ওয়ম্বলিতে ইংল্য়ান্ডের জার্মান বধ দেখলেন পন্থ, কিন্তু কেন ট্রোল করলেন নেটিজেনরা

ওয়েম্বলিতে চিরপ্রতীদ্বন্দ্বী জার্মানিকে হারিয়ে ইউরো ২০২০-র শেষ আটে পৌছে গিয়েছে ইংল্যান্ড। খেলার ফল ২-০। ওয়েম্বলিতে ব্রিটিশদের গর্জন ছিল মাঠ কাঁপানো। আর সেই দর্শকের মধ্যে ছিলেন ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থও। ইংল্যান্ড বনাম জার্মানির ম্য়াচ উপভোগ করলেন তিনিও।
 

Sudip Paul | Published : Jun 30, 2021 6:27 AM IST

110
ওয়ম্বলিতে ইংল্য়ান্ডের জার্মান বধ দেখলেন পন্থ, কিন্তু কেন ট্রোল করলেন নেটিজেনরা

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হারতে হয়েছিল ভারতীয় দলকে। ব্যাট হাতে নিরাশ করেছিলেন ঋষভ পন্থও। গুরুত্বপূর্ণ সময়ে উইকেট ছুড়ে দিয়ে এসেছিলেন তিনি।
 

210

তবে ফাইনালে হার এখন অতীত। বর্তমানে ২০ দিনের ছুটিতে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। ইংল্যান্ড সিরিজের আগে এই সময়টা উপভোগ করে নিতে চাইছেন ভারতীয় ক্রিকেটাররা।
 

310

ভারতীয় উইকেট রক্ষক ব্যাটসম্যান ছুটির একটা দিন উপভোগ করলেন ইউরো কাপে জার্মানি বনাম ইংল্যান্ডের ম্যাচ দেখে। স্টেডিয়াম থেকে সেই ছবি শেয়ার করেন তিনি।
 

410

শুধু ঋষভ পন্থ একা নন, তার সঙ্গে ছিলেন কয়েক জন বন্ধুরা। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে পন্থ লেখেন, ‘দারুণ উপভোগ্য ফুটবল ম্যাচ।’ 
 

510

বন্ধুদের সঙ্গে স্টেডিয়ামে বসে দেখলেন টানটান ম্যাচে জার্মানিকে ২-০ গোলে হারিয়ে ইংল্যান্ডের কোয়ার্টার ফাইানেল ওঠা।
 

610

ম্য়াচ উপভোগ করার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করেন ঋষভ পন্থ। যেই ছবিগুলি সকলেই খুবই পছন্দ করেন।
 

710

সোশ্যাল মিডিয়ায় ঋষভ পন্থের ভক্তরা নানা ধরনের কমেন্ট ও ইমোজি দেন। অনেকে ট্রোল করে লেখেন, এটা কী বায়ো বাবল ভাঙা হচ্ছে না।
 

810

৪ অগাস্ট থেকে শুরু হচ্ছে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ। বর্তমানে বায়ো বাবলের বাইরে ছুটি কাটাচ্ছেন ক্রিকেটাররা। 
 

910

১৪ জুলাই ফের বায়ো জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করবে ভারতীয় ক্রিকেট দল। যাবতীয় নিয়ম মানার পর শুরু হবে ইংল্যান্ড সিরিজের প্রস্তুতি.
 

1010

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ব্যর্থ হলেও, ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে ঘুড়ে দাঁড়াতে মরিয়া পন্থ সহ ভারতীয় ক্রিকেট দল।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos