Cricketers Marry Anchor: সাক্ষাৎকার দিতে গিয়ে সঞ্চালিকার সঙ্গে প্রেম-বিয়ে, তালিকায় ৬ ক্রিকেটার

তারকা ক্রিকেটাররা (Star Cricketers) তাদের ব্যক্তিগত জীবন (Personal Life) নিয়ে সবসময় চর্চায় থাকেন। প্রিয় তারকার ব্যক্তিগত জীবন নিয়ে জানার কৌতুহলও কম নয় ফ্য়ানেদের (Fans)। আজ আপনাদের জানাবো এমন ৬ জন ক্রিকেটার সম্পর্কে যারা প্রেমে পড়েছেন ক্রীড়া সঞ্চালিকার (Sports Anchor) ও তাদের বিয়ে করেছেন (Cricketers Marry Anchor)। 
 

Sudip Paul | Published : Dec 6, 2021 2:38 PM IST

112
Cricketers Marry Anchor: সাক্ষাৎকার দিতে গিয়ে সঞ্চালিকার সঙ্গে প্রেম-বিয়ে, তালিকায় ৬ ক্রিকেটার

জসপ্রীত বুমরা-সঞ্জনা গণেশনঃ
গত ১৫ মার্চ বিখ্যাত ক্রীড়া সঞ্চলিকা সঞ্জনা গণেশনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন ভারতীয় তারকা পেসার জসপ্রীত বুমরা। দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে গোয়ার এক বিলাস বহুল হোটেলে ২ পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়স্বজনদের নিয়ে বসে বিয়ের আসর।

212

সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে সঞ্জনা গণেশন কিছু দিন কাজ করেছেন তথ্যপ্রযুক্তি ও ডিজিটাল সংস্থায়। মডেলিংও করেছেন সঞ্জনা। ২০১৪ মিস ইন্ডিয়া প্রতিযোগিতার ফাইনালেও পৌঁছন তিনি৷ ২০১৩ তে সঞ্জনা ফেমিনা মিস গর্জাস পুরস্কার পেয়েছিলেন৷ আইপিএলের অ্যাঙ্করিং করে নজরে আসেন তিনি৷ ২০১৯ বিশ্বকাপেও অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বভার সামলেছেন৷ বর্তমানে নতুন জীবন উপভোগ করছেন বুমরা ও সঞ্জনা।

312

স্টুয়ার্ট বিনি-মায়ান্তি ল্যাঙ্গারঃ
ভারতীয় ক্রিকেটার স্টুয়ার্টি বিনি বিয়ে করেছেন বিখ্যাত স্পোর্টস অ্যাঙ্কার মায়ান্তি ল্যাঙ্গারকে। আইপিএল, বিশ্বকাপ, কমনওয়েলথ গেমসের মত বড় ইভেন্ট সঞ্চালিকার দায়িত্ব সামলেছেন মায়ান্তি।
 

412

স্টুয়ার্ট  বিনি ও মায়ান্তি ল্যাঙ্গার ২০১২  সালে সাতে পাকে বাঁধা পড়েছিলেন। তার আট বছর পর ২০২০ সালে তাদের সংসারে প্রথম পুত্র সন্তানের জন্ম য়েছে। সুখী দাম্পত্য উপভোগ করছেন তারা।
 

512

শেন ওয়াটসন-লি ফুর্লংঃ
অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা ক্রিকেটার শেন ওয়াটসন বিয়ে করেছেন লি ফুর্লংকে। যিনি অস্ট্রেলিয়ার একটি বিখ্যাত চ্যানেলের সঞ্চালিকা ছিলেন। শোনা যায় এক সাক্ষাৎকার দেওয়া থেকে ভালো লাগা ও সেখান থেকে তাদের  প্রেম শুরু হয়।

612

লি ফুর্লংও একজন স্পোর্টস অ্যাহ্কার হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। ২০০৬ সালে শেন ওয়াটসনের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় লি ফুর্লংয়ের। ২০১০ সালের ৩ জুন ওয়াটস ও লি ফুর্লং বিবাহ বন্ধনে আবদ্ধ হন। 

712

বেন কাটিং-এরিন হল্যান্ডঃ
অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার বেন কাটিংও বিয়ে করেছেন ক্রীড়া সঞ্চালিকাকে। ২০২১ সাল অর্থাৎ চলতি বছরেই এরিন হল্যান্ডেক সঙ্গে বিয়ে করেছেন বেন কাটিং। তাদের প্রেম পর্বও শুরু প্রফেশনাল ফিল্ড থেকে।

812

এরিন হল্যান্ড একজন বিখ্যাত ক্রীড়া সঞ্চালিকা। বিশ্বের বিভিন্ন বড় বড় প্রতিযোগিতায় সঞ্চালিকার দায়িত্ব সামলেছেন এরিন হল্যান্ড। নিজের স্বামীরও একাধিকবার সাক্ষাৎকার নিয়েছেন এরিন।

912

মার্টিন গাপটিল ও লরা ম্যাকগোল্ডরিকঃ
নিউজিল্যান্ড দলের তারকা মারকুটে ওপেনিং ব্যাটসম্যানও নিজের মন দিয়েছেন একজন সঞ্চালিকাকে। ২০১৪ সালে গাপটিল বিয়ে করেছেন সাংবাদিক ও সঞ্চালিকা লরা ম্যাকগোল্ডরিককে।
 

1012

লরা ম্যাকগোল্ডরিক শুধু একজন সাংবাদিক ও সঞ্চালিকাই ছিলেন না, অভিনেত্রী হিসেবেও কাজ করেছেন গাপটিলের স্ত্রী। মার্টিন গাপটিলের সাক্ষাৎকারও নিয়েছেন লরা। বর্তমানে তারা সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।

1112

মর্নি মর্কেল-রোজ কেলিঃ 
দক্ষিণ আফ্রিকার দুর্দান্ত ফাস্ট বোলার মর্নি মর্কেলও এই তালিকায় যুক্ত হয়েছেন। ২০০৬ সালে অভিষেক করা এই খেলোয়াড় ২০১৮ পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটের সাথে যুক্ত ছিলেন। তিনিও স্পোর্টস অ্যাঙ্কারকে বিয়ে করেছেন।

1212

২০১৪ সালে মনি মর্কেল টিভি স্পোর্টস অ্যাঙ্কর রোজ কেলির সাথে গাঁটছড়া বাঁধেন। তাদের প্রেমপর্বও শুরুর হয়ে প্রফেশনাল ফিল্ড থেকে। বর্তমানে এই দম্পতির দুটি পুত্র সন্তান রয়েছে ও তারা সুখী জীবন উপভোগ করছেন। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos