বাথরুম বদলে দেবে ভাগ্য, জানুন গব্বরের আজব অন্ধবিশ্বাস সম্পর্কে

সচিন-সেওয়াগের পর ভারতীয় দলের অন্যতম সফল ওপেনিং জুটি হল রোহিত শর্মা ও শিখর ধওয়ান। দুজন দীর্ঘদিন ধরে ভারতীয় দলের হয়ে ওপেনিংয়ের দায়িত্ব সামলে এসেছেন। তাদের মধ্যে বোঝাপোড়াও বেশ ভাল। মাঠের বাইরেও ধওয়ান ও রোহিতর পরিবার পারিবারিক বন্ধু। দুই বন্ধু একে অপরের নানাভাবে লেগ পুলও করেন। এমনকি ধওানের অনেক গোপন কথাও শেয়ার করেছেন রোহিত। আজ জানা যাক ধওয়ানের এমন এক গোপন কথা বা অন্ধ বিশ্বাস সম্পর্কে যা জানলে অবাক হবেন আপনিও। 
 

Sudip Paul | Published : Sep 2, 2020 3:05 PM IST

17
বাথরুম বদলে দেবে ভাগ্য, জানুন গব্বরের আজব অন্ধবিশ্বাস সম্পর্কে

রোহিত শর্মা ও শিখর ধওয়ান ২০১৩ সাল থেকে একসঙ্গে ভারতীয় দলের হয়ে ওপেন করছেন। দীর্ঘ সাত বছর ধরে জুটিতে তারা ৪৯০২ রান করেছেন। তাদের ওপেনিং জুটির পরিসংখ্যান ভারতীয় ক্রিকেটে চতুর্থস্থানে রয়েছে।
 

27

দুজন খুব ভাল বন্ধু হওয়ায় একে অপরের বিষয়ে অনেক খুটিনাটি তথ্য জানেন। যা ভারতীয় দলের অন্যান্য ক্রিকেটাররা জানেন না। একাধিক শো-তে  শিখর ধওয়ানের একাধিক রহস্য ফাঁস করেছেন।
 

37

রোহিত এর আগে বলেছিলেন ধওয়ান খুব অন্ধবিশ্বাসী এবং কখনই প্রথম বল ফেস করেন না। যদিও রোহিত শর্মার সঙ্গে সেই বিষয়ে একমত হননি গব্বর।

47

রোহিত জানিয়েছিলেন, ব্যাটিংয়ে নামার আগে প্রতিবার ধওয়ান বাথরুমে যান। কারণ ধওয়ান বিশ্বাস করে তাতে ব্যাটে সাফল্য পাবেন তিনি। আর ধওয়ানের বাথরুমে যাওয়ার জন্য প্রতিবার আমাকে কিছুক্ষণ অপেক্ষা করতে হয়।
 

57

শুধু তাই নয়, রোহিত শর্মা বলেছিলেন যে প্রতিটি ম্যাচে আমার ধওয়ানকে মোজা দিতে হয় এবং তিনি কখনও মোজা ফেরৎ দেন না। প্রতিবার ভুলে যান।

67

এই ধরনের লেগ পুল বা মিষ্টি লড়াই হিটম্যান ও গব্বরের মধ্যেই চলতে থাকে। কিন্তু তারা একে অপরের খুব ভাল বন্ধু। এবঁ ভারতের সেরা ওপেনারদের মধ্যে অন্যতম।
 

77

ভারতীয় দলে তারা একসঙ্গে খেললেও আইপিএল বরাবর তারা একে অপরের বিরুদ্ধে খেলেছেন। এবারও দিল্লির হয়ে খেলছেন ধওয়ান ও মুম্বইয়ের অধিনায়ক রোহিত। তাদের বন্ধুত্ব অটুট থাক, এটাই প্রার্থনা রোহিত-ধওয়ানের ভক্ত-অনুগামীদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos