নিজের 'কর্মচারী'-র প্রেমে পাগল ছিলেন রোহিত শর্মা, ঘটিয়েছিলেন জীবনে না ভোলা কাণ্ড

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রথম থেকেই দারুণ ছন্দে ছিলেন রোহিত শর্মা। কিন্তু সেঞ্চুরির অপেক্ষায় ছিলেন 'হিটম্য়ানের'-এর ফ্য়ানেরা। ওভালে চতুর্থ টেস্টের দ্বিতীয় ইনিংসে অবশেষে সেঞ্চুরি করলেন রোহিত। দলের প্রয়োজনের সময় রোহিতের ব্য়াট থেকে ১২৭ রানের ইনিংসের প্রশংসায় পঞ্চমুখ ক্রিকেট বিশেষজ্ঞরা। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্য। ট্রেন্ট করছেন 'হিটম্যান' আরও একবার তার ফ্যানেরা তার ব্যক্তিগত জীবন নিয়ে জানার বিষয়ে উৎসুখ হয়ে উঠেছেন। আজ আপনাদের জানাবো একসময় নিজের 'কর্মচারীকে' প্রেম জালে ফাঁসিয়ে কী কাণ্ড ঘটিয়েছিলেন রোহিত শর্মা।
 

Sudip Paul | Published : Sep 4, 2021 4:47 PM IST / Updated: Sep 04 2021, 10:19 PM IST

116
নিজের 'কর্মচারী'-র প্রেমে পাগল ছিলেন রোহিত শর্মা, ঘটিয়েছিলেন জীবনে না ভোলা কাণ্ড

মাত্র ২০ বছর বয়সে নিজের আন্তর্জাতিক কেরিয়ার শুরু করেন রোহিত শর্মা। বর্তমানে আন্তর্জাতিক ক্রিকেটে আঙিনায় রোহিত শর্মা অন্যতম সেরা ব্যাটসম্যান। 

216

আইপিএলের ইতিহাসেও অন্যতম সেরা ব্য়াটসম্যান তিনি। তার অধিনায়কত্বেই ৫ বার ট্রফি জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলের গত মরসুমে কথা বলেছে হিটম্য়ানের ব্য়াটও।
 

316

খেলার মাঝে যখনই সুযোগ পান নিজের পরিবারের সঙ্গে সময় কাটান রোহিত শর্মা। স্ত্রী রীতিকা ও মেয়ের সঙ্গে কাটানো নানা মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

416

তবে জানা যায় বিয়ের আগে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রোহিত শর্মা। তাদের মধ্যে ব্রিটিশ মডেল সোফিয়া হায়াত অন্যতম। যদিও তাদের সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

516

কিন্তু আপনারা কি জানেন, রোহিত শর্মা একসময় নিজের ম্যানেজারের প্রেমে পড়েছিলেন। তার ম্যানেজারের প্রেমে পাগল ছিলেন রোহিত। প্রোপজ করেছিলেন তাকে।
 

616

একসঙ্গে কাজ করার সময় থেকেই ম্যানেজারকে পছন্দ ছিল রোহিত শর্মার। নিজের মনের কথা নানাভাবে বোঝানোর চেষ্টা করেছিলেন তিনি। তারপর না পেরেই ঘটিয়েছিলেন কাণ্ড।

716

রোহিতের সেই ম্যানেজার অন্য কেউ নয়, বর্তমানে তার স্ত্রী রীতিকা সাজদে। রোহিত ও রীতিকার প্রেমকাহিনি কোন ফিল্মি ঘটনার থেকে কম নয়। তাদের দুজনের প্রথম সাক্ষাৎ হয়েছিল প্রফেসনালভাবে। 

816

রীতিকা সাজদে স্পোর্টস ইভেন্ট ম্যানেজার ছিলেন। তিনি রোহিত শর্মার ক্রিকেট ম্যানেজার হিসেবে কাজ করতেন। সেই সময় তারা বন্ধু ছিলেন। পরে বন্ধুত্ব থেকে ভালবাসা হয় ও তারা বিয়ের সিদ্ধান্ত নেয়। 

916

শুরুতেই আমরা বলেছিলাম রোহিত শর্মার প্রেমকাহিনি ফিল্মি স্টোরির থেকে কম কিছু নয়। রীতিকাকে ফিল্মি কায়দায় প্রপোজ করেছিলেন রোহিত শর্মা।

1016

রোহিত শর্মা রীতিকাকে মুম্বইয়ের একটি নামকরা ক্লাবে হাঁটু গেড়ে প্রোপোজ করেছিলেন। সঙ্গে পড়িয়েছিলেন আংটিও। প্রপোজাল পাওয়ার সঙ্গে সঙ্গে তা মেনে নেন রীতিকা।

1116

২০১৫ সালের ১৩ ডিসেম্বর বিয়ে করেন রোহিত শর্মা ও  রীতিকা সাজদে। বিয়েতে তারকা ক্রিকেটার বলিউড সেলেব থেকে নামকরা বিজনেসম্যান সকলেই উপস্থিত ছিলেন।

1216

বিয়ের তিন বছর তারে একটি কন্যা সন্তান হয়। তিনজনকে একসঙ্গে একাধিক ইভেন্টে দেখা যায়। বর্তমানে ইংল্য়ান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ  খেলতে পরিবারের সঙ্গেই রয়েছেন রোহিত শর্মা। 

1316

সিরিজের প্রথম টেস্ট থেকেই দুরন্ত ফর্মে ছিলেন রোহিত শর্মা। বেশ কয়েকটি হাফ সেঞ্চুরিও করেছিলেন তিনি। ভারতীয় দলের ওপেনিংয়ের সমস্য়াও অনেকটাই মিটিয়ে দেন তিনি।

1416

কিন্তু রোহিতের ব্য়াটে সেঞ্চুরির অপেক্ষায় ছিলেন তার ভক্তরা। অবশেষে চতুর্থ টেস্টে দ্যা ওভালে রোহিতের ব্যাটে এল সেই প্রতীক্ষিত সেঞ্চুরি। অনবদ্য ব্য়াটিং করেন হিটম্যান।

1516

১২টি চার ও একটি ছয়ের সাহায্যে সেঞ্চুরি করেন রোহিত। দলের সবথেকে প্রয়োজনের সময় যে ইনিংস রোহিত শর্মা খেলেছেন তার প্রশংসায় পঞ্চমুখ ক্রিকেট বিশ্ব। রোহিতের রান স্বস্তি দিয়েছে বিরাট কোহলিকেও।
 

1616

রোহিত শর্মার সেঞ্চুরিতে খুশি একদা তার ম্য়ানেজার ও বর্তমানে তার স্ত্রী ও এক সন্তানের মা রীতিকা সাজদে। জানা যায় রোহিত শর্মাকে শুভেচ্ছা জানিয়েছেন তিনিও। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos