মরুদেশে প্রথমবার খোলা হাওয়ার কোহলিরা, চুটিয়ে আড্ডা ও ইন্ডোর গেমসে মাতল আরিসিবি

৬ দিনের কোয়ারেন্টাইন পর্ব শেষে প্রথমবার মরুদেশের কোলা হাওয়ার বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স  ব্যাঙ্গালোর। হোটেল চত্বরে ঘুরে বেড়ানোর পাশাপাশি সকলে একসঙ্গে দিলেন জমিয়ে আড্ডা। ইন্ডোর গেমসেও মাতলেন অনেকে। ফুরফুরে মেজাজে পাওয়া গেল আরসিবির ক্রিকেট তারকাদের।

Sudip Paul | Published : Aug 28, 2020 11:36 AM IST

17
মরুদেশে প্রথমবার খোলা হাওয়ার কোহলিরা, চুটিয়ে আড্ডা ও ইন্ডোর গেমসে মাতল আরিসিবি

কোয়ারেন্টাই থেকে মুক্তি পেয়ে যে কতটা খুশি বিরাট কোহলি তা তার মুখের হাসিই বলেই দিচ্ছে। হাতের কাছে ফুটবল পেয়ে সেই খেলাতেই মাতলেন আরসিবি অধিনায়ক। 
 

27

শুধু খেলাই নয়, সুন্দর মনোরম পরিবেশে বিচ সাইড হোটেল হওয়ায় দিলেন জমিয়া আড্ডাও। দলের কোচেদের সঙ্গে আড্ডার মাঝেই এক প্রস্তির আলোচনাও সেরে নিলেন বিরাট কোহলি।
 

37

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অন্যান্য প্লেয়াররাও বন্দি দশা থেকে মুক্তি পেয়ে শান্তিন্তে নিঃশ্বাস নিলেন। সকলে মিলে আড্ডা দেওয়ার পাশাপাশি চলল নানা খুনশুটিও।

47

আড্ডার পাশাপাশি বিলাসবহুল হোটেলে রয়েছে একাধিক ইন্ডোর গেমস। সেখানেই খেলায় মাতলেন উমেশ যাদব, নবদীপ সাইনি সহ আরসিবির অন্যান্য তারকারা।
 

57

ঘরের বাইরে বেড়োতে পেরে আরসিবির গোটা দল যে কতটা খুশি এই ছবির হাসিই তা বলে দিচ্ছে। প্রাণ খোলা হাসি যেন মুক্তির আনন্দের জানান দিচ্ছে। 
 

67

দেখা মিলল সদ্য বাগদান সারা আরসিবির স্পিনার যুজবেন্দ্র চাহলেরও। ইন্ডোরে ভিডিও  গেমস খেলায় মাতলেন চতুর চাহল। তবে মুখের মাস্ক খোলেননি চাহল।
 

77

বাইরে বেরোনোর আনন্দে ফুটবল কাছে পেয়ে কিছুটা কেরামতিও দেখিয়ে দিলেন ভারতীয় দল তথা আরসিবির তারকা পেসার উমেশ যাদব। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos