আইপিএল নিলামে জোটেনি কোনও দল, তারপর সমালোচকদের জবাব দিয়ে চলেছেন শ্রীসন্থ

দীর্ঘ ৭ বছর পর নির্বাসন কাটিয়ে ২২ গজে ফিরেছেন একসময়কার আশা জাগানো ভারতীয় পেসার এস শ্রীসন্থ। ঘরোয়া ক্রিকেটে ফিরেই আইপিএল নিলামে নাম তুলেছিলেন তিনি। কিন্তু দল পাননি। তবে ঘরোয়া ক্রিকেটে সেই জবা দিচ্ছেন শ্রীসন্থ।
 

Sudip Paul | Published : Mar 1, 2021 9:18 AM IST

17
আইপিএল নিলামে জোটেনি কোনও দল, তারপর সমালোচকদের জবাব দিয়ে চলেছেন শ্রীসন্থ

২০১৩ সালে আইপিএল স্পট ফিক্সিং কাণ্ডে নাম জড়িয়েছিব শ্রীসন্থের। তারপর সাত বছর নির্বাসন কাটিয়ে ফের ক্রিকেটে ফিরেছেন তিনি। সৈয়দ মুস্তাক আলি টি ২০ ট্রফি দিয়ে জীবনের নতুন ইনিংস শুরু করে শ্রীসন্থ।
 

27

ঘরোয়া ক্রিকেটে ফিরেই আইপিএল ২০২১ মরসুমের নিলামের জন্যও নিজেপ নাম নথিকভুক্ত করিয়েছিলেন ৩৭ বছর বয়সী পেসার। কিন্তু তাকে নিতে আগ্রহ দেখায়নি কোনও দিল।
 

37

যদিও এখন দমে যাওয়ার পাত্র নয় কের এক্সপ্রেস। ঘরোয়া ক্রিকেটে কেরল দলের হয়ে অনবদ্য পারফরমেন্স করছেন এস শ্রীসন্থ। যা নজর কেড়েছে সকলের।

47

হয়ে বিজয় হজারে ট্রফিতে বল হাতে ধারাবাহিক ভাবে ভাল খেলছেন এস শ্রীসন্থ। রবিবার বিহারের বিরুদ্ধে ৯ ওভার বল করে ৩০ রান দিয়ে ৪ উইকেট  পেয়েছেন তিনি।

57

তার সুইং ও পেসের ধার যে এখনও কমেনি তার পারফরমেন্সই প্রমাণ। এখনও পর্যন্ত প্রতিযোগিতায় কেরলের হয়ে  পাঁচ ম্যাচে ১৩টি উইকেট পেয়েছেন এস শ্রীসন্থ।
 

67

আইপিএলে আটটি ফ্র্যাঞ্চাইজির কউ তাকে নেয়নি। কিন্তু এই বয়সেও ঘরোয়া ক্রিকেটা যেবাবে পারফর্ম করছেন শ্রীসন্থ, তা মুগ্ধ করেছে বর্তমান থেকে প্রাক্তন ক্রিকেটারদের।
 

77

ক্রিকেটে ফিরে এসেই আইপিএল ও ভারতীয় দলের হয়ে খেলাই যে তার প্রধান লক্ষ্য তা জানিয়েছিলেন শ্রীসন্থ। আইপিএলে দল না পেলেও, ঘোরায় ক্রিকেটে পারফরেমেন্সের মাধ্যমে সকলকে জবাব দিচ্ছেন কেরল এক্সপ্রেস।

Share this Photo Gallery
click me!
Recommended Photos