ভারতীয় ক্রিকেটারদের 'হট' বউদের তালিকা,যাদের লুকস ও স্টাইলে ঘায়েল হবেন আপনিও

ভারতে ক্রিকেটও একটা ধর্ম৷ ক্রিকেটাররা এখানে রীতিমতো পূজিত হন৷ বাইশ গজের যোদ্ধাদের মাঠের কার্যকলাপ নিয়েই ঘণ্টার পর ঘণ্টা আলোচনা চলে এই দেশে৷  ক্রিকেটারদের ব্যক্তিগত জীবনেও ফ্যানেরা উুঁকি মারতে পছন্দ করেন৷ জানার কৌতুহলও কম নয় ক্রিকেট তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে। অবশ্যই তাঁদের বান্ধবী ও স্ত্রী’দের জানার উৎসাহই বেশি৷ এই প্রতিবেদনে কিছু ভীরতীয় ক্রিকেটারদের পত্নীদের তুলে ধরা হল৷ এবার আপনারাই বিচার করে নিন কে সেরা। 
 

Sudip Paul | Published : Nov 15, 2020 2:26 PM IST / Updated: Nov 15 2020, 07:58 PM IST

113
ভারতীয় ক্রিকেটারদের 'হট' বউদের তালিকা,যাদের লুকস ও স্টাইলে ঘায়েল হবেন আপনিও

মায়ান্তি ল্যাঙ্গার
 ‘হটেস্ট’ শব্দেরই সমার্থক মায়ান্তি৷ ভারতীয় দলের অলরাউন্ডার স্টুয়ার্ট বিনির জায়া বছর বত্রিশের নয়া দিল্লির মেয়ে৷ সর্বভারতীয় স্পোর্টস চ্যানেলে অ্যাঙ্কার হিসেবে কাজ করেন মায়ান্তি। বর্তমানে তিনি দেশের অন্যতম সেরা সঞ্চালিকা।
 

213

গীতা বসরা
বলিউডে চেনা মুখ গীতা বসরা। বেশ কয়েকটি ছবিও করেছেন তিনি। গীতার স্টাইল ও সৌন্দর্য্য আলাদা করে নজর কেড়ে নেয়৷ হরভজন সিং দীর্ঘ বছর প্রেম করার পর বিয়ে করেন গীতা বসরাকে।

313

শ্রেয়সী রুদ্র
বাংলা দলের প্রাক্তন ক্রিকেটার ও ভারতীয় ক্রিকেটার অশোক দিন্দার স্ত্রী শ্রেয়সী রুদ্রও খুবই সুন্দরী। প্রেম করেই শ্রেয়সীকে বিয়ে করেন অশোক দিন্দা।
 

413

সুস্মিতা রায়
বাংলা দলের প্রাক্তন অধিনায়ক মনোজ তিওয়ারির বউ সুস্মিতা রায়ও খুবই সুন্দরী। প্রেম  করে বিয়ে করেন মনোজ তিওয়ারিও। সুস্মিতার সৌন্দর্য কিন্তু সকলের নজর কাড়ে।
 

513

হেজেল কিচ
বলিউডে মডেলিং ও আইটেম ডান্স, বিজ্ঞাপন সহ নানাবিধ কাজে জড়িত থাকার সৌজন্যে হেজেল কিচ খুবই চেনা মুখ। অংশ গ্রহণ করেছেন বিগ বস অনুষ্ঠানেও। হেজেলকেই বিয়ে করেছে ভারতীয় ক্রিকেট তারকা যুবরাজ সিং। ছয় ছক্কার মালিকের বউ কিন্তু রীতিমত সুন্দরী ও হট।
 

613

অশ্রীতা শেট্টি
অশ্রীতা শেট্টি ভারতীয় ক্রিকেটার মণীশ পান্ডের স্ত্রী। তার সৌন্দর্যও সকলকে মোহিত করে।

713

রিচা সিং
২০১৩ সালে রিচা সিংকে বিয়ে করেন ভারতীয় ক্রিকেটার বিনয় কুমার। রিচাকে দেখেও চোখ ফেরানো দায় হয়ে পড়ে সকলের।
 

813

পাঙ্খুরী শর্মা
ভারতীয় ক্রিকেটার ও মুম্বই ইন্ডিয়ান্স তারকা ক্রুণাল পান্ডিয়ার স্ত্রী পাঙ্খুরী  শর্মা। ২০১৭ সালে পাঙ্খুরীকে ভালোবেসে বিয়ে করেন ক্রুণাল পান্ডিয়া।
 

913

সাক্ষী সিং ধোনি
প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষীও যথেষ্ট সুন্দরী। কলকাতায় খেলতে এসে সাক্ষীকে ভালোবেসে বিয়ে করেছিলেন ধোনি।

1013

আয়েশা মুখোপাধ্যায়
ভারতীয় দলের 'গব্বর' শিখর ধওয়ানের স্ত্রী আয়েশা মুখোপাধ্যায় হট ও বোল্ড। শিখর ধওয়ানের থেকে বয়সে অনকটা বড় হলেও তার রূপ মনমুগ্ধ করে সকলকে।
 

1113

সাফা বেইগ
এক কথায় সুন্দরী যাকে বলে তার জ্বলজ্ব্যান্ত উদাহরণ প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠানের বউ সাফা বেইগ।
 

1213

অনুষ্কা শর্মা
বিরাট কোহলির স্ত্রী বলিউডের নামকরা অভিনেত্রী অনুষ্কা শর্মার রূপ নিয়ে আলাদা করে কিছুই না বলাই ভাল। তার রূপ ও অভিনয়ে মুগ্ধ কোটি কোটি মানুষ।

1313

রীতিকা সাজদে
ভারতীয় ক্রিকেটের হিটম্যান রোহিত শর্মার স্ত্রী রীতিকা সাজদেও রূপে ও গুনে সুন্দরী। প্রেম করে বিয়ে করেছিলেন রোহিত শর্মাও।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos