পিপিই কিট পড়েই আইপিএল অভিযানে রাজস্থান রয়্যালস, আরব গেল উথাপ্পারা

বাকি একমাসেরও কম সময়। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে আইপিএলের ১৩ তম মরসুম। আরব আমিরশাহি পারি জমাতে শুরু করে দিল আইপিএলের ফ্র্যাঞ্চাইজি দলগুলি। বৃহস্পতিবার মরু দেশের পারি দিল রাজস্থান রয়্যালস দল। প্লেয়ারদের স্বাস্থ্যের দিকে সম্পূর্ণ খেয়াল রাখতে পিপিই কিটের ব্যবস্থা করা হয় ফ্র্যাঞ্চাইজির তরফে। সকল প্লেয়াররাই পিপিই কিট পরে রওনা দিলেন আরবের উদ্দেশ্যে।
 

Sudip Paul | Published : Aug 20, 2020 12:57 PM IST

18
পিপিই কিট পড়েই আইপিএল অভিযানে রাজস্থান রয়্যালস, আরব গেল উথাপ্পারা

অনেক টালবাহানার পর শুরু হতে চলেছে আইপিএল ২০২০। আরব আমিরশাহিতে বসতে চলেছে আইপিএলের আসর। করোনা আবহে ভারতের কোটিপতি লিগ নিয়ে উন্মাদনা চড়ছে বিশ্ব জুড়ে। 

28

প্লেয়ারদের সুরক্ষার জন্য কড়া স্বাস্থ্যবিধি লাগু করেছে বিসিসআই। সব কিছু মেনেই বৃহস্পতিবার আরবে পারি দিল রাজস্থান রয়্যালস দল। করা হয়েছে সকল প্লেয়ারদের করোনা পরীক্ষাও।
 

38

স্বাস্থ্যবিধির কথা মাথায় রেখে রাজস্থান রয়্যালসের সব ক্রিকেটাররা পিপিই কিট পরেউ উপস্থিত হন বিমান বন্দরে। পিপিইকিট পরেই বিমানে এঠেন সকল প্লেয়ার থেকে সাপোর্টিং স্টাফরা।

48

বিদেশি ক্রিকেটাররা সরাসরি মরু শহরে পাড়ি দিলেও দেশীয় ক্রিকেটাররা একই সঙ্গে চাটার্ড বিমানে আমিরশাহীর উদ্যেশে রওনা দেন৷ বৃহস্পতিবার রাজস্থান রয়্যালসের ক্রিকেটার রবিন উথাপ্পা-সহ বাকি ক্রিকেটারদের দেখা গেল পিপিই কিট পরে বিমানবন্দরে হাজির হতে৷
 

58

তবে আইপিএলের শুরু দিকে বেশ কয়েক জন বিদেশি ক্রিকেটারকে পাবে না রাজস্থান রয়্যালস৷ দেশের খেলা থাকায় তারা পরে দলে সঙ্গে যোগ দেবেন আরব আমিরশাহিতে। তাদেরও মানতে হবে সমস্ত করোনা বিধি।
 

68

প্রথম থেকে যাদের পাবে না রয়্যালসরা তারা হলেন, স্টিভ স্মিথ, বেন স্টোকস, জোস বাটলার এবং জোফরা আর্চার টুর্নামেন্টের প্রথম সপ্তাহে খেলতে পারবেন না৷ কারণ এই ক্রিকেটাররা ৪ সেপ্টেম্বর থেকে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার মধ্যে সীমিত ওভারের দ্বি-পাক্ষিক সিরিজ খেলতে ব্যস্ত থাকবেন৷
 

78

তবে দেশীয় ক্রিকেটারদের নিয়ে যে দলের যে অংশটি পিপিই কিট পরে আরবের উদ্দেশ্যে পারি দিল তাদের মরুদেশে গিয়েও আরও তিন বার করোনা পরীক্ষা হবে। তারপরই তারা নামতে পারবে অনুশীলনে।

88

তবে বৃহস্পতিবার বিমান বন্দরে পিপিই কিট পরে সমস্ত সতর্কতা অবলম্বন করলেও, প্লেয়ারদের বেশ খোশ মেজাজেই দেখিয়েছে। প্রথম মরসুমে দল চ্যাম্পিয়ন হলেও, তারপর থেকে পারফরমেন্স রয়্যালসদের খুব একটা ভাল নয়। সেই পরিসখ্যাম এবার মরু দেশে বদলানোর বিষয়ে আত্মবিশ্বাসী রাজস্থান রয়্যালস।

Share this Photo Gallery
click me!
Recommended Photos