আইপিএলের আগেই বিয়ে করছেন আরসিবি তারকা অ্যাডাম জাম্পা, কিন্তু কার সঙ্গে নতুন ইনিংস শুরু করছেন অজি তারকা

আইপিএলের প্রথম দিকে অ্য়াডাম জাম্পাকে পাচ্ছে না বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। না কোন চোটের কারণে নয়। বিয়ে করতে চলেছেন অজি তারকা স্পিনার। সেই কারণেই পরে দলের সঙ্গে যোগ দেবেন জাম্পা।
 

Sudip Paul | Published : Mar 25, 2021 7:00 AM IST / Updated: Mar 25 2021, 12:33 PM IST

110
আইপিএলের আগেই বিয়ে করছেন আরসিবি তারকা অ্যাডাম জাম্পা, কিন্তু কার সঙ্গে নতুন ইনিংস শুরু করছেন অজি তারকা

দরজায় কড়া নাড়ছে আইপিএলের ১৪ তম মরসুম। প্রস্তুতি শুরু করে দিয়েছে সবকটি দল। কিন্তু আইপিএলের শুরুর দিকে অজি তারকা লেগ স্পিানার অ্যাডাম জাম্পাকে। তবে কোনও চোটের কারণে নয়, সাক পাকে বাঁধা পড়তে চলেছেন জাম্পা।

210

এক টুইটার বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন দলের ডাইরেক্টর অফ ক্রিকেট মাইক হেসন। তিনি বলেন, , 'প্রথম ম্যাচে আমরা সমস্ত বিদেশী ক্রিকেটারদের পাব না। আমাদের জন্য অত্যন্ত খুশির খবর অ্যাডাম জাম্পা বিয়ে করছে। তার জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ সময়। আমরা আশা করব তার ভবিষ্যৎ সময়টা ভালো কাটবে।'

310

একইসঙ্গে মাইক হেসন জানান,'যখন সে আমাদের সাথে যোগ দেবে, তখন সে চাঙ্গা হয়েই স্কোয়াডে যোগ দেবে আশা করব এবং টুর্নামেন্টের বাকি সময়টাতে আমাদের জন্য গুরুত্বপূর্ণ অবদান রাখবে।'

410

কিন্তু প্রশ্ন হল অ্যাডাম জাম্পার পাত্রী কে। কারণ অ্যাডাম জাম্পার সঙ্গে অপর অজি তারকা মার্কাস স্টয়নিসের সম্পর্কের কথা সকলের জানা।

510

একাধিকবার সামনে এসেছে সেই প্রসঙ্গ। সোশ্যাল মিডিয়ায় সামনে এসেছে দুজনের একাধিক মুহূর্তের ছবি। যা মুহূর্তে ভাইরাল হয়েছে।

610

তবে শোনা যাচ্ছে  হ্যাটি লেই পামারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন অ্যাডাম জাম্পা। আরসিবি সূত্রে তেমনটাই জানা গিয়েছে।

710
জানা যায়, ২০১৭ সাল থেকেই হ্যাটি লেই পামারের সঙ্গে সম্পর্কে রয়েছেন অ্যাডাম জাম্পা। তাদের একাধিক ছবি বার বার সামনে এসেছে।
810
নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বান্ধবীর সঙ্গে একাধিক ছবি শেয়ার করেছেন অ্যাডাম জাম্পা। যেই ছবিগুলি সকলেই পছন্দ করেছেন।
910

আরসিবির তরফ থেকে অ্যাডাম জাম্পার বিয়ের কথা জানানো হয়েছে। তবে কাকে বিয়ে করছেন জাম্পা সেবিষয়ে অজি তারকা নিজে এখনও কিছুই জানানি।

1010
দলের অন্যান্য তারকা প্লেয়ার এবি ডিভিলিয়ার্স, গ্লেন ম্যাক্স ওয়েলরা শীঘ্রই যোদ দেবেন আরসিবির সঙ্গে। ফলে জাম্পাকে ছাড়াই মরসুম শুরু করবে বিরাট কোহলির আরসিবি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos