সি বিচ থেকে সুইমিং পুল, বিকিনিতে উষ্ণতার ঝড় তোলেন কেকেআর তারকার স্ত্রী, দেখুন ছবি

বিগত বেশ কয়েকটি মরসুম ধরে কলকাতা নাইট রাইডার্স দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছেন নীতিশ রানা। আইপিএল ২০২১ -এর প্রথম পর্বে দুরন্ত ফর্মে ছিলেন বাঁ-হাতি তারকা ব্যাটসম্যান। মাঠের বাইরেও বিন্দাস লাইফ লিড করেন রানা ও তার স্ত্রী সাচি মারওয়াহা। সাচি দেখতে খুবই সুন্দরী ও হট। তার রূপ, গ্ল্যামার ও হটনেস কোনও নায়িকার থেকে কম নয়। কিন্তু বিরাট, রোহিত, ধোনিদের স্ত্রীদের আড়ালে প্রচারে অন্তরালেই থেকে গিয়েছে সাচি। আজ আপনাদের জানাবে নীতিশ রানা ও তার স্ত্রী সাচির গল্প।

Sudip Paul | Published : Sep 9, 2021 6:01 PM IST

112
সি বিচ থেকে সুইমিং পুল, বিকিনিতে উষ্ণতার ঝড় তোলেন কেকেআর তারকার স্ত্রী, দেখুন ছবি

কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার নীতীশ রানা তার বান্ধবী সাচি মারওয়াহাকে বিয়ে করেছেন। সাচি পেশায় একজন ইন্টেরিয়ার ডিজাইনার। তিনি নিজেই একটি ডিজাইনার স্টুডিও চালান।
 

212

নীতিশ রানাকে দেখে বোঝাই যায় তিনি একটু শান্ত প্রকৃতির। তবে সাচি সম্পূর্ উল্টো প্রকৃতির। তবে দুজনেই বিন্দাস লাইফ কাটান।সাচি নিজেই বলেছেন তিনি পার্টি করতে ও লোকেদের সঙ্গে বন্ধুত্ব করতে খুব পছন্দ করেন। রানাকে লাজুক বলেও আখ্যা দিয়েছেন সাচি।
 

312

সাচিকে বেশিরভাগ আইপিএল ম্যাচ চলাকালীন নীতীশ এবং তাঁর দলকে চিয়ার করতে দেখা গেছে। কেকেআরের জার্সি গায়েও সাচিকে মাঠে দেখা গিয়েছে। ক্রিকেট পছন্দও করেন সাচি।
 

412

নীতিশ রানার স্ত্রী সোশ্যাল মিডিয়াযতেও খুবই সক্রিয়। ঘন ঘন নিজের ছবিও চেঞ্জ করে থাকেন সাচি। সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও প্রচুর।

512

সাচি দেখতে খুবই খুবই সুন্দরী, সেক্সি ও হট।  কোনও বলিউড অভিনেত্রীর চেয়ে কম নয়। সাচি নিজেও সৌন্দর্যের অনুরাগী। তার প্রতিটি ছবি পোস্টে হাজার হাজার লাইক পড়ে ও কমেন্টের বন্যা বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। 
 

612

সাচি নিজের একাধিক ছবি শেয়ার করার পাশাপাশি বেশ কয়েকটি নিজের বিকিনি পরিহিত ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। যা মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।
 

712

বিদেশে সুইমিং পুল থেকে উঠে আসা বিকিনি পরিহিত সাচির এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় তুলেছিল। সকলেই খুব পছন্দ করেছিল এই ছবিটি। লাইক ও কমেন্টের বন্যা বয়ে গিয়েছিল।
 

812

সাচি ও নীতিশকে জুটিতে দেখতেও খবু সুন্দর লাগে। তাঁর স্ত্রী বলেন যে আমাদের বন্ধুরা আমাদের টম এবং জেরি বলে ডাকে কারণ আমি এবং রানা প্রায়শই একে অপরের লড়াই করি।
 

912

সাচি মারওয়া এও জানিয়াছেন যে নীতিশের সঙ্গে তার শোবার ঘরেও মারামারি হয় এবং মাঝে মাঝে আমরা একটা ছোট বালিশের জন্য লড়াই করি। তবে লড়াই, ঝগড়া, মারামারি যাই হোক না কেন, সকলে আমাদের সম্পর্কের এই রসায়ন খুব পছন্দ করে বলে জানিয়েছেন সাচি।
 

1012

নিজেদের কাটানো একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নীতিশ রানা ও সাচি মারহাওয়া। যেই ছবিগুলিতে খুবই রোমান্টিক দেখায় এই জুটিকে। যা সকলে খুব পছন্দ করেন।
 

1112

কলকাতা নাইট রাইডার্স দলের অন্যতম গুরুত্বপূর্ণ প্লেয়ার নীতিশ রানা। দলের হয়ে খেলেছেন একাধিক গুরুত্বপূর্ণ ইনিংস। জাতীয় দলেও পেয়েছেন সুযোগ। মরুদেশে আইপিএলের বাকি পর্বে নিজেকে আরও একবার প্রমাণ করাই লক্ষ্য।
 

1212

নীতিশ রানা ঘরোয়া ক্রিকেট খেলেন দিল্লির হয়ে। তবে আইপিএল তিনি কেকেআরের প্লেয়ার। বিগত কয়েকটি মরসুমে ভাল পারফর্ম করে দলের অপরিহার্য অঙ্গ হয়ে উঠেছেন রাণা। আইপিএলে তার সাফল্য কামনা করেছেন তার অর্ধাঙ্গিনী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos