প্রেম করছেন পৃথ্বী শ, অভিনেত্রী প্রাচী সিংয়ের সঙ্গে চ্যাট মেসেজ হল ভাইরাল

ক্রিকেট ও বলিউডের সম্পর্ক নতুন নয়। এর আগেও একাধিক ক্রিকেটার অভিনেত্রীদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। এবার সেই তালিকায় নাম লেখালেন ভারতীয় দলের তরুণ তুর্কী ও দিল্লি ক্যাপিটালসের প্লেয়ার পৃথ্বী শ। আর পৃথ্বীর সঙ্গে যার নাম জড়িয়েছে তিনি বলিঅভিনেত্রী প্রাচী সিং। সম্প্রতি তাদের দুজনের সোশ্যাল মিডিয়া পোস্টে কমেন্ট কিন্তু সেই ইঙ্গিতই দিচ্ছে বলে মনে করছেন নেটাগরিকরা। 
 

Sudip Paul | Published : Sep 10, 2020 2:33 PM IST / Updated: Sep 10 2020, 08:05 PM IST

17
প্রেম করছেন পৃথ্বী শ, অভিনেত্রী প্রাচী সিংয়ের সঙ্গে চ্যাট মেসেজ হল ভাইরাল

বর্তমানে পৃথ্বী শ আইপিএ খেলতে আরব আমিরশাহির শারজাতে রয়েছেন। সেখানেই অনুশীলন চলছে দিল্লি ক্যাপিটালস দলের। কিন্তু এরই মাঝে পৃথ্বীর জীবনের একটি বড় খবর সামনে এসেছে বলে জল্পনা শুরু হয়েছে।
 

27

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী প্রাচী সিংয়ের সঙ্গে জমিয়ে কথা বলছেন পৃথ্বী শ। অভিনেত্রীও পৃথ্বীর পোস্টে একাধিক কমেন্ট করছেন। দুজনে অনেক কথাও বলছেন। তাই জল্পনা তৈরি হয়েছে যে দুজেনর মধ্য়ে কিছুতো একটা রয়েছে।
 

37

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন পৃথ্বী শ। সেখানে প্রাচী সিং কমেন্ট করেন, এই হাসিটাকে খুব মিস করি। পাল্টা কমেন্টে লজ্জা পাওয়ার ইমোজি পাঠান তারকা ক্রিকেটার।

47

শুধু একটি নয় প্রাচী সিং পৃথ্বী শ-র একাধিক পোস্টে কমেন্ট করে। দুজনের মধ্যে চ্যাটেও দীর্ঘক্ষণ কথা হয়। ফলে সকলেই মনে করছে দুজনের মধ্যে সম্পর্কের রসায়ন অনেক দূর গিয়েছে।

57

প্রাচী সিং অভিনয় জগতে নতুন। হিন্দি মেগা সিরিয়ালে অভিনয় করেন তিনি। একাধারে তিনি মডেলও। ব্যালে ডান্স খুব ভাল করেন প্রাচী সিং। সোশ্যাল মিডিয়াতেও খবই সক্রিয় তিনি।

67

सिर्फ एक पोঅপরদিকে পৃথ্বী শ-ও ভারতীয় ক্রিকেটের তরুণ তারকা। অভিষেক টেস্টে সেঞ্চুরি করে সকলের বাহবা কুড়িয়েছিলেন তিনি। ভবিষ্যতের ভারতীয় তারকা বলা হচ্ছে পৃথ্বীকে। তুলনা করা হয় সচিন তেন্ডুলকর , ব্রায়ান লারাদের মত লেজেন্ডদের সঙ্গে।
 

77

এই প্রথম নয় যে বলি অভিনেত্রীদের প্রেমে পড়েছেন ক্রিকেটাররা বা বিয়ে করেছেন। এর আগেও একাধিক উদাহরণ রয়েছে। সম্প্রতি বিরাট-অনুষ্কা তাদের মধ্যে অন্যতম। এবার কী সেই তালিকায় নাম লেখাতে চলেছে পৃথ্বী-প্রাচী? নেট দুনিয়ায় জল্পনা তুঙ্গে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos