হার্দিকের প্রেম কাহিনিকে দিতে পারে ১০ গোল, ক্রুণাল পান্ডিয়ার বিয়ের গল্প না জানলেই মিস

হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) প্রেম, বিয়ে ও বাবা হওয়ার গল্প সুপাট ডুপার হিট।  কিন্তু হার্দিক পান্ডিয়ার ভাই ক্রুণাল পান্ডিয়ার (Krunal Pandya) প্রেম কাহিনী (Love Story) নিয়ে ততটা চর্চা হয়না। কিন্তু অনেকেই হয়তো জানে না, হার্দিকের থেকেও বেশি রোমাঞ্চকর ক্রুণাল পান্ডিয়ার লাভ স্টোরি। যা জানলে অবাক হবেন সকলেই। 

Sudip Paul | Published : Sep 21, 2022 1:30 PM IST

19
হার্দিকের প্রেম কাহিনিকে  দিতে পারে ১০ গোল, ক্রুণাল পান্ডিয়ার বিয়ের গল্প না জানলেই মিস

হার্দিক পান্ডিয়া বিয়ে করেছেন মডেল-অভিনেত্রী নতাসা স্তানোকোভিচকে।  পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন হার্দিক ও নতাসা। তবে তার ভাই ক্রুনালের প্রেমের গল্পটিও কম আকর্ষণীয় নয়। ২০১৭ সালে, ক্রুনাল ইভেন্ট এবং সেলিব্রিটি ম্যানেজমেন্ট কর্মী পাঙ্খুরী শর্মাকে বিয়ে করেছিলেন।
 

29

ক্রুনাল এবং পাঙ্খুরীর প্রেমের কাহিনি বেশ আকর্ষণীয়ভাবে শুরু হয়েছিল। যার মধ্যে ফিল্মি মশালাও কম ছিল না। ক্রণাল পাঙ্খুরীর হোয়াটসঅ্যাপ ডিপে দেখেই প্রথমবারেই তার প্রেমে পাগল হয়ে গিয়েছিল।
 

39

২০১৬ সালে, আইপিএল চলাকালীন, ক্রুণা পাঙ্খুরীর ডিপি দেখেছিলেন। সে তাকে দেখে 'দিওয়ানা' হয়ে যায়। ক্রুণাল তার এক বন্ধুর সহায়তায় পাঙ্খুরীর সঙ্গে দেখা করার পরিকল্পনা করেছিলেন। ক্রুনালের সেই  বন্ধু দুজনের প্রথম সাক্ষাতের ব্যবস্থা করেছিলেন। এভাবেই ক্রুণাল ও পাঙ্খুরীর প্রথম সাক্ষাত হয়।

49

ক্রুরণালের সঙ্গে প্রথম ডেটিংয়ে গিয়েই তারকা ক্রিকেটারকে পছন্দ হয়ে যায় পাঙ্খুরীর। এরপরে তারা বছর দুয়েক ধরে একাধিকবার ডেটিং করেন। দুজনের প্রেমও গভীর হয়। এবং পাঙ্খুরীকে বিয়ে করার সিদ্ধান্ত নেন ক্রুণাল।

59

তবে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য ক্রুণাল আইপিএল জেতা পর্যত্ন অপেক্ষা করেছিলেন। ২০১৭ সালে আইপিএল জয় ও ফাইনালে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হওয়ার পর পাঙ্খুরীকে মাঠেই ফিল্মী কায়দায় বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ক্রুণাল। বিয়ের প্রস্তাবে রাজি হন পাঙ্খুরী।

69

মুম্বইয়ের জুহুতে জে ডাব্লু মেরিয়ট-এ ক্রুনাল এবং পাঙ্খুরীর বিয়ে অনুষ্ঠান হয়েছিল।  বিয়েতে সচিন তেন্ডুলকর থেকে শুরু করে অমিতাভ বচ্চন, নীতা আম্বানিও অতিথি হিসেবে যোগ দিয়েছিলেন।

79

বিয়ের দিনও চমক দিয়েছিলেন ক্রুণাল পান্ডিয়া। বুলেট বাইকে করে বিয়ে করতে পৌছেছিলেন ক্রুণাল। বাইকটি চালাচ্ছিলেন হার্দিক পান্ডিয়া। আর বাইকের সঙ্গে যুক্ত অন্য একটি সিটে বসেছিলেন ক্রুণাল।

89

দুজনের বিয়ের ছবিগুলি বেশ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যা সকলেই খুব পছন্দ করেছিল।বিয়ের দিন উৎসবের আমেজে ফটোশুটও করতে দেখা যায় হার্দিক-ক্রুণাল-পাঙ্খুরী সহ সকল অতিথিরা।

99

বর্তমানে এক সন্তানের বাবা ও মা হয়েছেন পাঙ্খুরী শর্মা। সেই সুখবরও সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন ক্রুণাল পান্ডিয়া। বর্তমানে তিনি আইপিএল লখনউ সুপার জায়ান্টসের হয়ে খেলছেন ও সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos