কীভাবে নিজের জীবনসঙ্গীকে খুঁজে পেয়েছিলেন সূর্যকুমার যাদব, তারকা ক্রিকেটারের জন্মদিনে জানুন সেই কাহিনি

আইপিএলে (IPL) মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) তারকা ব্যাটসম্য়ান সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) ভারতীয় ক্রিকেট দলে (Indian Cricket Team) বিশেষ জায়গা করে নিয়েছেন। জাতীয় দলের জার্সিতে খেলেছেন একাধিক গুরুত্বপূর্ণ  ইনিংস। ১৪ সেপ্টেম্বর সূর্য কুমার যাদব তার ৩২ তম জন্মদিন (Birthday)উদযাপন করছেন।  সকাল থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তিনি। বিশেষ দিনে ফ্যানেরা সূর্যের ব্যক্তিগত জীবন নিয়েও জানার বিষয়ে কৌতুহল প্রকাশ করেছে। দীর্ঘ বছর প্রেম করার পর সূর্যকুমার যাদব বিয়ে করেছেন দেবীশাকে। চলুন জানা যাক সূর্যকুমার যাদবের প্রেমকাহিনি (Love Story)।

Sudip Paul | Published : Sep 14, 2022 1:34 PM IST / Updated: Sep 14 2022, 07:51 PM IST

18
কীভাবে নিজের জীবনসঙ্গীকে খুঁজে পেয়েছিলেন সূর্যকুমার যাদব, তারকা ক্রিকেটারের জন্মদিনে জানুন সেই কাহিনি

ব্যাট হাতে বিধ্বংসী হলেও ব্যক্তিগত জিবনে খুবই রোমান্টিক সূর্যকুমার যাদব। মাত্র ১৯ বছর বয়সী এক তরুণির নাচ দেখে প্রেমে পড়েছিলেন সূর্যকুমার যাদব। তখন সূর্যকুমারের বয়স ছিল মাত্র ২২। সেই মেয়েকেই করেছিলেন বিয়ে। 

28

সূর্যকুমার যাদবরা আদতে বারাণসীর বাসিন্দা। কিন্তু বাবার কর্মূসূত্রে মুম্বইতে থাকতে হত তাদের। সূর্যকুমারের বাবা অশোক কুমার যাদব ভবা রিসার্চ সেন্টারে কাজ করতেন। সেই কারণে ২০০০ সালে তারা মুম্বইতে চলে আসেন। মুম্বইতেই পড়াশোনা ও বেড়ে ওঠা সূর্যকুমারের। নিজের প্রেম জীবনের  মুম্বই থেকেই শুরু সূর্যকুমারের।

38

সূর্যকুমার যাদব তার স্ত্রী দেবীশাকে ২০১২ সালে প্রথম দেখেন। দুজনে একই কলেজে পড়তেন। দেবীশাকে কলেজের একটি পার্টিতে প্রথম দেখেন সূর্যকুমার যাদব। দেবীশার নাচ দেখেই প্রেমে পড়ে যান সূর্যকুমার যাদব। তার রূপও মুগ্ধ করেছিল বর্তমান ভারতীয় তারকা ক্রিকেটারকে। দেবীশার সঙ্গে কথা বলার জন্য ব্যকুল হয়ে উঠেছিলেন সূর্যকুমার যাদব। 

48

এরপর দুজনের ধীরে ধীরে কথাবার্তা, দেখা-সাক্ষাৎ শুরু হয়। দুজন প্রথমে ভালো বন্ধু হয়ে ওঠেন। তারপর ধীর ধীরে দুজনের মধ্যে ভালোবাসার সম্পর্ক শুরু হয় ও একে অপরের প্রেমে পড়েন।  ৫ বছর দুজন প্রেম করেন। এরপর ২০১৬ সালে দুজন বিয়ে করেন। দেবীশা দক্ষিণ ভারতীয় হওয়ায় সেই মতেই তারা বিয়ে করেন। বর্তমানে দেবীশার একটি নাচের স্কুলও রয়েছে। 

58

জানা গিয়েছে যে, বিয়ের সময় দেবীশা জন্য ২৮ লক্ষ টাকা দিয়ে সূর্যকুমার যাদব একটি গাড়ি কিনছিলেন। তারপর আবার সেই গাড়ির পেছনে ১০ লক্ষ টাকা খরচ করে দেবীশার প্রিয় রং করিয়েছিলেন মুম্বই ইন্ডিয়ান্স তারকা। এছাড়াও ১.২৫ লক্ষ টাকা দামের একটি ডায়মন্ড রিংও উপহার দিয়েছিলেন প্রিয় স্ত্রীকে। সূর্যের ভালোবাাস আপ্লুত ছিলেন দেবীশা। 

68

সূর্যকুমার যাদব সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। নিজের নানা ধরেনে ছবি তিনি শেয়ার করেন স্ত্রীর সঙ্গে নানান মুহূর্ত তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। ক্রিকেটে যেমন তিনি সিরিয়াস, ব্যক্তিগত জীবনে তিনি ততটাই রোমান্টিক। এখনও খেলার মাঝে সুযোগ পেলেই স্ত্রীর সঙ্গে কোয়ালিটি টাইম কাটান সুর্যকুমার যাদব। 

78

স্ত্রীর দেবীশার সঙ্গে রোমান্টিক মুহূর্তের কিছু ছবিও সোস্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। যা সকলে পছন্দও করেছেন ও বেশ মনে ধরেছে তার ফলোয়ারদের। সূর্যকুমার ও দেবীশার নানা মুহূর্ত ও বিশেষ করে রোমান্টিক ছবি খুবই পছন্দ করেন নেটিজেনরা। লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায় তাদের এক একটি ছবিতে।

88

নিজেদের একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন সূর্যকুমার যাদব। যা নেটিজেনরা খুবই পছন্দ করেন। বিয়ের ৬ বছর পরও সূর্যকুমার যাদব ও দেবীশার মধ্যে রোমন্যান্স এতটুকু কমেনি। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবিই সেই প্রমাণ।  দাম্পত্য জীবন উপভোগ করার পাশাপাশি জাতীয় দলের জার্সিতে সূর্যকুমারের আরও সাফল্য কামনা করেছেন দেবীশা। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos