যুবরাজের বোনের প্রেমে পাগল রোহিত, হিটম্য়ানকে হুমকি যুবির, জানুন সেই ভাইরাল কাহিনি

ভারতীয় ক্রিকেটে ২২ গজের বাইরে এমন অনেক ঘটনা থাকে যা জানলে অবাক হন সকলেই। তেমনই একটি ঘটনা হল,যুবরাজ সিংয়ের বোনের প্রেমে পড়েছিলেন রোহিত শর্মা। রোহিতকে তার বোনের থেকে দূরে থাকার জন্য হুমকি দিয়েছিলেন যুবরাজ সিং। যার জন্য বেজায় চটে গিয়েছিলেন হিটম্যান। রাখী বন্ধন উপলক্ষ্যে জানুন সেই কাহিনি।

Sudip Paul | Published : Aug 21, 2021 3:31 PM IST

110
যুবরাজের বোনের প্রেমে পাগল রোহিত, হিটম্য়ানকে হুমকি যুবির, জানুন সেই ভাইরাল কাহিনি
ভারতী তথা বিশ্ব ক্রিকেটে এমন অনেক ঘটনাই থাকে যা সহজে প্রকাশ্যে আসে না। আবার যেগুলি আসে তা সকলকে চমকে দেয়। তেমন একটি ঘটনা হল রোহিত শর্মা ও যুবরাজ সিংয়ের বিবাদ।
210
আমরা সকলেই জানি যে রোহিত শর্মার স্ত্রী ঋতিকা সাজদে। কিন্তু এই তথ্যটা আমাদের অনেকেরই অজানা তিনি যুবরাজ সিংয়ের বোন হন। বিয়ের আগে নিজের বোনের থেকে রোহিত শর্মাকে দূরে থাকার জন্য একবার হুমকি দিয়েছিলেন যুবরাজ সিং।
310
ঋতিকা সাজদে স্পোর্টস ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করেছেন। কাজের সূত্রেই আলাপ হয়েছিল যুবরাজ সিংয়ের সঙ্গে। পরবর্তীতে দুজনের মধ্যে সম্পর্ক ভালো হয়। ঋতিকা রাখি বাঁধেন যুবরাজের হাতে।
410
তারপর থেকেই ঋতিকা নিজের বোনের মত ভালবাসতেন যুবরাজ। ঋতিকা বোন বলেই ডাকতেন যুবরাজ সিং। ঋতিকার ভাল-মন্দ সব বিষয়ে খোঁজ খবরও রাখতেন যুবি।
510
২০১৫ সালে চার হাত এক হয় রোহিত শর্মা ও ঋতিকা সাজদের। সেই সময় এক সাংবাদিক সম্মেলনে রোতি শর্মা জানিয়েছিলেন, যুবরাজ সিং তাকে একবার হুমকি দিয়েছিলেন ঋতিকার থেকে দূরে থাকার জন্য।
610
যুবরাজের হুমকি শুনে সেই সময় রোহিত শর্মা প্রচন্ড রেগে যান এবং তাকে শান্ত করেন ঋতিকা। যদিও রোহিতের রাগ সহজে কমার ছিল না। সাময়িকভাবে যুবরাজের সঙ্গে মনমালিন্যও হয়েছিল রোহিতের।
710
আসলে একটি শুটিংয়ের অনুষ্ঠানে কয়েকজন ক্রিকেটারকে আমন্ত্রণ করা হয়। ওই অনুষ্ঠান চলাকালীন রোহিত শর্মা ও ঋতিকা সাজদের আলাপ হয়। রোহিতের ভাল লেগে যায় রীতিকাকে।
810
অনুষ্ঠানে রোহিত বারবার ঋতিকার দিকে ঘুরে ফিরে তাকাতে থাকে। পুরো বিষয়টি লক্ষ্য করেন যুবরাজ সিং এবং চটে যান। তিনি রোহিতের কাছে গিয়ে বলেন, “তার বোনের থেকে দূরে থাকার জন্য”।
910
এটা শোনার পরে রোহিত রেগে গিয়ে ওই পার্টির অনুষ্ঠান থেকে বেরিয়ে আসতে চান আর তাকে কোনরকমে শান্ত করেন ওই ঋতিকাই। ওই পার্টি থেকেই তাদের সম্পর্কের সূত্রপাত হয়, এরপর ধীরে ধীরে তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। আর এই বন্ধুর সম্পর্ক থেকে হয় প্রেম,তারপর দুজন বিয়ে করার সিদ্ধান্ত নেন।
1010
কিন্তু যুবরাজের ব্যবহার নিয়ে ভিতরে ভিতরে রেগেই ছিলেন রোহিত শর্মা। তবে রোহিত পরে জানতে পেরেছিলেন যুবরাজ সেদিন তার সাথে নিছক মজাই করেছিলেন। পরে দুজনের মধ্যে সম্পর্ক ঠিক হয়ে যায়। এখনও রোহিত ও ঋতিকার পরিবারের সঙ্গে খুব ভাল সম্পর্ক রয়েছে যুবরাজ সিংয়ের।
Share this Photo Gallery
click me!
Recommended Photos