঞাপনের শ্যুটিং এর সময়ে দুজনের প্রথম দেখা হয়। তারপর থেকেই ঘন ঘন যোগাযোগ । বাড়তে থাকে প্রেম। ২০১২ সালে শুরু হওয়া বিরাটের এই প্রেম যদিও বেশি দিন টেকেনি।
 

1011

অনুষ্কা শর্মা-
এরপরই বিরাটের জীবনে আসেন বলিউড সুন্দরী অনুষ্কা শর্মা। তমন্নার মতো অনুষ্কার সঙ্গেও বিরাটের প্রথম দেখা একটি বিজ্ঞাপনের শ্যুটিং-এ। তারপর বন্ধুত্ব, ঘনিষ্ঠ বন্ধুত্ব যা শেষপর্যন্ত প্রেমের দিকে গড়ায়। 

1111

অনুষ্কা শর্মা-
অবশেষে বিয়ে করেন বিরাট ও অনুষ্কা। চলতি বছরেই বিরাট অনুষ্কার জীবনে এসেছে তাদের কন্যা সন্তান ভামিকা। বর্তমানে সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন বিরাট-অনুষ্কা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos