Ravindra Jadeja: গাল ভর্তি দাড়ি, মুখে বিড়ি, এ কী হাল রবীন্দ্র জাদেজার

এক কথায় ভয়ঙ্কর। এক ঝলক দেখে অবাক হয়েছেন সকলেই। ভারতীয় ক্রিকেটে দলের (Indian Cricket Team) তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja)নতুন লুকস ঝড় তুলেছে সোশ্য়াল মিডিয়ায় (Social Media)। যা রীতিমত প্রতিযোগিতায় ফেলে দেবে বড় পর্দার হিরোদেরও। কিন্তু জাড্ডুর এমন লুকের কারণ কী। 

Sudip Paul | Published : Jan 13, 2022 10:15 AM IST / Updated: Jan 13 2022, 03:55 PM IST

18
Ravindra Jadeja: গাল ভর্তি দাড়ি, মুখে বিড়ি, এ কী হাল রবীন্দ্র জাদেজার

এক গাল ভর্তি দাড়ি। চোখে সুরমা। ত্বকও খুব একটা পরিষ্কার নয়। তার মধ্যে মুখে বিড়ি। ভারতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটারের এহেন রূপ এক ঝলক দেখে অবাক হয়েছিলেন নেটিজেনরা। তবে এমন লুকের কারণ নিজের জানিয়েছেন জাড্ডু।

28

সম্প্রতি দক্ষিণী সুপার স্টার আল্লু অর্জুনের একটি সিনেমা মুক্তি পয়েছে। সুপারহিট ওই সিনেমা 'পুষ্পা দ্য রাইজ' থেকে উৎসাহিত হয়ে তিনি এই লুকটি নিয়েছেন রবীন্দ্র জাদেজা। আল্লু অর্জুনের লুকসকে অনুকরন করেছেন জাড্ডু। 

38

 ভারতের সেরা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয়। রবীন্দ্র জাদেজার এই লুক ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে জাদেজাকে আল্লু অর্জুনের মতো বিড়ি খেতে দেখা যাচ্ছে। অনেকের মতে আল্লু অর্জুনকে রীতিমত প্রতিযোগিতায় ফেলে দিয়েছেন জাদেজা।

48

তবে শুধু ছবি শেয়ার করেই ক্ষান্ত থাকেননি রবীন্দ্র জাদেজা। সোশ্য়াল মিডিয়ায় ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবির একটি সংলাপও বলে তার ভিডিও শেয়ার করেছেন জাড্ড। ছবিতে এই একই সংলাপ বলেছেন আল্লু অর্জুনও।
 

58

 তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন এবং তাকে 'পুষ্পা' ছবির মুখের সংলাপ বলতে দেখা গেছে।  যেই ভিডিওটিও ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। সকলেই খুব পছন্দ করেছেন।

68

ছবিটি শেয়ার করার সময়, জাদেজা একটি সতর্কবার্তায় লিখেছেন যে এটি শুধুমাত্র গ্রাফিক্যাল উপস্থাপনার জন্য। সিগারেট, বিড়ি ও তামাক সেবন স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। এটি ক্যান্সার সৃষ্টি করে। এটি সেবন করবেন না। 

78

এর আগে  'পুষ্পা দ্য রাইজ' থেকে উৎসাহিত হয়ে হয়ে একই সংলাপ বলে সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করেছিলেন অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওপেনার। তাপ করা ভিডিওটিও নেটিজেনরা খুবই পছন্দ করেছেন।

88

বর্তমানে চোটের কারণে ভারতীয় দল থেকে বাইরে রয়েছেন রবীন্দ্র জাদেজা। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছেন  তিনি। দক্ষিণ আফ্রিকা সফরে না গেলেও, ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দলে ফেরাই লক্ষ্য জাদেজার।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos