আইপিএল ২০২১ নিলামের আগে ভাইরাল ধোনির নতুন ছবি, সৌজন্যে মাহির স্ত্রী সাক্ষী

১৮ তারিখ আইপিএলের ২০২১-এর নিলাম। এবারও চেন্নাই সুপার কিংস দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন ধোনি। এটাই তাপ শেষ আইপিএল কিনা তা নিয়েও চলছে জল্পনা। তবে আইপিএল নিলামের আগে আরও  একবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মহেন্দ্র সিং ধোনি। সৌজন্যে সিএসকে অধিনায়কের স্ত্রী সাক্ষী। 

Sudip Paul | Published : Feb 16, 2021 2:55 PM IST

18
আইপিএল ২০২১ নিলামের আগে ভাইরাল ধোনির নতুন ছবি, সৌজন্যে মাহির স্ত্রী সাক্ষী

অন্য়ান্যদের মত সোশ্য়াল মিডিয়া অ্যাকাউন্ট রয়েছে মহেন্দ্র সিং ধোনি। কিন্তু  সকলের মতই ততটা সক্রিয় নেট দুনিয়ায় নন প্রাক্তন ভারত অধিনায়ক।

28

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পর নিজের পরিবার ও রাঁচির ফার্ম হাউসে চাষবাস নিয়ে ব্যস্ত রয়েছেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক।
 

38

তবে সোশ্যাল মিডিয়ায় বারবার ভাইরাল হয়েছে ধোনি। কখনও সাক্ষী মাধ্যমে ও কখনও আবার তার আইপিএল দল চেন্নাই সুপার কিংসের মাধ্যমে।
 

48

এবার ১৮ তারিখ আইপিএল নিলামের আগে আরও একবার ভাইরাল হল ধোনিরর ছবি। তবে তিনি একা নন, সস্ত্রীক। সেই ছবি শেয়ার করেছেন সাক্ষী।
 

58

কয়েক দিন আগে এক কাছের বন্ধুর বিয়েতে সস্ত্রীক উপস্থিত ছিলেন মাহি। সেই অনুষ্ঠানে থাকার সময় একটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেন সাক্ষী। যে ছবি এখন ভাইরাল। 

68

বিয়ের অনুষ্ঠানে গিয়ে শুধু ধোনির সঙ্গে নয়, একাও একাধিক ছবি শেয়ার করেছেন সাক্ষী। যেই ছবিগুলি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। 
 

78

২০২১ আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে হলুদ জার্সি গায়ে মহেন্দ্র সিং ধোনি। গত আইপিএল খুব একটা ভালো পারফর্ম করতে পারেনি সিএসকে ও ধোনি।

88

এই আইপিএল ধোনির শেষ আইপিএল কিনা তা নিয়ে চলছে জল্পনা। তবে আইপিএল নিলামের আগে ধোনির ভাইরাল ছবিতে মজেছে নেট দুনিয়া।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos