ফের ব্যাট হাতে ধোনি, রাঁচিতে শুরু করলেন অনুশীলন

আইপিএলের জন্য নিজের ফার্ম হাউসে আগেই আইপিএলের প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। এবার ব্যাট হাতে অনুশীলনে নেমে পড়লেন প্রাক্তন ভারত অধিনায়ক। লক্ষ্য মরুদেশে আইপিএলে ঝড় তোলা। ধোনির অনুশীলন শুরুর খবর প্রকাশ্যে আসতেই খুশি মাহির কোটি কোটি ভক্তরা।

Sudip Paul | Published : Aug 8, 2020 6:49 AM IST

17
ফের ব্যাট হাতে ধোনি, রাঁচিতে শুরু করলেন অনুশীলন

লকডাউনের আগে চেন্নাইয়ের নেটে প্র্যাকটিস শুরু করেছিলেন ধোনি। তবে আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে যাওয়ায় এবং দেশজুড়ে লকডাউন জারি হওয়ায় রাঁচি ফিরে আসেন মাহি। গোটা লকাডাউন পর্বে ধোনি নিজের ফার্মহাউসে পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন। সেখানে ফিটনেস ট্রেনিং করেছেন। 
 

27

লকডাউনের শেষের দিকে ছিপছিপে চেহারার ধোনির ছবি প্রকাশ্যে আসে। ধোনিকে নতুন লুকেও দেখা যায় সেখানে। দেখে বোঝা যায় যে, তিনি মাঠে নামার জন্য নিজেকে শারীরিকভাবে তৈরি রেখেছেন।

37

বৃহস্পতিবার চেন্নাই সুপার কিংসে ধোনির দলের সতীর্থ সুরেশ রায়না বলেছিলেন খুব শীঘ্রই ফের ধোনির হেলিকপ্টার শটের সাক্ষী থাকবেন অনুরাগীরা। রায়নার এমন মন্তব্যের পরদিনই আইপিএল প্রস্তুতির কারণে মাহির আউটডোর নেট সেশনে প্রস্তুতির কথা প্রকাশ্যে এল।

47

আইপিএলের দিনক্ষণ চূড়ান্ত হওয়ার পর থেকেই ঝাড়খন্ড ক্রিকেট অ্যাসোসিয়েশনের ইন্ডোর নেট সেশনে ব্যাট হাতে অনেকটা সময় গা ঘামাচ্ছেন ধোনি। ঝাড়খণ্ড ক্রিকেট সংস্থার এক কর্তা সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন।
 

57

ধোনি জেএসসিএ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের ইন্ডোরে সপ্তাহ দু'য়েক হল উইকএন্ডে প্র্যাকটিস করেছেন। করোনা মহামারির জন্য খুব বেশি নেট বোলার পাওয়া মুশকিল ছিল। তাই বোলিং মেসিনের বিরুদ্ধেই নিজের ব্যাটিং স্কিল ঝালিয়ে নিয়েছেন মাহি।
 

67

জানা গিয়েছে  অনুশীলনে স্বমহিমাতেই দেখতে পাওয়া গিয়েছে ধোনিকে। খেলছেন তার যাবতীয় ট্রেড মার্ক শট। দেখে বোঝার উপায় ছিল না যে তিনি দীর্ঘ দিন মাঠের বাইরে রয়েছে। মাঠে ফেরার জন্য যে ধোনি মুখিয়ে রয়েছে সেটা তার ব্যাটিং অনুশীলন দেখেই বোধা গিয়েছে বলে জানিয়েছেন  ঝাড়খন্ড ক্রিকেট অ্যাসোসিয়েশনের এক কর্তা। 

77

সিএসকে আমিরশাহী উড়ে যাওয়ার আগে ২০ অগস্ট চেন্নাইয়ে ক্রিকেটারদের মিলিত হওয়ার নির্দেশ দিয়েছে বলে শোনা যাচ্ছে। সুতরাং, হাতে এখনও সপ্তাহ দু'য়েক সময় রয়েছে ধোনির। সেই ফাঁকে রাঁচিতেই প্রাথমিক প্রস্তুতি সেরে রাখতে চাইছেন তিনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos