ভিন্ন ধর্মের প্রেম, তোয়াক্কা করেননি কোনও বিবাদকে, জানুন রবিন উথাপ্পার প্রেম কাহিনি

আন্তর্জাতিক ক্রিকেটকে (International Cricket) বিদায় জানিয়েছেন ভারতীয় দলের (Team India)তারকা ক্রিকেটার রবিন উথাপ্পা (Robin Uthappa)। বর্তমানে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে আগামি জীবন কাটাবেন তিনি। অবসর বেলাতেও স্ত্রীকে বিশেষভাবে তাঁর পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়ে উথাপ্পা লিখেছেন,'আমার জীবনের আলো হয়ে থাকার জন্য অনেক ধন্যবাদ।' রবিন উথাপ্পার প্রেম কাহিনিও খুবই রোমান্টিক (Romantic)। ভিন্ন ধর্মের হয়েও কীভাবে পেয়েছিলেন জীবনসঙ্গীকে, জানুন সেই প্রেম কাহিনি (Love Story)।
 

Sudip Paul | Published : Sep 15, 2022 1:42 PM IST

18
ভিন্ন ধর্মের প্রেম, তোয়াক্কা করেননি কোনও বিবাদকে, জানুন রবিন উথাপ্পার প্রেম কাহিনি

রবিন উথাপ্পা প্রেম করে বিয়ে করেন শীতল গৌতমকে। দীর্ঘ বছর ধরে প্রেম করার পর অবশেষে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন দুজন। শীতল গৌতমের জন্ম ব্যাঙ্গালোরে। তিনি একজন জাতীয় টেনিস প্লেয়ার ছিলেন। একাধিক প্রতিযোগিতায় দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছেন শীতল।

28

প্রথমে শীতল গৌতম ও রবিন উথাপ্পা আলাপ হওয়ার পর দুজন বন্ধু হয়। তারপর ধীরে ধীরে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। শীতলের প্রেমে পড়ে যান রবিন উথাপ্পা। শীতলের ৩০ তম জন্মদিনের দিনে তাকে প্রপোজ করেন রবিন উথাপ্পা।

38

মনে মনে রবিন উথাপ্পাকে ভালোবেসে ফেলেছিলেন শীতল গৌতমও। প্রপোজাল পাওয়ার পর তাতে রাজি হতে বেশি সময় নেননি শীতল গৌতম। এবং তার বিয়ে করার সিদ্ধান্ত নেন। অবশেষে ২০১৬ সালের ৩ মার্চ বিয়ে করেন রবিন ও শীতল।

48

শীতল গৌতম ও রবিন উথাপ্পা দুজনেই আলাদা ধর্মের তাই কোন মতে বিয়ে হবে তা নিয়ে একটু সমস্যা তৈরি হয়েছিল। কিন্তু তা বেশিক্ষণ স্থায়ী হয়নি। ঝামেলায় না গিয়ে খ্রীষ্টান মতে বিয়ে করার সিদ্ধান্ত নেন রবিন উথাপ্পা ও শীতল গৌতম।

58

রবিন ও শীতলের বিয়েতে খুব বড় করে অনুষ্ঠান করা হয়নি। ঘনিষ্ঠ কিছু আত্মায়ী ও বন্ধু-বান্ধবদের নিয়েই হয় গোটা বিয়ের অনুষ্ঠান। তবে জাঁক-জমকে কোনও খামতি ছিল না। উপস্থিত ছিলেন বেশ কয়েক ভারতীয় ক্রিকেটারও। 
 

68

এমনিতে রবিন উথাপ্পার স্ত্রী শীতল গৌতম খুবই সুন্দরী, হট, অ্যান্ড সেক্সি। তার রূপের জাদু ঘায়েল করে সকলকেই। সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় না হলেও তার ছবি পছন্দ করেন সকলে। মুহূর্তে ঝড় তোলে নেট দুনিয়ায়।
 

78

স্ত্রীর সঙ্গে ব্যাক্তিগত সময়ও কাটান রবিন উথাপ্পা। আলাদা করে শীতলের সঙ্গেও কোয়ালিটি সময় কাটাতে পছন্দ করেন ভারতীয় ক্রিকেট তারকা। বিকিনি পরিহিত সমুদ্র সৈকতে শীতল ও রবিনের এই ছবিটি পছন্দ করেছিলেন সকলে।

88

রবিন উথাপ্পা যখন ভারতীয় দল থেকে বাদ পড়েছিলেন তখন ভেঙে পড়েছিলেন। আত্মহত্যার কথাও ভেবেছিলেন তিনি। সেই সময় সময় উথাপ্পার পাশে থেকেছেন শীতল। মনের জোর বাড়িয়েছেন তিনি। বর্তমানে খারাপ সময় কাটিয়ে ফের স্বাভাবিক জীবন যাপনে ফিরেছেন রবিন উথাপ্পা।  অবসর নেওয়ার পর স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে সুখী দাম্পত্য জীবন তার।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos