হানিমুনে কোন জিনিসের নিতে হবে যত্ন, কী করতে হবে, দীপক চাহারের বোনের টিপস ভাইরাল নেট দুনিয়ায়

নিজের দীর্ঘ দিনের বান্ধবী জয়া ভরদ্বাজের (Jaya Bhardwaj)সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team)তারকা দীপক চাহার (Deepak Chahar)। দাদার বিয়ের রিসেপশনের ছবি শেয়ার করার পাশাপাশি হানিমুনে গিয়ে কোন জিনিসটার খেয়াল রাখতে হবে আর কী করতে হবে জানালেন দীপক চাহারের বোন মালতি চাহার (Malti Chahar)। জানুন কি টিপস দিলেন তারকা ক্রিকেটারের বোন।
 

Sudip Paul | Published : Jun 4, 2022 12:15 PM IST / Updated: Jun 04 2022, 05:46 PM IST

110
হানিমুনে কোন জিনিসের নিতে হবে যত্ন, কী করতে হবে, দীপক চাহারের বোনের টিপস ভাইরাল নেট দুনিয়ায়

পয়লা জিন সাতপাকে বাঁধা পড়েছেন ভারতীয় দলের ও চেন্নাই সুপার কিংসের তারকা ক্রিকেটার দীপক চাহার। তার বান্ধবী ও বাগদত্তা জয়া ভরদ্বাজের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। আগ্রার জেপি প্যালেসে হয়ে রাজকীয় বিয়ের অনুষ্ঠান। ৩ জুন হয় রিসেপসন।

210


রিসেপশনে উপস্থিত ছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না। সস্ত্রীক উপস্থিত ছিলেন তিনি। নবদম্পতিকে নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানান রায়না। দীপক চাহার ও জয়া ভরদ্বাজের সঙ্গে ছবিও তলেন তিনি। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্টও করেন তিনি।
 

310

প্রসঙ্গত, দীপক এবং জয়ার বিয়ে অনুষ্ঠানে উপস্থিত ছিল মাত্র ২০০-২৫০ অতিথি। তবে ৩ জুন দিল্লিতে দুজনের গ্র্যান্ড রিসেপশন পার্টি হবে। যেখানে এমএস ধোনি, বিরাট কোহলি থেকে শুরু করে শিখর ধওয়ান, সচিন তেন্ডুলকার এবং অন্যান্য কিংবদন্তি খেলোয়াড়দের আমন্ত্রণ রয়েছে।

410

বিয়েতে জয়াকে খুব সুন্দর লাগছে। তিনি একটি খুব সুন্দর মনীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গা পড়েছিলেন। এছাড়াও, তিনি তার মেকআপ খুব সাধারণ রেখেছেন। তার গ্লামারাস লুক সম্পূর্ণ করতে তিনি তার মাথায় একটি হেডব্যান্ড রেখেছেন। দীপক চাহারের লুক সম্পর্কে বলতে গেলে তিনি সাদা শেরওয়ানি পরেছেন। এছাড়াও বিয়ের সাজের রীতি মেনে তিনি সবুজ রঙের একটি ভারী মালা পরেছিলেন। এই লুকে খুব স্টাইলিশ লেগেছে ভারতীয় তারকা ক্রিকেটারকে।

510

দীপক এবং জয়ার বিয়ের মেনু সম্পর্কে মিডিয়া রিপোর্ট অনুসারে যতটা জানা গিয়েছে  ইউপির বিশেষ খাবারের একটি ব্যবস্থা ছিল। আগ্রার বিশেষ চাট, হাতরাস কি রাবড়ি ছাড়াও অন্যান্য খাবার যেমন আওয়াধি, মুঘলাই, পাঞ্জাবি, দক্ষিণ ভারতীয়, ইতালিয়ান থাই এবং আরও অনেক কিছু ছিল।

610

দাদার বিয়েতে উপস্থিত ছিলেন দীপক চাহারের বোন মালতি চাহারও। মালতির রূপে ও গুণে কোনও বলিউড নায়িকাদের থেকে কম নয়। দাদার বিয়ের অনুষ্ঠানে যোগ দওয়া পর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মালতি। একইসঙ্গে দাদাকে হানিমুনের টিপস দিয়েছেন যা নেট দুনিয়ায় ভাইরাল।
 

710

আসলে, শুক্রবার মালতি চাহার তার অফিসিয়াল টুইটারে একটি পোস্ট শেয়ার করেছেন। তিনি লিখেছেন, 'এখন মেয়েটি আমাদের। আপনাদের দুজনের বিবাহিত জীবন শুভ হোক। দীপক চাহার হানিমুন চলাকালীন আপনার পিঠের যত্ন নিন কারণ বিশ্বকাপ সামনে। এর সাথে তিনি একটি হাসির ইমোজিও শেয়ার করেছেন। মালতীর এই টুইট সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।

810

মালতি চাহরের এই ট্যুইট থেকে কারও বোঝার কিছু বাকি নেই কি বলতে চেয়েছেন দীপক চাহাকেক বোন। সেই কারণেই পোস্টটি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে হাসির রোল উঠেছে একইসঙ্গে দীপক চাহার ও তার স্ত্রীকে শুভেচ্ছাও জানিয়েছেন নেটাগরিকরা।
 

910

মালতি চাহার নিজেও নেট দুনিয়ায় স্টার। তিনি পেশায় একজন মডেল। সোশ্যাল মিডিয়ায় নিজের ঘনঘন ছবি শেয়ার করে থাকেন। সোশ্যা মিডিযায় মালতি চাহারের ফ্যান ফলোয়িংও আকাশ ছোয়া। তার এক একটি ছবি মুহূর্তে ভাইরাল হয় নেট দুনিয়ায়।

1010

অন্যদিকে, আমরা যদি দীপক চাহারের কথা বলি, এই বছর চেন্নাই সুপার কিংস আইপিএলে তাকে ১৪ কোটি টাকায় কিনেছিল। তবে চোটের কারণে আইপিএলের এই মরসুমে খেলতে পারেননি । তিনি এখন পর্যন্ত ভারতের হয়ে ৭টি ওডিআই, ২০টি টি-টোয়েন্টি এবং ৬৩টি আইপিএল ম্যাচ খেলেছেন। বিয়ের পর নিজে চোট মুক্ত হওয়া ও স্ত্রীয়ের সঙ্গে সময় কাটানোর পরিকল্পনা দীপক চাহারের। একইসঙ্গে বিশ্বকাপ দলে নিজের জায়গা পাকা করাও লক্ষ্য দীপক চাহারের।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos