বলি অভিনেত্রী প্রথম করেছিলেন ফাঁস, বিবাহ বার্ষিকীতে ফিরে দেখা ধোনি-সাক্ষীর প্রেম ও বিয়ের কাহিনি

বিয়ের পর দেখতে দেখতে এক সঙ্গে ১১ বছর পার করে ফেললেন মহেন্দ্র সিং ধোনি ও সাক্ষী। সকাল থেকেই শুভচ্ছার জোয়ারে ভাসছেন প্রাক্তন ভারত অধিনায়ক ও তার স্ত্রী। ধোনির প্রেম ও বিয়ে নিয়ে এখনও ভক্তদের মধ্যে কৌতুহল কম নয়। ১১ তম বিবাহ বার্ষিকীতে আরও একবার ফিরে দেখা ধোনির প্রেম ও বিয়ের কাহিনি।
 

Sudip Paul | Published : Jul 4, 2021 7:45 AM IST / Updated: Jul 04 2021, 01:24 PM IST

110
বলি অভিনেত্রী প্রথম করেছিলেন ফাঁস, বিবাহ বার্ষিকীতে ফিরে দেখা ধোনি-সাক্ষীর প্রেম ও বিয়ের কাহিনি

১১ বছর আগে আজকের দিনেই মহেন্দ্র সিংহ ধোনি ও সাক্ষী সিংহ রাওয়াতের বিয়ে হয়েছিল। অত্যন্ত গোপনীয়তার সঙ্গে বিয়ে করেছিলেন সেই সময়ের ভারত অধিনায়ক।

210

মিডিয়া বিয়ের ব্যাপারে বিন্দুবিসর্গ জানত না। তাঁর সতীর্থরাও টের পাননি। বিপাশা বসুই সংবাদমাধ্যমে প্রথমে জানিয়েছিলেন, ধোনি বিয়ে করতে চলেছেন। 

310

ধোনি ও সাক্ষীর সম্পর্কের শুরু কলকাতায়। তখন তাজ হোটেলে ইন্টার্নশিপ করছেন সাক্ষী। ভারত-পাকিস্তান ম্যাচ খেলতে  কলকাতায় গিয়েছিলেন  ধোনি।  সেখানেই দুই জনের আলাপ।

410

দুই পরিবারের মধ্যে আগে থেকে পরিচয় থাকলেও ১০ বছর যোগাযোগ ছিল না ধোনি ও সাক্ষীর। এক ‘কমন ফ্রেন্ড’-এর মাধ্যমে নতুন করে যোগাযোগ হয়। তারপরই প্রেমের শুরু।

510

২০০৮ সালের মার্চ থেকে ডেট করা শুরু করেন মাহি আর সাক্ষী। দুজনকে একসঙ্গে দেখা যায় বেশ কয়েকটি জায়গায়। ধোনি ও সাক্ষীর প্রেমের খবর ছড়িয়ে পড়ার পরই শুরু হয়েছিল বিয়ে নিয়ে গুঞ্জন।
 

610

অবশেষে ১১ বছর আগে ৪ জুলাই ২০১০ সালে দেরাদুনের একটি রিসর্টে একটি বিয়ে করেন ধোনি। ৭ জুলাই নিজের জন্মদিনের দিন মুম্বইতে রিসেপশন দেন  মাহি।

710

ধোনির কঠিন সময়ে সব সময় পাশে থেকেছেন সাক্ষী। পরবর্তীতে ধোনির পরিবারে আসে একটি ছোট্ট টুকটুকে কন্যা সন্তান। নাম জিভা। মেয়ের সঙ্গে বিভিন্ন মজার মুহূর্ত কাটান ধোনি।
 

810

একাদশ বিবাহ বার্ষিকীতে সকাল থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন ধোনি ও সাক্ষী। তার পরিবার, পরিজন, ভারতীয় ক্রিকেটার থেকে শুরু ধোননির ভক্তরা সকলেই শুভেচ্ছা জানিয়েছেন এমএসডিকে। 

910
ধোনির আইপিএল দল চেন্নাই সুপার কিংসের তরফ থেকেও তাদের ট্যুইটার হ্যান্ডেলে শুভেচ্ছা জানানো হয়েছে।
1010

বর্তমানে ক্রিকেট থেকে দূরে থাকলেও, সুখি দাম্পত্য জীবন উপভোগ করছেনন ক্যাপ্টেন কুল। আগামী দিনগুলিও সেলেব ক্যাপলের এইভাবেই খুশিতে কাটুক, শুভকামনা ভক্তদের
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos